Friday, August 9, 2013

কলেজের দুই খাসা বান্ধবী



ভাদ্রমাসের চড়া রোদ। কলেজের মাঠ দিয়া মনি আর সনিকা সাথে হাইটা যাইতাছি। দুইজনই খাসা মাল। সনিকা একটু ফেটি আর মনি চিকনি। দুই মাগীর দুধ ৩৬b। সনিকা একবুড়া ব্যাটার লগে প্রেম করবার সুবাদে চুমা টিপা খায় আর মনি মালটা ফ্রেশ। তয় সনিকা বুড়ার লগে কি কি করে আমাগোরে কইয়া দেয়। শুনতে শুনতে গরম হইয়া যাই টিপা দিতে মন চায়। কিন্তু দেই না, আমরা ভাল বন্ধু কিনা। মাঠ দিয়া হাটতাছি, ৩/৪টা কুত্তা কাছ দিয়া দৌড়ায়া গেল। মাইয়া ২টা আউ কইরা উঠল।
ভাদ্রমাস এই প্রাণীগুলান চুদার জন্য পাগল হইয়া গেছে। একটু সামনে যাইতেই দেখি হেরা চুদার
প্রিপারেশন নিতাছে। ছোটবেলায় এইদৃশ্য অনেক দেখছি, কাজেই দেইখাই বুঝলাম এখন কি হইবো। ২টা খাসা মাইয়া লইয়া মাঠের মাঝখানে এই চুদাচুদি দেখলে মানসম্মান আর থাকবো না। মাগী ২টারে কইলাম, চল এইখান থাইকা ভাগি। সামনে প্রাণী ২টা আকাম করবো।
মনি কইলো: আকাম কি?
কইলাম: নারী পুরুষ রাইতের আন্ধারে যেই আকাম করে হেই আকাম।
মনি কি বুঝলো কে জানে কিছু কইল না, সনিকাকয়: আমি দেখুম।
মাগী কয় কি? কইলাম: হ, এইখানে আকাম দেখ আর কাইল ক্লাশে মুখ দেখাইতে পারবিনা। তরে আমি সিডি দেখামু।
সত্যি দেখাবি?সত্যি দেখামু।
হেইদিন মানসম্মান বাচলেও মাগী দুইটা ছাড়ে না, হ্যারা ব্লু দেখবোই। একদিন বাড়ি ফাকা পাইয়া ফোন দিলাম দুইটারে। মনি আইতে পারবোনা সনিকা আইব। ৩/৪টা টু এক্স আনলাম। মাইয়া মানুষ একেবারে হার্ড দেখতে পারবো না।
কলিংবেল শুইনা দরজা খুলতেই দেখি সনিকাখারায়া আছে। হেরে আমার ঘরে লইলাম। মাগীটা একটা টাইট পাতলা সালোয়ার কামিজ পড়ছে, ব্রা বুঝা যায় দেখলেই মাথা হট হইয়া যায়। আইজ তোরে চুইদাই ছাড়ুম। সনিকাখাটে বসল। সিডি ছাইড়া দিলাম।
কইলাম: তুই দেখতে চাইছোস বইলা দেখাইতাছি, পরে আমার দোষ দিতে পারবিনা কইলাম।
সনিকা মুচকি হাইসা কয়: পোলা মানুষ হইয়া ডরাইস কেন? সিডি লাগা।
ইন্ডিয়ান একটা ব্লু লাগাইলাম। শুরুতেই একখান রেপ সিন। ১টা মাইয়া ৩টা পুলা। দুইটা পোলা মাইয়াটারে শক্ত কইরা ধইরা রাখছে আর আরেকখান পোলা একখান কাগজ কাটা কাচি লইয়া মাইয়াটার জামাটা মাঝখান দিয়া কাইটা দিল। জামাটা ফাক হইতেই বড় বড় মাই দুইটা বাইর হইয়া পড়ল, ব্রা পরে নাই। মাগীর ফিগার তেমুন ভাল না কিন্তু পাশে সনিকার মত একটা মাল লইয়া এইসিন দেখলে ধোন তো খাড়া হইবোই। আড় চোখে তাকায়া দেখি মাগীটাও মজা লইয়া দেখতাছে। ব্লুর পোলাগুলান ততক্ষনে মাগীটারে ন্যাংটা করছে। একজনে মাই চুষতাছে একজনে ভোদা খাইতাছে আর একজনে মাইয়ার মুখে জোর কইরা ধোন ঢুকায়া চুষাইতাছে। আমার তো মাথা পুরা হট। কইলাম টু দিতে দিছে থ্রি এক্স! সনিকায় না আবার বমি টমি কইরা বসে? সনিকা দেখি মনের সাধ মিটায়া দেখতাছে, কইলামঃ টাইনা দিমু নাকি?
  সনিকাঃ কেন? আকাম দেখতে এসে তো কাটাকাটি করা যাবে না। পুরোপুরি দেখবো।
:তুই দেখতে চাইলে আমার কি? পরে যদি গরম হইয়া যাই তখন তো আকাম কইরা ফালাইতে পারি?
:আকাম করতে চাইলে করবি। এখন চুপ, দেখতে দে।
পাচ মিনিটের ভিতর কড়া চোদন শুরু হইয়া গেল। ধোন বাবাজে ট্রাউজারের উপর তাবু খাটায় ফেলছে। ব্লুর মাইয়াটা এখন রেপ উপভোগ করতাছে। শিত্কারে শিত্কারে আরো গরম হইয়া যাইতাছি। সনিকার গায়ে হাত দিমু কিনা বুঝতাছিনা। সনিকা হঠাত্ ধোনটা ধইরা কইলঃ ধরি?
আমিঃ ধইরা তো ফালাইছো।
সনিকা ধইরা আস্তে আস্তে চাপ দিতাছে। আমি সুযোগ বুইঝা ওর মাইতে হাত দিলাম। বড় বড় নরম মাই। টিপা শুরু করলাম আচ্ছা মত। মাগী কিছু কইল না। ঠোটে ঠোট দিয়া চুষা শুরু করলাম। সনিকা জোরে জোরে ধোনে চাপ দিতাছে। সনিকার জামা খুইতে চাইলাম, হেয় হাত দিয়া বাধা দিল। একটু সইরা আসলাম।
কইলামঃ কি হইল?
উত্তর না দিয়া একটা হাসি দিয়া সনিকা নিজেই জামা খুইলা দিল। ভরাট বুকটা বাইর হইয়া পড়ল। সাদা রংয়ের একখান ব্রা, ঐটাও খুইলা দিল। ছলাত কইরা দুধ দুইটা সামনের দিকে ঝাপাইয়া পড়ল। বাদামী দুইটা বোটা আমারে ডাকতাছে। ঝাপাইয়া পরলাম। একখান দুধ চুষতাছি আর একখান টিপতাছি। মুখ বদলায়া অন্য দুধটাও খাইলাম। তারপর চাটতে চাটতে নাভির গর্তে মুখ দিলাম। সনিকা খুলবুলায়া উঠল। মাথাটা জোড় কইরা ঠাইসা ধরল। ওরে কিছু বুঝার চান্স না দিয়া টান দিয়া পাজামার ফিতা খুইলা হাটু পর্যন্ত নামায়া দিলাম। একখান পিংক প্যান্টি পড়ছে মাগী। নামাইতেই বালছাটা ভোদাটা বাইর হইয়া গেল। চুমা দিলাম ভোদার উপর। সনিকা কাইপা উইঠা কইলঃ শুধু চুমা দিলে হবে না, ভোদাটা একটু খেয়ে দাও। সনিকার মুখে ভোদা নামটা শুইনা আরো গরম হইয়া গেলাম। ভোদায় নাক দিতেই মিষ্টি একখান সুগন্ধ পাইলাম। ক্লিটে জিহ্বা দিয়াই একখান আঙ্গুল চালান কইরা দিলাম ভোদার ভিতর। ভোদাটা ঢিলাঢিলা লাগল, দুইটা আঙ্গুল ঢুকাইলাম, ঢুইকা গেল, তারপরেও ঢিলা ঢিলা লাগে। তারমানে সনিকারে ঐ বুইড়া ব্যাটা লাগাইছে। মনটা একটু খারাপ হইয়া গেল, ভাবছিলাম, ভার্জিন মাগীর ভোদায় মাল ফেলমু হইল না। অহন সেকেন্ডহ্যান মালই চুদতে হইবো।
কইলাম: বুইড়া ব্যাটার লগে আকাম করছোস নাকি?
সনিকা কইল: তা দিয়া তোর কি কাম? তুই পারবি লাগাইতে?
কিছু কইলাম না। আস্তে কইরা পাজামা-প্যান্টি পুরাপুরি খুইলা দিলাম। সনিকা এখন পুরাপুরি ন্যাংটা। আমিও ট্রাউজার আর গেঞ্জি খুইলা ফেললাম। দু্ইজনই এখন আদিম মানুষ। সনিকারে কইলা আমার ধোনটা একটু চুইষা দে। সনিকা আট ইঞ্চি লম্বা মোটা ধোনটা লইয়া মুখে চালান কইরা দিল। একধাক্কায় পুরা ধোনটা মুখে ঢুকায়া ফেললো। মাগী এক্সপার্ট। আমিও আগে ২/৩ রে লাগাইছি। কিন্তু ধোন চুষাইতে পারি নাই। হেরা ধোন চুষতে চায় না, ঘৃন্না করে। সনিকা আইসক্রিমের মত কইরা ধোন চুষতে লাগলো আর আমি এই সুযোগে সনিকা মাই দুইটা চটকাইতে লাগলাম।
মিনিট পাচেক চুষার পর সনিকা কইলো এইবার তোর পালা। সনিকা বিছানায় শুইয়া পা দুইটা ফাক কইরা দিল। আমি মেঝেতে বইসা ওরে কাছে টাইনা লইলাম। ভোদার কাছে নাক নিতেই আবার সুগন্ধ পাইলাম। কুনো মাইয়ার ভোদার গন্ধ যে মিষ্টি হইতে পারে আগে জানা ছিল না। আস্তে কইরা ক্লিটটাতে জিহবা দিলাম। মাগী আবার কাইপা কাইপা উঠতেছে। আঙ্গুলি শু্রু কইরা দিলাম দুই আঙ্গুল দিয়া। ভোদায় ততক্ষণে বান ডাকছে। কামরম কুলকুল কইরা বাইর হইতাছে। দুই আঙ্গুল দিয়া আঙ্গুলি করতে করতে দিলাম তিনটা আঙ্গুল চালান কইরা। মাগী কোৎ কইরা উঠলো। সনিকা মাথার চুল টানতাছে। কিছুক্ষণ আঙ্গুলি করার পর সনিকা কইলো, ছাইড়া দে। ধোন ঢুকা নাইলে কিন্তু মাল বাইর হইয়া যাইবো।
সনিকার ভোদা থাইকা মুখ তুইলা ওয়ারড্রপ থাইকা কনডমের প্যাকেট বাইর করলাম একখান।
কনডম দেইখা মাগী কয়: ওরে খানকির পোলা, আগেই কনডম কিইনা রাখছোস? চুদার মতলব কইরা আমারে ডাকছোস না?
কইলাম: তোর মতন একখান ডবকা মাগী লইয়া ব্লু দেখমু আর সিকিউরিটি রাখমু না তা কেমনে হয়। আমার মনে হইতাছিল তুই আমারে চুইদাই ছাড়বি।
সনিকা: চুইদাই ছাড়মু তোরে।আয় খানকির পোলা।
কইলাম: চুদমারানী ভোদার কুটকুটানি তো ভালই গজাইছে। বুইড়া ব্যাটা পারে না নাকি?
সনিকা: বুইড়া ব্যাটা যে চুদা দেয় তা তুই দিতে পারবি না। এতদিন বুইড়া খাইছি এইবার পোলা খামু আয় চু্ইদা দেখা কেমন পারস।
মাগীর কথা শুইনা ধোন তো আর শক্ত হইয়া যাইতাছে। কনডমের প্যাকেট লইয়া ওর হাতে দিয়া কইলাম, লাগায়ে দে।
সনিকা প্যাকেটটা হাতে লইয়া খাটের একপাশে সরায়ে রাখলো। কইলো, কনডম ছাড়াই। মাসিক হইয়া গেছে কয়দিন আগে। সেফ পিরিয়ড। আয় ডাইরেক্ট অ্যাকশন্।
ঝাপায়া পড়লাম মাগীর উপর। চুদার বদলে আবার দুধ দুইটার উপর গিয়া পড়লাম। দুইহাতে দুধ টিপটাছি আর ফ্রেঞ্চ কিস করতাছি। ধীরে ধীরে একটা হাত ভোদায় নিলাম। কামরসে মাখামাখি হইয়া আছে। আর দেরি করলাম না। মিশনারী স্টাইলে ভোদায় ধোন সেট কইরা দিলাম একটা রাম ঠাপ। এক ঠাপে পুরা ধোনটা ভোদার অন্ধকার গুহায় ঢুইকা গেল। কইষা কইষা কয়েকটা রাম ঠাপ দিতেই মাগী কয়, আস্তে আস্তে লাগা। ব্যথা লাগে তো।
কইলাম: বু্ইড়া ব্যাটার লগে আকাম করস তো। হের লাইগা রাম চুদা কারে কয় জানোস না।
কইলো: খানকির পোলা, এত জোড়ে জোড়ো শুরুতে ঠাপ দিলে তো মাল ধইরা রাখতে পারবি না বেশিক্ষণ। আধাঘন্টার আগে যদি মাল ফেলস তোর সোনা কাইটা নিমু।
সনিকার কথা ঠিকই মনে হইলো। এত বেশি এক্সাইটেড হইলে তো তাড়াতাড়ি মাল পইড়া যাইবো। কইলাম: আধঘন্টার আগে তুইও আমারে সরাইতে পারবি না । তয় মনি যদি আইত তাইলে কি হইতো?
কইলো: মনি আইলে তিনজনে মিইলা করতাম। আমার খুব শখ তিন/চাইরজন মিইলা করবার।
কইলাম: হ, কইছে তোরে। মনি তো ব্লুই দেকতে চাইলো না হেয় করবো চুদাচুদি!
কইলো: লজ্জা পাইছে রে। তুই কি বুঝবি। মাইয়া হইলে বুঝতি। প্রথমবার কেমন লাগে।
সনিকাকইতে কইতে হাইসা ফেললো। মনে মনে অনুমান করলাম, প্রথমবার করার সময় সনিকার কি অবস্থা হইছিল। একদিন গল্প শুনতে হইবো।
এইবার আস্তে আস্তে ঠাপাইতে লাগলাম আর একহাত দিয়া ওর ডাসাডাসা দুধের বোটা চটকাইতে থাকলাম। মাগী ব্লুর মাইয়া গুলার মতন আহ উহ করা শুরু কইরা দিছে। আমিও সমানে ঠাপ দিতাছি। হঠাৎ মনে হইলো ধোনটায় কি যেন লাগতাছে। তাকায়ে দেখি সনিকাএকহাত দিয়া নিজেই নিজের ক্লিটটা ঘষাঘসি করতাছে। মাইয়া তো দারুন এক্সপার্ট। ঠাপে গতি বাড়ায়ে দিলাম। মিনিট পাচেক চলার পরে কইলাম, আয় এইবার ভাদ্রমাসের ডগিগুলার মতন লাগাই। ডগি স্টাইলে।
সনিকারে ডগা স্টাইলে সেট করলাম। কম্পু্টারে তখনো ব্লুটা শ্যাষ হয় নাই। মাইয়ার ভোদা আর হোগায় একলগে লাগাইতাছে দু্ইটা দামড়া পোলা। সনিকাও দেখি ব্লুর মাইয়ার কান্ড দেখতাছে।
কইলাম, মাগীর কান্ড দেখছোস?
  সনিকা কইল: একবার আমার এ জায়গায় লাগাইতে গেছলো বুইড়া, যে ব্যথা পাইছি।
কইলাম: তাইলে তোর পাছু এখনো ভার্জিন।
সনিকা: ভার্জিন মাগী চুদার খুব শখ না খানকির পোলা।
কইলাম: ক্যান, নিজের ধোনে ফুটা বড় করার একটা মজা আছে না।
সনিকা: কতাবার্তা পরে, আগে লাগা। অনেককথা হইছে।
  সনিকা ডগি হয়েই এতক্ষণ কথা কইতেছিল। ধোনের মাথায় একদলা থুথু লাগাইয়া দিলাম মাগীর ভোদার ফুটায় চালান কইরা। মাগী আবার কোত কইরা উঠল যেন প্রথম বার লাগাইতাছে। মাগী মজা লইতে পারে। চলল প্রায় দশ মিনিট।
ডগিতে চুদতে চুদতেই মাগির মাল খসে গেল একবার। আমি এখনো চাংগা। ভোদাটা একটু ঢিলা ঢিলা লাগতেছে এখন।
ধোনটা বাইর কইরা কইলাম: সনিকা, একটু চুইষা দিবি?
কুনো কথা না বাড়াইয়া সনিকাউইঠা বইসা ধোন চুষা শুরু করলো্। আহ মাগী ব্লো জবে ওস্তাদ।
কইলাম: আধঘন্টা হয় নাই?
সনিকা: না হইলে না হউক। তুই যা দিছোস ঐ বুইড়া ব্যাটা তা পারে না। ব্যাটার তো ধোনই ছোট। তোর টা ওর টার ডবল।
কইলাম: তাইলে ঐ বুড়ার কাছে যাইবার আর দরকার নাই।
  সনিকা ক্যান? যামু না ক্যান? দুইটাই যখন ফ্রি তখন দুইটাই খামু।
কইলাম: তুই তো দুইটাই খাবি। আর আমি?
  সনিকা একটু ভাইবা কয়: তুইও দুইটা খাবি।
কইলাম: ক্যামনে?
  সনিকাঃ মনিরে ম্যানেজ করমু।
কইলাম: ক্যামনে ম্যানেজ করবি?
সনিকা : ঐটা আমার ব্যাপার।
কইলাম: ঠিক আছে। আমিও দুইটা খাইতে চাই।
  সনিকা হাইসা দিল। চুষতে শুরু করলো আবার। ধোনটা শক্ত হইতে হইতে মনে হয় ফাইটা যাবে। আহ এত সুখ আগে আর পাই নাই। কইলাম: আরেকবার লাগাই। মাল আর বেশিক্ষণ থাকবো না।
  সনিকা কয়: দরকার নাই। আমার মুখেই মাল ফেল। একটু চাইটা দেখি টেষ্ট কেমন।
চুষার সাথে সাথে ধোন ধইরা উঠানামা করতে থাকলো চরম ভাবে উত্তেজিত হইয়া যাইতাছি। কইলাম: আর পারতাছি না রে মাগী। বেশ্যা মাগী, খানকি মাগী, খা আমার মাল খা।
মাল ফালাইয়া দিলাম। সনিকা চাইটা চাইটা মাল সবটা খাইলো। পুরাই একটা বেশ্যা মাগী।
শরীরটা বিছানায় ছাইড়া দিলাম। সনিকা আমার পাশে শুইয়া পড়লো। দুই জনই টায়ার্ড।

ভাবীর সাথে ইয়ার্কি

দুপুরে খাবার পরে একটু রেস্ট করতে যেয়ে পুরা ঘুমিয়ে গেলাম. ঘুম থেকে উঠলাম ভাবীর ঢাকে, উনি চা খাবার জন্য ডাকছেন. উনি টেবিলে চা আর চানাচুর নিয়ে বসে আছেন. আমার অসম্ভব ভালো লাগছে, মনে হচ্ছে অহনার দুধ, পাছা আমি এখনো অনুভব করতে পারছি. না হাসলে ও হাসি বেরিয়ে যাছে. ভাবী বললেন কি খবর ছোট জামাই, প্রেমে ট্রেমে পরেছ নাকি? তোমার লক্ষণ তো ভালো লাগছে না. মেয়েটা কে? আমি বললাম মেয়েটা সব সময় তুমি ছিলে এখনো তুমি. তুমি এই বাড়িতে
আসার পর থেকে যে তোমার প্রেমে পরেছি আর কোনো মেয়েই আর ভালো লাগেনা. ভাবী বললেন তাই নাকি, রত্নাকেও না এইটা বলেছিলি একদিন? আমি বললাম উনিতো দাদার বন্ধুর বউ, আর উনিতো
আমাকে তোমার মত আদর করেন না. ভাবী বলল আচ্ছা, ওকে ফোন করে এইটা বলি? আমি বললাম যা খুশি বল, সত্যি কথাটা বদলাবে না. আমি বললাম তোমার ছোট বোন থাকলে বিয়ে করে ফেলতাম, উনি বললেন, sorry আমি বাড়ীর ছোট মেয়ে.
চা খেয়ে বললাম আমার করার কিচ্ছু নাই. দাদা কখন আসবে?
ভাবী বলল বন্ধুর সাথে তাস খেলতে গেছে, কোনো ঠিক নাই.
আমি বললাম, তোমার রাগ লাগেনা?
বলল না এখন গা সয়ে গেছে, প্রথম দিকে লাগত.
আমি বললাম তুমি তো স্পোর্টস করতে, পলিটিক্সও একটু আধটু করতে, এখন এই গুলো করনা কেন?
তোমার ছোট ছেলেও তো ১৩, এখন তো তোমার আর ওকে মুখে তুলে খাওয়াতে হবেনা. তুমি life টা একটু এনজয় কর এখন. তোমারতো MBA করা আছে লন্ডন থেকে, তাইনা?
ভাবী বললেন সেতো অনেক আগের কথা.
আমি বললাম তুমি স্পোর্টস federation কাজ শুরু কর আর চাইলে আমার business partner হতে পার.
আমার এই বয়েসে, আমি তো বুড়ি হয়ে গেছি.
আমি বললাম আমার বয়েস জানো, উনি বললেন গত মাসে বার্থডেতে সবাইকে খাওয়ালিনা, ২৫?
আমি বললাম, ছোটখালার মেয়েতো আমাকে বিয়ে করতে চায়. খালাও আমি যা চাই দিতে রাজি আমি যদি ওকে বিয়ে করি.
ভাবী বলল, ওত অনেক সুন্দরী, বিয়ে করে ফেল. আমরা দুজন একসথে থাকব ভালই হবে.
আমি বললাম আমাকে শেষ করতে দাও.
ভাবী বললেন, একটা কথা, রিমি কি আসবে আজ রাতে?
আমি বললাম টিপিকাল মেয়েলি স্বভাব.
ভাবী বললেন আমার কথার উত্তর দে আগে?
আমি বললাম আসবে.
ভাবী বললেন এই জন্য এত খুশি, এইবার বুঝতে পারছি, এত খুশির কারণ. ভাবী খুশিতে হেসেই খুন.
আমি বল্ললাম তুমিতো আমার কথাটা শুনলেইনা. এই রকম কত বার যে তোমাকে কথা বলতে যেয়ে শেষ করতে পারিনি তুমি জানো?
ভাবী উঠে আমাকে জড়ায়ে ধরলেন. বললেন, ওকে তুই প্রেমের চিঠি দিস? ওকে নিয়ে এইবার ডেট এ যাবি,আমি সব ঠিক করে দেব.
আমি বললাম আমি তোমাকে নিয়ে ডেট এ যেতে চাই, যাবে?
ভাবী বলল anytime ছোটজামাই?
আমি বললাম ডেট এ যা যা করে সব করতে চাই, রাজি আছ?
ভাবী বললেন আমার জামাইতো আমাকে আজকাল আর ধরেইনা. যে রাতে তারাতারি বাসায় ফেরে, ফেরে মাতাল হয়ে. গত ৬ মাসে তো আমাকে একটা চুমুও খায়নি, গলায় অনেক কষ্ট.
আমি বললাম আমি জানি, সেজন্যই তো তোমাকে নিজের পায়ে দাড়াতে বলছি.
ভাবী বললেন তোর আমার ডেট বাদ? সব ছেলেরা এক, খালি আশার কথা শুনায়.
আমি বললাম তন্নী আর স্বপন না থাকলে তোমাকে নিয়ে ভেগে যেতাম.
ভাবী বলল আমার মত বুড়িকে নিয়ে এত স্বপ্ন দেখিস না. তোর একটা ফুটফুটে বউ এনে দেব, দেখিস নুতন সংসার এ কত মজা. তখন আমার কথা মনেও থাকবে না. নুতন বৌকে সব শিখিয়ে দেব দেকবি বাসর রাতেই অন্য সব মেয়ের কথা ভুলিয়ে দেবে.
আমি বললাম চল টিভি দেখি, ভাবী বললেন চল.
আমি জিগ্গেস করলাম স্বপন কই? ভাবী বললেন আফজাল দের সাথে গেছে. আমি বললাম কি মুভি দেখাবা? ভাবী বলল কাল রত্নার কাছ থেকে কয়েকটা মুভি এনেছি, দাড়া একটা লাগাচ্ছি.
আমি বললাম হট কিছু দিও.
ভাবী বললেন হ্যা তারপর তুমি আমার সুযোগ নাও?
আমি বললাম তোমার সুযোগ নেয়া দরকার, তোমার স্বামী তো তোমার সুযোগ নিচ্ছে না.
ভাবী আমার পাশে বসে DVD টা প্লে করলেন. একটা রগরগে মুভি, অনেক সেক্ষ সীন. আমি আগে দেখেছি. ভাবী বললেন নায়ক টা তো হট, আমি বললাম নায়িকা টাও হট. ভাবী বললেন আমার চেয়েও, আমি বললাম ঔই রকম একটা গাউন পরে ওই রকম মেকাপ নিয়ে আস তারপর তুলনা করতে পারব. ভাবী বললেন দাড়া, আমার ঔই রকম একটা লং গাউন আছে আমার. আর মেকাপ ছাড়াই আমি ওর চেয়ে সুন্দরী. আমি বললাম যাহ, তাহলে তো তোমাকে নিয়ে মুভি জগতে টানাটানি পরে যাবে. ভাবী বলল দাড়া দেখাচ্ছি, বলে একটা লং গাউন পরে এলেন. আসলেই ভাবীকে প্রায় নায়িকার মত লাগছে. আমি বললাম তোমার ব্রা বেরিয়ে আছে, দেখো ওর ব্রা নাই. ভাবী বলল দেখবি কি করে ব্রা ঢাকতে হয়. চোখ বন্ধ কর, পিছনে হাত দিয়ে উনি উনার ব্রা টা খুলে বিছানায় ছুড়ে ফেলে বললেন, দেখ আমার ও ব্রা নাই. উনার দুধ দুটা একটু নিম্ন মুখী হলো. আমি বললাম টিভির পাশে যেয়ে দাড়াও. ভাবী সত্যিই টিভির সামনে যেয়ে দাড়ালেন. টিভির সামেন দাড়ানোর জন্য উনার গাউন এর ভিতর টা দেখা যাচ্ছে, উনার গাউনএর নিচে পান্টি নাই.উনার বাল বেশ বড় হয়ে আছে. আমি বললাম তুমি অনেক সুন্দরী, এখন আমার কাছে এসে বস. ভাবী বললেন আমি তোকে একটা কথা বলতে পারি, কাউকে বলবিনা, কসম. আমি বললাম কসম. বললেন রত্না ছাড়া কেউ জানেনা, আমি বললাম কি? বললেন আমি একবার একটা সিনামায় চান্স পেয়েছিলাম. আমি বললাম তারপর. নায়ক আর পরিচালক আমার সাথে সেক্ষ করতে চাইল, আমি রাজি হইনাই.
ভাবী এসে আমার গায়ে হেলান দিয়ে কাত বসলেন, উনার দুধ সম্ভবত ৩৬ B হবে. উনার স্লীভ লেস গাউন এর ফাক দিয়ে উনার নিপলটা স্লিপ করে বেরিয়ে গেল, লালবড়একটানিপল. টিভি স্ক্রীন এ একটা হট কিসিং সীন চলছে, আমার চোখ ভাবীর দুধ এ.
ভাবী আমাকে জিজ্গেস করলেন, কোন নায়িকা বেশি সুন্দরী.
আমি বললাম তুমি যদি আর এই গাউন আমার সামনে পড়আমি তোমাকে রেপ করব.
ভাবী বললেন আচ্ছা? কোনো লক্ষণ তো দেকতে পাচ্ছি না?
বলে উনি উঠে বসতে গেলেন, উনার স্লিপারি গাউন স্লিপ করে উনি আমার কোলের মধ্যে পড়লেন এবং আমার খাড়া ধোন এর উপর উনার ডান হাতটা পড়ল. উনি পুরা ধনটা হাত বুলালেন বললেন তোরটা এত বড় হলো কবে? বলে উনি চিত হয়ে আমার কোলে শুয়ে পড়লেন. টিভি স্ক্রীন এ একটা চোদাচুদির সীন চলছে. ভাবী আমাকে বললেন নায়িকার সাথে ওই রকম করতে ইচ্ছে করেনা.
আমি কোনো কথা না বলে উনাকে লম্বা করে সোফায়ে শোয়ায়ে দিলাম. উনার ঠোটে আমার ঠোট ডুবিয়ে দিলাম, উনি চুসতে শুরু করলেন. আমি আমার জিভটা উনার মুখের মধ্যে ঢুকায়ে দিলাম. উনি উনার জিভ দিয়ে আমার জিভটা নাড়ছেন. আমি উনার জিভটা চুষে বের করে কামড়ে ধরলাম. উনি আমাকে শক্ত করে জড়িয়ে ধরলেন. আমার মুখটা উনার দুধের উপর টেনে নামিয়ে এনে দিলেন. উনার গাউন টেনে নামিয়ে নিপলটা চুসতে থাকলাম, উনি এইবার বাম দুধটা আমার মুখে দিয়ে বললেন কামড়ে ছিড়ে ফেল. উনার দুই দুধের মধ্যে একটা তিল আছে উনি বললেন ঐটা আমার লাভ স্পট, জোরে জোরে কামর দে. আমি ভয় পাচ্ছি উনার দুধ না ছিড়ে ফেলি. উনি বললেন ব্যাটা মানুষ মাগীদের ধরবে যেন মাগীর খবর হয়ে যায়. ওই পুচ পুচা ব্যাটা আমি পছন্দ করি না. আমি বললাম উঠে দাড়াও, আমি তোমার গাউনটা খুলে নিই. উনি বললেন তুই কি আমাকে চুদবি? আমি বললাম না আমি তোমকে সেজদা দিব, উঠ.
আমি উনার দুই বগলের নিচে হাত দিয়ে উচু করে দাড় করি য়ে দিলাম. উনি বললেন বল, কি করবি. আমি বললাম গাউন টা খুলো. উনি বললেন আমার কাজ শেষ. আমার কাজ ছিল তোকে গরম করা, তোর যদি আমাকে কিছু করতে ইছে হয় তোর করতে হবে, আমি বললাম তাই? ঠিক আছে! আমি উনার পাছাটা খামচে ধরে আমার শরীর এর মধ্যে টেনে আনলাম. উনার ঠোট অনেক খন ধরে চুসলাম. উনার গাউন এর কাধের strapta স্লীপ করে নামিয়ে দিলাম. বড় বড় সুন্দর দুই টা দুধ আমি ধরে কচলানো শুরু করলাম. উনার দুধে কোনো এরলা নাই. শুধু বড় লাল একটা নিপল. আমি চুষে কামড়ে অস্থির করে দিলাম. উনি উঃ অঃ করে যাচ্ছেন. আমি হঠাত ছেড়ে দিয়ে বললাম আমার আর কিছু না হলে চলবে. উনি বললেন ঠিক আছে দেখি তোর কত ক্ষমতা,বলে উনার গাউন টা শরীর থেকে ফ্লোরে ফেলে দিলেন. উনার সারা শরীরএ এখন শুধু এক জোড়া hi hill. ভেনাস এর মূর্তির মত একটা শরীর, কাচা হলুদ এর মত গায়ের রং. উনি বললেন, যা, তোর তো আর আমাকে দরকার নাই. উনাকে ঘাড়ে তুলে বিছানায় ফেললাম, উনি জিগ্গেস করলেন কিরে গেলিনা? আমি বললাম মাগী, আমার মাথা খারাপ করে দিয়ে এখন ঢং চোদাও. উনি বললেন আমাকে নে, ভালো করে চুদে দে.
আমি উনার উলঙ্গ শরীরএ চুমু খেতে শুরু করলাম. উনার নাভীর গর্তটা কিযে মধুর বর্ণনা করা আমার কম্ম না. আমি জিভটা ঢুকিয়ে দিলাম. হালকা হালকা কামর দিচ্ছি, উনিও আদরে গলে যাচ্ছেন. আমি উনার ভোদাটা খামচে ধরলাম, উনি উঠে বসলেন. আমি বললাম এত বাল কেন?এই জঙ্গলে তো বাঘ লুকোতে পারে, কাটনা ক্যানো? ভাবী বললেন, দুই ভাইয়ের একই স্বভাব, চাছা মেয়ে পছন্দ. আমি বললাম তোমার যদি বাল না থাকত আমি তোমাকে অনেক মজার একটা জিনিস দিতাম. ভাবী বললেন দে, আমি বললাম তোমারতো অনেক বাল? ভাবী বললেন, আমি এই বাড়ির বউ হবার পর তোর দাদা প্রতি সপ্তাহে আমাকে চেছে দিত. অনেকদিন দেয় না. তুই দিবি? আমি বললাম তোমার যন্ত্র পাতি আছে? ভাবী বললেন আমার আলাদা সেভ করার সব আছে. তুই বাম পাশের নিচের ড্রায়ার টা খোল, দেকলাম পিঙ্ক সেভিং রেজার, একটা ইলেকট্রিক সেভিং রেজার সব আছে. আমি বললাম চল তোমাকে সেভ করে দিই. উনি বিছানায় শুয়ে শুয়ে আমার দিকে চেয়ে হাসছেন. আমি বললাম হাসছ কেন? বললেন এমনিই, নে সেভ কর? আমি বললাম চুল পরবে বিছানায়, দুজনই ধরা খাব. উনি বললেন ত়া হলে? আমি উনাকে কাধে করে নিয়ে বাথরুম এর hot tub এ বসলাম. উনি বললেন আমার ছোট জামাইর বুদ্ধি আছে.
আমি কাচি দিয়ে উনার বাল গুলো ছোট করে দিলাম. তারপর সেভিং রেজার দিয়ে চেছে দিলাম. আমি বললাম ইলেকট্রিক রেজার দিয়ে কি কর? উনি বললেন তোর দাদা তোর মত ভালো সেভ করতে পারেনা, তাই ও ওই ত়া ব্যবহার করে. উনি বললেন এইবার. আমি উনার বাল গুলো মুছে ফেললাম. উনাকে কাধে করে আবার বিছানায় এনে বললাম, তোমাকে তোমার জামাই এত আদর কখনো করেছে? ভাবী বললেন, ফাউ খেতে গেলে এইরকম কষ্ট করতে হয়. আমি বললাম দেখি টেস্ট করে আমার নাপিত বিদ্যার দৌড়? ভাবী হাত্ বুলিয়ে বললেন খুব ভালো হয়েছে, আমি হাত দিলাম, আস্তে আস্তে হাত বুলিয়ে দিচ্ছি. দেকলাম ভাবী চোখ বন্ধ করে আছেন. আমি পুরু ঠোট দুইটা ফাক করে ধরলাম. ভিতরে কামরস ভিজে গেছে. আমি আস্তে করে আমার জিভটা দিয়ে উনার clotorious টা চেটে দিলাম. উনি আহ: আহ: বলে চিত্কার দিয়ে উটলেন. বললেন চোস, চোস অনেক মজা. আমি বললাম তোমার তো রসে ভিজে গেছে. উনি বললেন এতক্ষণ ধরে আমার শরীরটা নিয়ে যা খুশি তাই করছিস, আমি রসে ভিজবো না. আমি উনার clotorious টা চুসতে চুসতে আমার মাঝখানের দুইটা আঙ্গুল একত্রে উনার ভোদার মধ্যে ঢুকায়ে দিলাম. উনি চোখ বড় বড় করে আমার দিকে চেয়ে বললেন, আমিতো এক মহা চোদন খোর এর পাল্লায় পরছি, জোরে দে, আরো জোরে, আমার শরীর এ আগুন জলছে. আমার বের হবে, বলেই উনি কাম রস ঢেলে দিলেন. উনি বললেন বন্ধ করিস না. আমার টা শেষ হোক. উনি আমার পুরা হাত ভরায় দিলেন. বললেন অনেক মজা দিয়েছিস.

উনি একটা পাজামা আর কামিজ পরে বেরিয়ে গেলেন, বললেন এক্ষুনি আসছি. ৩/৪ মিনিট পরে একবাটি ভর্তি আম আর ice cream নিয়ে এলেন. ঘরে ঢুকে আমার পাশে বসে আমাকে আম খাওয়ালেন তিন টুকরা. আমি উনার কামিজটা ধরতেই, উনি কামিজটা খুলে ফেললেন. আমি উনার দুধে মুখ দিয়ে চোসা শুরু করলাম. উনি আমাকে চিত করে শুইয়ে দিলেন. আমার ধোনের দুই পাশে দুই টুকরা আম দিলেন. আস্তে আস্তে উনি চুষে, চেটে আমটা খেলেন. আমার ধনটা শক্ত হতে শুরু করলো আবার. উনি উঠে উনার পাজামাটা খুলে আমার দুপায়ের মাঝে বসলেন. উনার মুখটা আমার ধোনের উপর উঠিয়ে পুরা ধনের মাথাটা মুখে নিয়ে আস্তে আস্তে চুসতে লাগলেন. আমার অসহ্য সুখে পাগল মত লাগলো. আমি বললাম আমি আর পারছিনা, আমাকে ছার. উনি বললেন ভালো লাগছেনা? আমি বললাম অসহ্য সুখ লাগছে, আমি সহ্য করতে পারছিনা. উনি উনার থুতু উনার হাতে নিলেন, আমার ধনটাকে উপর নিচ করে খেচতে খেচতে উঠে বসলেন. আমি সোফায় চিত হয়ে শুয়ে আছি, ধনটা খাড়া উনি আমার ধনটার উপর উঠে উনার ভোদার দুই ঠোট ফাক করে আস্তে আস্তে বসে পড়লেন. আমার ধনটা একটা মাখনের গুহার মধ্যে ঢুকছে. আরাম, আরআরাম, পুরা ঢুকার আগেই উনি বন্ধ করলেন, উনি একটু উঠে আমার ধন বের করলেন আবার ঢুকালেন. এই রকম ৪/৫ বার করে উনি পুরাটা ঢুকায়ে দিলেন. আমি আস্তে আস্তে তল ঠাপ দিতে লাগলাম. আমার মনে হচ্ছে উনি একটু দম নিয়ে এইবার জোরে জোরে ঢুকাতে বার করতে লাগলেন. আমার তলঠাপের জন্য বেশ একটা মজার শব্দ হচ্ছে. কিছুক্ষণ পর উনি টায়ার্ড হয়ে ঠাপানো বন্ধ করলেন. আমি দেকলাম উনি ঘেমে একাকার. আমি বললাম তুমি একটু সর, আমি আস্তে উনাকে নিচে ফেলে আমি উনার উপরে উঠলাম. আমার ধন এখনো উনার ভোদার মধ্যে, উনি বললেন ঠাপ দে, আমি ও ঠাপ শুরু করলাম. আবার সেই শব্দটা হচ্ছে. উনার বোধহয় আবার হয়ে গেল. উনার ভোদায় অনেক পানি, আমি বললাম পা দুটা টাইট কর, উনি উনার পাদিয়ে আমার কমরটা জড়িয়ে ধরলেন বললেন জোরে জোরে ঠাপাতে থাক. আমি যখন ঠাপ দিলাম উনি কেমন করে যেন আমার ধনটা কামড়ে ধরলেন উনার সৌয়া দিয়ে. আমি উনার বুকের উপর পরে গেলাম, দুজনই ঘামে মাখামাখি. আমার মনে হয় হয়ে আসছে. আমি বললাম ঠাপাতে ঠাপাতে মাল ছাড়ি, উনি বললেন আমার হয়ে আসছে একটু ধরে রাখ, আমি আর তিনটা ঠাপ দিলাম, তারপর ছিরিত, ছিরিত করে কামরস ঢেলে দিলাম. উনিও ঢালছেন তো ঢালছেন. আমি উনার পাশে শুয়ে থাকলাম. দুজনই চুপচাপ. শুধু AC র শব্দ. উনি আগে উঠলেন, উঠে বাথরুম গেলেন ধুয়ে আসলেন. আমি আস্তে আস্তে উঠে বাথরুম যেয়ে ধুয়ে আসলাম. আমি দেকলাম দুজনই ঘেমে একাকার. উনি বললেন আম খাবি, আমি বললাম যদি তোমার দুধের উপর দাও. উনি চিত হয়ে শুয়ে বললেন যা খুশি কর, আমি তোর. আমি উনার ভোদার উপর আম রেখে চেটে চেটে খেলাম. উনার দুই দুধের মাঝখানে ice cream দিয়ে চেটে চেটে খেলাম. উনি এইবার আমাকে চিত করে আমার উপর উঠে আমাকে চুসতে লাগলেন. আমার ঠোট দুইটা চুষে ব্যথা করে দিছেন, কিন্তু আরাম লাগছে. আমি উনার পাছা টিপছি, উনার বড় বড় দুধ দুটা ice cream মাখা, আমার বুকের সাথে লেপ্টে আছে. উনি বললেন আরেক বার চুদে দে. আমি বললাম আমাকে শক্ত করে দাও. উনি আবার আমার ধনটা মুখে নিয়ে চোষা শুরু করলেন. অল্প সময়েই পুরা শক্ত হয়ে দাড়িয়ে গেল. আমি সোফায় বসলাম, উনি আমার কোলে বসে উনার ভোদায় আমার ধনটা নিলেন. উনি উচু হয়ে আমাকে ঠাপাচ্ছেন, কেমন করে যেন একটু ঘোরাচ্ছেন কোমরটা, বেশ একটা মজা হচ্ছে. আমার মনে হচ্ছে বেশি সময় ধরে রাখতে পারব না. উনি কিছুক্ষণ পরে বললেন এইবার তোর পালা, আমি উনার ভোদার মধ্যে ধন রেখে উঠে দাড়ালাম. উনাকে সোফায় ফেলে একটা পা উচু করে আমার ঘাড়ে নিলাম. উনি বললেন আমি ব্যথা পাব, আমি কিছু বললাম না. আমি জোরে একটা ঠাপ দিলাম. উনার ভোদার মুখটা খুলেছিল, আমার ধনটা একদম ভিতরে চলে গেল. উনি কোথ করে একটা শব্দ করলেন. আমি কয়েকটা বড় বড় ঠাপ দিয়ে উনাকে ঘুরিয়ে উপর করে সোফায় ফেললাম. উনি বললেন, dogi style এ দে. আমি পিছন থেকে ঢুকলাম. উনার দুধ দুটা ঝুলছে, আমি উনার দুধ দুইটা ধরে পিছন থেকে কয়েক টা ঠাপ দিলাম গায়ের জোরে. উনি উঃ উঃ করছেন. উনি বললেন আমার হয়ে যাবে, আমাকে শেষ করে দে. আমি উনাকে চিত করে আমার বুকের ভিতর উঠায়ে নিলাম. আমার ধন ভিতরে রেখেই উনাকে সোফার থেকে তুলে নিলাম. উনি আমার বুকের মধ্যে গলা ধরে আছেন. আমি মরণ ঠাপ দিচ্ছি, উনি আমার ঘরে কামর দিচ্ছেন, গলা চুসছেন. উনি বললেন আমাকে শেষ করে দে. আমি বিছানে ফেলে দু একটা ঠাপ দিতেই দুজনই ছেড়ে দিলাম.
মিনিট পাচেক কোনো নড়া চড়া নাই. আমি উঠলাম, সোজা shower এর নিচে. সাবান দিয়ে ধুচ্ছি দেকলাম ভাবি ও এলেন উনিও আমার সাথে গোসল করলেন. উনি জিগ্গেস করলেন কেমন লাগলো. আমি বললাম আরো দু চার বার করলে বুঝতে পারব. উনি জিগেশ করলেন কার সাথে করবি? আমি বললাম মানে? উনি বললেন কাপড় পড়ি চল. আমি কাপড় পরে আসলাম, উনি লাল একটা শাড়ি পড়েছেন. আমার আবার ধরতে ইচ্ছা হচ্ছে. আমি বললাম Air Port এ তুমি যাবে. ভাবী বললেন চল. আমি বললাম ডিনার করে যাব? ভাবী বললেন আমি তোকে বাইরে খাওয়ায়াব চল.
আমরা বাইরে খেতে খেতে ভাবী আবার জিজ্গেস করেলন, কার সাথে ভালো লেগেছে, আমি বললাম কি বলছ বুঝতে পারছিনা? উনি বললেন দুপর না রাত্রি? আমি বললাম কি? উনি বললেন আমার সাথে যা করলি তাই. আমি হা করে উনার মুখের দিকে তাকিয়ে আছি আর ভাবছি, উনি বোধ হয় অহনার ব্যাপারটা জানেন. আমি জিগ্গেস করলাম তোমার কাকে ভালো লেগেছে, আমাকে না দাদাকে. উনি বললেন, তোর জন্য তো আমার এখন লাইন দিতে হবে. আমি বললাম কি? উনি বললেন তোকে তো এখন সব মেয়েরা চায়. আমি বললাম তোমাকে কি অন্য কেউ কিছু বলেছে. ভাবী বললেন, আমি তোকে তো তোর দাদার চেয়ে বেশি পছন্দ করি ততো সবাই জানে. কিন্তু আমি তোকে কিভাবে আমার সায়ার নিচটা দেখাবো তার কোনো উপায় খুঁজে পাচ্ছিলাম না. আজ অহনা দেকলাম ওর শরীর ভিজিয়ে, দুধ দেখিয়ে তোকে খেলিয়ে তুলে ফেলল আমি মনে মনে বললাম আমি একটা গাধা, মানে গাধী. আমার মেয়ের কাছে এখন প্রেম করা শিখতে হবে. আমি বললাম তার মানে তুমি সব দেখেছো. ভাবী বললেন সব না শুধু ঠাপ টুকু. বাকিটা তুই ইছে করলে বলতে পারিস. আমি বললাম তার মানে বিকালের সব টুকু ঢং. ভাবী বললেন, তুই অহনাকে যে চোদাটা দিলি আমার কোনো উপায় ছিল? আমি তোর সাইজ দেখে ভোদার পানি ফেলছি আর ভাবছি আজ যদি তোকে না খাই এই মেয়ে গুলো তোকে parmanatly ধরে ফেলবে. এখন বল, তোর কাকে ভালো লেগেছে? আমি বললাম অহনা হলো apartment building আর তুমি হলে রাজপ্রাসাদ. ভাবী বললেন তোর পাশে বসা উচিত ছিল তাহলে তোর ধনটা এখন ধরতে পারতাম. আমি বললাম গাড়িতে নিয়ে তোমাকে আবার চুদবো. ভাবী বললেন সত্যি?আমি বললাম এই লাল শাড়িটা কেন পরেছ, আমাকে গরম করার জন্য?ভাবী একটা sexy হাসি দিয়ে বললেন, কাজ হচ্ছে?
আমি বললাম খালা আর তার ফামিলি কই? ভাবী বললেন আমি ওদের নানুর বাড়িতে পাঠিয়ে দিয়েছি নানু ডেকেছে বলে. আমি বললাম তুমি তো হুশ হারিয়ে ফেলেছ. ভাবী বললেন, তুই অহনাকে চুদছিস দেখে আমার মনে হয়েছে আমি তোকে আর পাবনা. আমি বললাম খালার flight কয়টায়? ভাবী বললেন এখনও তিনঘন্টা. আমি বললাম দারোয়ান কয়টায় যাবে? ভাবী বললেন খাওয়ার পরে বাসায় চল, আমি বললাম তার পর. বললেন আমি ব্যবস্থা করব. আমি বললাম আমি তোমাকে গাড়ীর মধ্যে চুদতে চাই. ভাবী বললেন দেব, চল. আমরা তারাতারি করে খেলাম.

আবার বাসায় এসে দেখি দারোয়ান বলছে স্যার, আমি একটু বাইরে যাব. এই ১ ঘন্টার জন্য. ছুটি দেবেন, আমি বললাম কই যাবেন. ও বলল আমার বাসায় আমার ভাই এসেছে, তাকে দেকতে. আমি বললাম ১১ টার মধ্যে অসতে পারবেন. ও বলল তার আগেই আসব. ভাবী ওর ব্যাগ থেকে ৫০০ টাকা বের করে দিল. আর আমি আমার সাথের খাবার গুলো দিয়ে দিলাম. দারোয়ান বলল স্যার, আমি ১১টার আগেই আসব.
দারোয়ান বেরিয়ে গেলে আমি গেটে তালা মেরে এসে দেখি ভাবী আমার গাড়ীর পিছনের সিটে শাড়ি উচু করে ভোদায় হাত বুলাচ্ছে. আমার প্যান্টটা খুলে ফেললাম,ধনটা বের করে খেচতে লাগলাম, ভাবী বললেন চোদ. আমি ভোদার মুখে সেট করে বড় এক ঠাপে ভিতরে ঢুকায়ে দিলাম.

বাহিরে বৃষ্টি সাথে আমার নীলা বৌদি

বাইরে ঝিরিঝিরি বৃষ্টি পড়ছে। গ্রীষ্মের খরতাপে অতিষ্ট শহরবাসির দুঃখে ব্যথিত হয়ে যেন মন খারাপ করে আকাশ তার কান্নার জল এ ধরনীতে ছড়িয়ে দিচ্ছে। অমি জানালার পাশে গালে হাত দিয়ে বসে আছে। পৃথিবীর এ বিমর্ষ রূপ দেখতে দেখতে সে নিজেও যেন এর মাঝে হারিয়ে যেতে চাইছে। কদিন হল অমি তার এলাকার এক পরিচিত ভাইয়ের বাসায় আছে। বাবা-মা সপ্তাহখানেকের ছুটি কাটাতে কক্সবাজার গিয়েছে। রওনা দেওয়ার দিনই ওর ক্লাস টেনের টেস্ট পরীক্ষার শেষদিন ছিল বলে বাসার কাছেই থাকায় ওকে এখানে রেখে গিয়েছেন ওরা, ওদের সাথে অনেকদিনের পরিচয় অমিদের। বাসায় লোক বলতে অবশ্য এখন ওর নীলা ভাবীই আছে। ওর ভাইয়া থাকে ইটালীতে; সেখান থেকে বছরে বড়জোর একবার কি দুবার দেশে আসেন। অন্য সময় নীলা ভাবীর শ্বাশুরী থাকেন, তিনিও কয়েকদিনের জন্য মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছেন। দুদিন হল অমির পরীক্ষা শেষ হয়েছে, তার পরেও অমি না পারছে কোথাও যেতে না কোন মজার কিছু করতে। সারাদিন বাসায় বসে গল্পের বই পড়ে আর টিভি দেখে কতই বা সময় কাটানো যায়? তাও ভাবীর সাথে মজার মজার গল্প করে দিনের কিছু সময় কেটে যায়, নাহলে ওর এবারের ছুটিটা একেবারে যাচ্ছেতাই হত। জানালার পাশে বসে থেকে এসব সাতপাচ ভাবছিল অমি।
‘কিরে তুই এখনো জেগে? ঘুমাবি না? ’ ভাবীর কথায় অমির বাস্তবে ফিরল।
‘আ…হ্যা…এইতো যাচ্ছি’ অমি চেয়ারটা থেকে উঠে ভাবীর দিকে তাকালো। ভাবী একটা সালোয়ার কামিজ পড়ে আছে। নীলা অমি থেকে বড়জোর দুই কি তিন বছরের বড় হবে। এই বয়েসে যা হয়, কোনকিছুই যেন নীলার উদ্ভিন্ন যৌবনকে ঢেকে রাখার মত যথেষ্ট মনে হয় না। ঢিলেঢালা কাপড়ের উপর দিয়েও যেন যৌবনের সে বাধভাঙ্গা বাকগুলো ফেটে পড়তে চায়। অমি উঠে ভাবীর সাথে ড্রইংরুমের দিকে পা বাড়ায়। নীলা ভাবীদের বাসাটা ছোট; একটা বেডরুম, ড্রইংরুম, রান্নাঘর আর বাথরুম নিয়েই। ড্রইংরুমে পাতা একটা ছোট খাটে অমি শোয়। ওর মনটা একটু খারাপ থাকলেও আসলে ঘুমে ওর চোখ জড়িয়ে আসছিল। ড্রইংরুমে গিয়েই ও খাটটায় সটান শুয়ে পড়ল। নীলা লাইটটা বন্ধ করে দিয়ে রুমের অন্য পাশে একটা সোফায় বসে টিভিটা ছেড়ে সাউন্ড কমিয়ে দিল। সে অনেকরাত পর্যন্ত টিভি দেখে, অমি প্রথম দিন থেকেই দেখে এসেছে। টিভিটা অমির দিকে পিছন ফিরানো, তাই এর আলোয় বিছানা থেকে সোফায় বসে থাকা নীলাকে পরিস্কার দেখতে পাচ্ছিল অমি। ওদিকে আরো কিছুক্ষন তাকিয়ে থেকে একটু পরেই সমীরের চোখে ঘুম নেমে এল। সে ওপাশ ফিরল। গভীর রাতে অমির ঘুম ভেঙ্গে গেল। নতুন যায়গায় আসলে প্রায়ই তার এ সমস্যাটা হয়। চোখ খুলে সে দেখল ভাবী এখনো সোফায় বসে টিভি দেখছে। সে অবাক হয়ে দেখল ভাবী কখন যেন উঠে গিয়ে কাপড় বদলে এসেছে। এখন তার পরনে একটা পাতলা নাইটি, টিভি থেকে আসা আলোয় নীলাকে দেখতে অপার্থিব লাগছিল অমির। ও সবচেয়ে অবাক হলো ভাবীকে তার নাইটির উপর দিয়ে ফুটে থাকা স্তনগুলোতে হাত বুলাতে দেখে। টিভিতে যাই দেখাচ্ছিল, ভাবী খুব উত্তেজিত হয়ে তা দেখছিল। অমি বিভোর হয়ে তাকিয়ে রইল; তার মুখ দিয়ে একটা কথাও ফুটল না। অন্ধকার ঘরে টিভির আলোয় অমি নীলাকে দেখলেও উলটো পাশে খাটে শুয়ে থাকা অমির জেগে উঠা নীলার চোখে পড়ল না। একহাতে স্তনে হাত বুলাতে বুলাতে নীলা অন্যহাত দিয়ে তার নাইটির ঝুলের নিচে হাত দিল। দিয়ে নিজের মসৃন উরুতে হাত বুলাতে বুলাতে নাইটিটা উপরে তুলে নিয়ে নিজের নিম্নাঙ্গ উন্মুক্ত করে নি্ল। অমি বিস্ময়ের সাথে দেখল নীলা নিচে কোন প্যান্টি পড়েনি। টিভির আলোতে নীলার লোমহীন ভোদা দেখে অমির মাথায় রক্ত চিড়িক দিয়ে উঠল। বন্ধুদের কাছে অনেক শুনেছে সে এর কথা, আজ নিজের চোখে দেখল। নীলাও তখন বসে নেই, সে এক হাত দিয়ে নাইটির উপর দিয়ে স্তনে হাত বুলাতে বুলাতে বুলাতে অন্য হাত দিয়ে তার ভোদায় আঙ্গুল ঘষছিল। একটু ভিজা ভোদাটা চকচক করছিল। এই দৃশ্য দেখে অমির নুনু শক্ত হয়ে যেতে লাগল। এছাড়াও ওর কেমন কেমন যেন লাগছিল। ওর ইচ্ছে হচ্ছিল উঠে গিয়ে…… কিন্ত বহুকষ্টে ও সামলে নিল। নিজেকে মনেমনে ধমক দিল। এটা ওর ভাবী, ওকে নিয়ে এমন চিন্তা করা উচিত হচ্ছেনা। কিন্ত ওর সংযমকে আরো বাধভাঙ্গা করে দিতেই যেন নীলা সর্বাত্নক চেষ্টা করছিল। ও তখন একটা হাত নাইটির ভিতরে ঢুকিয়ে এক হাত দিয়ে নিজের স্তন টিপছে আর অন্য হাতের আঙ্গুল দিয়ে নিজের ভোদাকে নিজেই পাগল করে দিচ্ছিল। ভোদার ফুটোতে আঙ্গুল ঢুকিয়ে উঠা নামা করাতে করাতে ওর মুখ দিয়ে ছোট ছোট আদুরে শীৎকার বেরিয়ে আসছিল। এ শব্দ শুনে অমির অবস্থা তখন খুবই খারাপ, সে না পারছে উঠে গিয়ে কিছু করতে না পারছে শুয়ে থাকতে। ইশ! ভাবী যদি নাইটির উপরটাও সরিয়ে ফেলত! নাইটির উপর দিয়েই নীলার ফোলা ফোলা স্তনের উপরে নিচে তার হাত বুলানো লক্ষ্য করে সে দুটোর চেহারা দেখতে অমির খুব ইচছে হল। তার হাতটা নিজে নিজেই যেন তার লোহার মত শক্ত হয়ে যাওয়া নুনুর উপর চলে গেল; সেখানে হাল্কা চাপ দিতে ওর খুবই ভালো লাগছিল। নীলা তখন ভোদায় তিনআঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলি করছিল। এরকম করতে করতেই হঠাৎ নীলা কেমন যেন হয়ে গেল, তার দেহ একটু বেকিয়ে গেল, ভোদায় আঙ্গুলের গতি বেড়ে গেল। বেশ কিছুক্ষন এমন হওয়ার পর নীলা স্বাভাবিক হয়ে এল। অমি অবাক হয়ে দেখল সে তার ভোদা থেকে আঙ্গুল বের করে মুখে দিল। আঙ্গুলগুলো সে এমনভাবে চুষছিল যেন ওটা আইসক্রিম। ওর ভোদা তখন কি একটা রসে পুরোপুরি ভেজা। নীলা আবার আঙ্গুল নামিয়ে সে রসে মাখিয়ে মুখে দিয়ে চুষে খেল। এই দৃশ্য দেখে অমির ঘেন্না না হয়ে বরং কেমন যেন আকর্ষন হল। ওরও খুব ইচ্ছে করছিল গিয়ে ভাবীর আঙ্গুল থেকে ওই রস চুষে খায়। কিন্ত সে চুপটি মেরে শুয়ে রইল। নীলা রস খাওয়া শেষ করে উঠে দাড়িয়ে নাইটিটা ঠিক করল। তারপর টিভিটা বন্ধ করে দিয়ে গুনগুন করতে করতে ড্রইংরুম থেকে বেরিয়ে গেল। অমি অন্ধকারে তার যাওয়ার পথের দিকে হতবাক হয়ে তাকিয়ে রইল।
সকালে ঘুম থেকে উঠেই অমি একটু ধাক্কা খেল। রাতের ঘটনাটা দেখার পর কখন যে সে তার নুনুতে হাত রেখেই ঘুমিয়ে পড়েছে টেরও পায়নি। ও জেগে উঠতেই ওর হাতের মধ্যেই নরম হয়ে থাকা নুনুটা শক্ত হতে লাগল। সে বিছানা থেকে উঠে দ্রুত বাথরুমের দিকে দৌড় দিল। তার খুব বাথরুম চেপেছে। ঢুকেই তাড়াতাড়ি প্যান্ট খুলে হাই কমোডে বসে পড়ল ও। শেষ করে হঠাৎ তার নুনুটার দিকে চোখ পড়ল তার, ওঠা তখনো শক্ত হয়ে আছে। হাত দিয়ে ওটা ধরতেই তার কাল রাত নীলা ভাবীকে দেখার কথা মনে পড়ে গেল। সে কমোডে বসেই আস্তে আস্তে হাতটা নুনুতে উঠানামা করাতে লাগল। তার বেশ সুখের একটা অনুভুতি হচ্ছিল। তার বন্ধুরা তাকে অনেকবার এভাবে খেচার কথা বলেছে, কিন্ত আজকের আগে সে কখনো চেষ্টা করে দেখেনি। তার সত্যিই দারুন লাগছিল। এরকম মজা সে কখনো পায়নি।
ওদিকে নীলা নাস্তার জন্য অমিকে ডাকতে ড্রইংরুমে গিয়ে তাকে পেল না। বের হয়ে রান্নাঘরের পাশের বাথরুমের দরজাটা হাল্কা ভেজানো দেখে সেদিকে এগুলো; অমি বাথরুমের চাপে দরজা বন্ধ করতে ভুলে গিয়েছিল। দরজাটা সামান্য খুলে উকি দিয়ে নীলা অবাক হয়ে গেল। অমি কমোডে বসে তার শক্ত নুনুতে হাত উঠানামা করছে। দরজার দিকে পেছন ফিরে ছিল বলে সে নীলাকে দেখতে পেল না। মুচকি হেসে নীলা আবার দরজাটা ভেজিয়ে দিল। আমার দেবর তবে বড় হচ্ছে; কত মেয়ের ঘুম যে হারাম করবে কে জানে! রান্নাঘরের দিকে যেতে যেতে সে ভাবল। তার মুখে ছোট্ট হাসিটা লেগেই আছে। অমিকে এরকম করতে দেখে ওর হাসানের কথা মনে পড়ে গিয়েছে, ওর স্বামী। বেচারা নিশ্চয় ইটালীতে আমাকে ছাড়া এভাবেই দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছে।
অমি তখন নুনুতে হাত বুলাতে বুলাতে সুখে মাতাল, কিছুক্ষন পরেই দারুন একটা অনুভুতি হল ওর। নুনু থেকে কেমন একটা সুখের অনুভুতি যেন ওর দেহে ছড়িয়ে পড়ল। তার মনে হল নুনু থেকে কিছু বের হয়ে আসবে। সে কিছু বুঝার আগেই সেখান থেকে সাদা সাদা বীর্য পড়তে লাগল। এই দৃশ্য দেখে সমীর অবাক হয়ে গেল। অবশ্য ওর বন্ধুরাও বলেছিল এভাবে নুনুতে আদর করলে এরকম রস বের হয়, আর খুব আরাম হয় সে সময়। আসলেই অমির খুব মজা লাগছিল। আর একটু বের হয়েই রসটা বের হওয়া থেমে গেল। ওর হাতে তখন রস পড়ে ভিজে গিয়েছে, নুনুতেও সামান্য লেগে আছে। দেখে ওর কাল রাতে নীলার নিজের ভোদা থেকে রস নিয়ে চুষে খাওয়ার দৃশ্য মনে পড়ে গেল। সে কৌতুহলী হয়ে তার সাদা রস নিয়ে সামান্য মুখে দিল। ইয়াক! কেমন টক টক নোনতা একটা স্বাদ আর কি আঁশটে গন্ধ! থু থু করে রসটা ফেলে দিয়ে সে নিজেকে পরিস্কার করে নিয়ে বাথরুম থেকে বেরিয়ে এল। রান্নাঘরের পাশে এক কোনে টেবিলটায় বসে পেপার পড়ছিল নীলা; অমিকে আসতে দেখে পেপারটা একপাশে রেখে নড়েচড়ে বসল।
‘কিরে এতক্ষনে উঠলি? তোর জন্য আমি কখন থেকে নাস্তা নিয়ে বসে আছি। রাতে ভালো ঘুম হয়নি?’
‘এইতো…এম…একটু দেরী হয়ে গেল উঠতে…’ অমি একটা চেয়ার টেনে বসল। সালোয়ার কামিজ পড়ে থাকা নীলার সাথে কাল রাতে দেখা নাইটির ভেতরের কামাতুর নীলার কোন মিল খুজে পেল না সে। তবুও ভাবীর দিকে তাকাতেও আজ কেমন সংকোচ হচ্ছিল ওর। নাস্তা খেতে খেতে নীলা ওর সাথে খুব স্বাভাবিক ভাবেই কথাবার্তা চালিয়ে যাচ্ছিল। ভাবীর সহজ ব্যবহারে অমিও একটু পরে স্বাভাবিক হয়ে এল।
‘…হ্যারে আমি বুঝতে পেরেছি, তোর কেমন লাগছে; ছুটির পর এভাবে ঘরে বসে থাকতে হলে আমারো আগে অনেক খারাপ লাগতো।’ অমির কথার জবাবে নীলা বলছিল। ‘দাড়া তোকে নিয়ে কাল কোথাও বেড়াতে যাব, ঠিক আছে?’
‘হুম তাহলে তো বেশ মজা হবে’ বলতে বলতে অমি উঠে দাঁড়ায়।
‘সেটা আর বলতে! এখন যা আমার রুমে গিয়ে বই পড়গে, আমার অনেক কাজ করতে হবে, তিন নম্বর তাকে তোর প্রিয় হুমায়ুন আহমেদের সব লেটেস্ট বই আছে’
অমি নীলার রুমের দিকে চলে যায়, আর নীলা রান্নাঘরে তার বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ল। অমি নীলার রুমে গিয়ে সেলফ থেকে বেশ কয়েকটা বই বের করে নিয়ে পড়া শুরু করল। হুমায়ুন আহমেদের গল্প তার খুব ভালো লাগে। সারাদিন বলতে গেলে বই পড়েই কাটিয়ে দিল সে। এর একফাকে নীলা ভাবী একটু মার্কেটে গিয়েছিল, যাবার আগে ওর জন্য ডাইনিং টেবিলে খাবার রেখে গিয়েছিল। কোনমতে কিছু খাবার মুখে দিয়ে আবার পড়ে থেকেছে সে বই নিয়ে। এভাবে কখন যে সন্ধ্যা হয়ে গেল টেরও পেলনা সে। একটু পরে নীলা বাসায় এসে বেল বাজাতে হুশ ফিরল তার। উঠে গিয়ে দরজা খুলে দিল সে। ওর হাতে বই দেখে ভাবীর মুখে এক চিলতে হাসি ফুটে উঠল।
‘কিরে তুই তো দেখি বইয়ের পোকা না, হাঙ্গর হয়ে গিয়েছিস!’
‘কি যে বলনা তুমি ভাবী!’ অমি লজ্জা পেয়ে মুখ ফিরিয়ে নিল; হাটতে হাটতে আবার ভাবীর রুমের দিকে চলে গেল। নীলা ওর যাওয়ার পথের দিকে তাকিয়ে হাসতে হাসতে টেবিলের উপর হাতের জিনিসপত্রগুলো রাখল।
বইগুলো পড়া শেষ করতে করতে রাত করে ফেলল অমি। এর মাঝে একবার ভাবী ওকে খেতে ডেকেছিল, কোনমতে কিছু খেয়ে আবার বইয়ে ডুবে গিয়েছে। পড়া শেষ হতে উঠে দাড়ালো সে। তার ঘুম আসছিল। একটা হাই তুলে ড্রইংরুমের দিকে পা বাড়ালো সে। নীলা সোফায় বসে টিভি দেখছিল, তার পরনে সেরাতের মত একটা পাতলা নাইটি। অমিকে ঢুকতে দেখেই সে তাড়াতাড়ি রিমোট হাতে নিয়ে চ্যানেল চেঞ্জ করে একটা গানের চ্যানেল দিয়ে দিল। ভাবীকে আবার নাইটি পড়া দেখে অমির আবার সেই অসস্তি ভাবটা ফিরে এল। কিন্ত নীলার কোন ভ্রুক্ষেপ নেই। সে স্বাভাবিক ভঙ্গিতে অমির দিকে তাকালো।
‘কিরে এতক্ষনে তোর বইয়ের মোহ ভাংলো?’ নীলা চোখ নাচিয়ে বলল।
‘হুম কিন্ত তোমার টিভির মোহও তো ভাঙ্গেনি দেখছি’ অমি রিমোটটা ভাবীর হাত থেকে নিয়ে পাশের সোফায় বসে চ্যানেল পাল্টাতে পাল্টাতে একটা স্পোর্টস চ্যানেলে স্থির হল অমি। জোকোভিচ আর ফেদেরারের একটা টেনিস ম্যাচের হাইলাইটস দেখাচ্ছিল। কিছুক্ষন দেখার পর নীলা ভাবী বিরক্ত হচ্ছে বুঝতে পেরে সে আবার চ্যানেল পাল্টাতে লাগল। হঠাৎ ভুল করে রিমোটের AV তে চাপ পড়ে গেল ওর। কিন্ত টিভিতে কালো স্ক্রিন আসার বদলে যা আসলো দেখে হা হয়ে গেল অমি। টিভির সাথের ডিভিডি প্লেয়ারে একটা ভিডিও চলছে। সেখানে একটা মেয়ে সম্পূর্ন নগ্ন হয়ে একট বিছানায় শুয়ে রয়েছে আর একটা লোক তার উপরে শুয়ে তার বিশাল স্তনগুলো টিপে টিপে চুষছে। ও আসার আগে ভাবী তবে এই দৃশ্য দেখছিল! এটা ভেবেই অমির গায়ের রোম দাঁড়িয়ে গেল। সে পাশের সোফায় বসা নীলার দিকে তাকালো। প্রথমে একটু অপ্রস্তুত হয়ে গেলেও নীলা নিজেকে বেশ সামলে নিয়েছে।
‘কিরে থমকে গেলি? তুই দেখি এখনো শিশুই রয়ে গিয়েছিস, দে রিমোটটা আমার হাতে দে।’
অমি কোনমতে রিমোটটা নীলার দিকে এগিয়ে দেয়। ওর হাত থেকে ওটা নিয়ে নীলা টিভির সাউন্ড বাড়িয়ে দিল, এতদিন অমির জন্য সাউন্ড বন্ধ করে শুনতে হয়েছে ওর। সাউন্ড বাড়াতেই টিভিতে লোকটির স্তন চুষাতে মেয়েটির সুখের শীৎকার শোনা যাচ্ছিল। অমি তখনো নীলার দিকে তাকিয়ে আছে দেখে ও তাকে বলল, ‘কিরে আমার দিকে তাকিয়ে আছিস কেন? টিভির দিকে দেখ, এই বয়েসে এসব দেখে না শিখলে বউকে আদর করবি কি করে?’
ভাবীর কথা শুনে অমি চরম বিস্মিত হল কিন্ত টিভির দিকে চোখ ফেরাল, বিস্ফোরিত চোখে তাকিয়ে মেয়েটার মাই চোষা দেখতে লাগল। আগে ওর বন্ধুরা এরকম ভিডিও দেখার জন্য অনেক সেধেছিল, কিন্ত ও দেখেনি। আজ দেখে অন্যরকম ফিলিংস হচ্ছিল ওর। তবে লোকটা কি করছিল বুঝতে কোন কষ্ট হল না তার। ভিডিওতে কখনো না দেখলেও, বইয়ের পোকা অমি একবার তার এক খালাতো ভাইয়ের যৌনতা বিষয়ক একটা বই পুরোটা লুকিয়ে পড়েছিল। ওটা পড়ে মেয়েদের কতভাবে যে আদর করা যায় তা জানতে পেরে সে আশ্চর্য হয়ে গিয়েছিল। একটু পরেই লোকটা মুখ নামিয়ে মেয়েটার ভোদা চুষতে শুরু করল। এই দৃশ্য দেখে অমির শক্ত হতে থাকা নুনু লাফিয়ে উঠল। হঠাৎ একটা ছোট শীৎকার শুনে অমি পাশে তাকাল। নীলা তখন জোরে জোরে নাইটির উপর দিয়ে নিজের মাই গুলো টিপছে, সে তার নাইটির ফিতা নামিয়ে নিতে যাবে এমনসময় অমি ওর দিকে তাকিয়ে আছে বুঝতে পেরে থেমে গেল।
‘এই তুই আমার দিকে ভ্যাবলার মত তাকিয়ে আছিস কেন? ওদিকে তাকা! আমি এখন খুলব।’ নীলা অমিকে কৃত্রিম ধমক দেয়।
অমি তাড়াতাড়ি আবার টিভির দিকে চোখ সরিয়ে নেয়, লোকটা তখন মেয়েটার মাই চুষতে চুষতে তার ভোদায় আঙ্গুলি করে দিচ্ছিল। অমি টিভির দিকে তাকাতেই নীলা নাইটির ফিতা নামিয়ে তার বুক উন্মুক্ত করে ফেলল। তারপর নিজের নগ্ন মাই নিজেই টিপতে লাগল। তার মুখ দিয়ে আদুরে শব্দ বেরিয়ে আসছিল। এই শব্দ শুনে অমি তার কৌতুহল দমিয়ে রাখতে না পেরে চোখের কোনা দিয়ে নীলার দিকে তাকাল। ওর মাঝারী সাইজের সুডৌল ফর্সা মাইগুলো দেখে সে অবাক হয়ে গেল, টিভির মেয়েটার মাইগুলো বিরাট কিন্ত ভাবীরগুলোর মত এত সুন্দর না। সে মুখ ঘুরিয়ে ফ্যালফ্যাল করে তাকিয়ে নীলাকে তার মাই টিপতে দেখতে লাগল। নীলা তখন এতটাই উত্তেজিত হয়ে গিয়েছিল যে অমি তার দিকে তাকাতেও সে কিছু বলল না। বরং নিজের সাথে এভাবে যৌনকেলী করার সময় একটা ছেলে ওকে দেখছে চিন্তা করে ও আরো গরম হয়ে উঠলো। ভাবীর মাই টিপা দেখতে দেখতে অমির হাত আবার চলে গেল তার নুনুর কাছে। প্যান্টের উপর দিয়েই ওটা টিপতে লাগল সে। তার দারুন লাগছিল। একহাতে মাই টিপতে টিপতে নীলা এবার অন্যহাতটা তার কোমড় পর্যন্ত উঠে থাকা নাইটির ভিতরে ঢুকিয়ে দিল। নিচের তার ভোদায় রস এসে গিয়েছিল। সে ওটাও আঙ্গুল দিয়ে ঘষতে লাগল। হঠাৎ মূহুর্তের জন্য টিভি থেকে চোখ সরিয়ে অমির দিকে তাকিয়ে নীলা দেখল যে সে প্যান্টের উপর দিয়ে তার নুনু টিপছে। নীলার চোখ তার উপর পড়তেই লজ্জা পেয়ে নুনু থেকে হাত সরিয়ে নিল অমি। তা দেখে নীলার মুখে দুস্টুমির হাসি ফুটে উঠল।
‘কিরে হাত সরিয়ে নিলি কেন? করতে থাক। দরকার হলে প্যান্টটা খুলে নে, আমি কিছু মনে করব না।’
ভাবীর কথা শুনে অমি হতবাক হয়ে তার দিকে তাকিয়ে রইল। কিন্ত নীলা না দেখার ভান করে আবার টিভির দিকে তাকিয়ে নিজের মাই আর ভোদায় আদর করাতে মন দিল। মেয়েটা তখন টিভির লোকটার নুনু চুষে দিচ্ছিল। অমি কিন্ত নীলার দিকেই তাকিয়ে আছে। তার মাইটিপা দেখতে দেখতে সে বেশিক্ষন আর নুনু থেকে হাত সরিয়ে নিতে পারল না। আবার হাত নামিয়ে এনে ওটা টিপতে লাগল সে। তার খুব ইচ্ছে হচ্ছিল, সকালের মত করে তার নগ্ন নুনুতে হাত বুলিয়ে ওই সাদা রসটা বের করতে। কিন্ত ভাবী মাইন্ড করবেনা বলার পরও তার সামনে প্যান্ট খুলতে অমির সংকোচ হচ্ছিল। আরো কিছুক্ষন যাওয়ার পর টিভিতে একটু চোখ পড়তে অমি যখন দেখল মেয়েটা লোকটার নুনু মুখ দিয়ে চুষে দিচ্ছে তখন আর সে থাকতে পারল না, আর সাত-পাচ না ভেবে প্যান্টের বোতামে হাত দিল। প্যান্ট খুলতেই তার শক্ত নুনুটা ছাড়া পেয়ে লাফাতে লাগল। ওটায় হাত দিয়ে উঠানামা শুরু করতে তার অন্যরকম ভালোলাগা হল, বিশেষ করে ভাবীকে এভাবে তার সামনে অর্ধনগ্ন অবস্তায় দেখে তার উত্তেজনা শতগুন বেড়ে গিয়েছিল। একটু পরে টিভিতে লোকটা মেয়েটাকে বিছানায় ফেলে তার ভোদায় নুনু ঢুকিয়ে থাপানো শুরু করল। এই দৃশ্য দেখে নীলা চরম উত্তেজিত হয়ে উঠে নাইটিটা পুরোই খুলে ফেলল। ভাবীর সম্পুর্ন নগ্ন দেহটা দেখে নিজের নুনু খেচতে খেচতে অমি পাগলের মত হয়ে উঠল; ওর ইচ্ছে করছিল উঠে গিয়ে ভাবীকে ধরে আচড়ে কামড়ে খেয়ে ফেলে। ও দ্বিগুন জোরে নুনুতে খেচতে খেচতে নিজেকে কোনমতে সংযত করল। ওদিকে নীলা তখন তার ভোদায় জোরে জোরে আঙ্গুলি করছে আর আআআহহহ উউউউহহহ শব্দ করছে। তার সারা দেহের কাঁপুনির সাথে মাইগুলো দোলা খাচ্ছিল। আবার অমির উপর চোখ পড়তে ওর নগ্ন নুনুর দিকে তাকিয়ে নীলা থেমে গেল। অনেকদিন পর সামনাসামনি একটা ছেলের নুনু দেখতে পেল সে। অমিরটা হাসানেরটার থেকে বেশ ছোটই হবে কিন্ত তাও তো। অমির খেচা দেখে উত্তেজিত নীলা আবার নিজের ভোদায় আঙ্গুলি করায় মন দিল। তবে এবার দুজনের কেউই টিভির দিকে নয় একজন আরেকজনের দিকে তাকিয়ে হস্তমৈথুন করছে, দুজনের মাঝে দুরত্ব শুধুমাত্র দুটো সোফার হ্যান্ডেল। নীলাকে এভাবে ওর দিকে তাকিয়ে ভোদায় আঙ্গুলি করতে দেখে অমি আর বেশিক্ষন থাকতে পারল না। ওর নুনু দিয়ে ছিটকে বীর্য বের হয়ে এল। টিভিটা মোটামুটি কাছেই ছিল। ওর বীর্য গিয়ে একেবারে টিভির উপর পড়ল। সদ্য যৌবনপ্রাপ্ত অমির এ বিধ্বংসী স্খলন দেখে নীলারও অর্গাজম হতে লাগল। সে অবাক হয়ে অমির দিকে কিছুক্ষন তাকিয়ে রইল।
‘ওরে বাবা! একেবারে দেখি কামান বানিয়ে রেখেছিস ওখানে! বিয়ে হলে তোর বউয়ের যে কি অবস্থা করবি! আমার তো এখনি মায়া হচ্ছে বেচারীর জন্য’ নীলা নাইটিটা পড়তে পড়তে ফোড়ন কাটল।
‘যাহ ভাবী, তুমি এত অসভ্য কথা বলতে পারো!’ অমি খুবই লজ্জা পেয়েছে। সে তাড়াতাড়ি টিভির উপরের টিস্যুবক্স থেকে টিস্যু নিয়ে নিজের নুনু পরিস্কার করে প্যান্টটা পড়ে নিল তারপর। টিভির উপরে পড়া তার বীর্য মুছতে লাগল। লজ্জায় ওর সারামুখ লালবর্ন ধারন করেছে। ওর অবস্থা দেখে নীলা হাসতে লাগল।
‘ওরে বোকা ছেলে এটাতে এত লজ্জার কি আছে? তোর মত ছেলেমানুষের তো এরকমই হবে।’ বলে নাইটি পড়া শেষ করে ওর কাছে এগিয়ে এল নীলা। ওর কাধে হাত রেখে উপরে তুলল।
‘শোন ভাবীর সাথে এত লজ্জা হলে কিসের দেবর তুই আমার? আমার এখানে তুই যতদিন আছিস তোর নিজের মত মজা করিস। তোর ভাইয়া না থাকলে যেন আমি কষ্ট না পাই তাই ও এসব কিছুর প্রচুর সিডি কিনে দিয়ে গিয়েছে। ওগুলো দেখে আমি দুধের স্বাদ ঘোলে মেটাই। তুইও করতে পারিস, কেমন?’
অমি আলতো করে মাথা ঝাকায়। তার ভাবীর সামনে সে এরকম একটা কাজ করেছে এটা ভাবতেই তার কেমন যেন লাগছিল। তবে তার একটু ঘুমঘুমও লাগছিল। একটু আগে তো সে ঘুমাতেই এসেছিল। নীলা ওর অবস্থা বুঝতে পেরে জোর করে ওকে বিছানায় নিয়ে শুইয়ে দিল। শার্টটা খুলে নিয়ে অমি শুয়ে পড়া মাত্রই গভীর ঘুমে অচেতন হয়ে গেল। অমিকে শুইয়ে দিয়ে নীলা আবার একটা নতুন সিডি লাগিয়ে সোফায় গিয়ে বসল। তার রিরংসা এখনো মেটেনি।
গভীররাত পর্যন্ত টিভি দেখে নীলা ক্লান্ত হয়ে পড়ল। পাশেই ওর রুমে গিয়ে যে শোবে সেই শক্তিও ওর অবশিষ্ট ছিল না। কোনমতে টিভিটা বন্ধ করে সে অমির পাশেই শুয়ে পড়ল; শোবার সাথে সাথেই ঘুম। অমিও তখন ঘুমিয়ে কাদা।
ঘুমের মধ্যে হঠাৎ পাশ ফিরতে গিয়ে পাশে শুয়ে থাকা নীলার সাথে ধাক্কা খেয়ে ওর ঘুম ভেঙ্গে গেল। ও তখন খুব সুন্দর একটা স্বপ্ন দেখছিল সেখানে, সে একটা মেয়ের সাথে…কিন্ত বাস্তবেও আবার মেয়ে এল কি করে? ঘুটঘুটে অন্ধকারে অমির মনে হচ্ছিল সে আসলে স্বপ্নই দেখছে। নিশ্চিত হওয়ার জন্য ও একটা হাত বাড়িয়ে দিল। নরম একটা কিছুতে ওর হাত পড়ল। সাথে সাথে তার দেহ দিয়ে কেমন ঠান্ডা একটা স্রোত বইয়ে গেল। সে বুঝল সিল্কের নাইটির নিচে ওটা মেয়েটার মাই। কিন্ত মেয়েটা যে তার নীলা ভাবী হতে পারে ঘুমের ঘোরে সেটা তার মাথাতেও এলো না। ওটায় হাত বুলিয়ে দিতে তার দারুন লাগছিল। সে তার অন্য হাতটাও নীলার আরেকটা মাইয়ের উপর নিয়ে আলতো করে হাত বুলিয়ে দিতে লাগল। জীবনে প্রথম কোন মেয়ের মাই টিপতে তার দারুন লাগছিল। এদিকে ঘুমের মধ্যে বহুদিন পর তার মাইয়ে একটা ছেলের এরকম আদর পেয়ে নীলার ভেতরের যৌনসত্ত্বাটি আবার জেগে উঠতে লাগল। সে একটু নড়ে উঠল, কিন্ত অমি আস্তে আস্তে তার মাই টিপা চালিয়েই গেল।
‘আআআহহহ…হাসান…ওওওওহহহহহ! আরেকটু…আআআ…জোরে টিপো…’ ঘুমঘুম ভাবেই নীলার মুখ দিয়ে বেরিয়ে এল।
নীলার মুখে তার ভাইয়ার নাম শুনে অমির টনক নড়ল। ওমা! এতো নীলা ভাবী! আমাকে হাসান ভাইয়া ভেবেছে! সে দ্রুত সরে যেতে চেষ্টা করল, কিন্ত নীলা তার চেয়েও দ্রুত ওকে ধরে ফেলল।
‘চলে যাচ্ছ কেন সোনা? এস তোমার আদরের বউ তোমার ঠোট থেকে একটু উষ্ঞতা চায়’ বলে অমিকে আর কিছু করার সুযোগ না দিয়েই ওকে কাছে টেনে এনে ওর ঠোটে ঠোট রাখল। নিজের ঠোটে জীবনে প্রথমবারের মত কোন মেয়ের ঠোটের স্পর্শ পেয়ে অমি থরথর করে কেঁপে উঠল। নীলা তখন ওর বন্ধ ঠোটের ভিতরে নিজের জিহবাটা ঢুকিয়ে দেয়ার চেষ্টা করছে। ওর হাত দুটো অমির চুলে খেলা করছে। অমিও এবার সারা না দিয়ে পারল না। সে তার ঠোট খুলে দিতেই নীলার জিহবা ঢুকে পড়ল তার মুখের ভিতরে। নীলার গরম জিহবা অমির কাছে ললিপপের চেয়েও মজার মনে হল। ওও সমান তালে নীলাকে চুমু খেতে খেতে ওর জিহবা চুষতে লাগল। ওর হাত তখন নীলার নাইটির উপর দিয়ে তার পিঠে খেলা করছিল। নীলা অমির চুলের মাঝে হাত দিয়ে বিলি কাটার মত করতে লাগল। অমির দারুন লাগছিল। সে নীলার ঠোট থেকে ঠোট সরিয়ে নিয়ে তার কানের কাছে দিয়ে সেখানে একটা চুমু দিল, তার গালে চুমু দিল তারপর তার বন্ধ চোখের উপরে চুমু দিল। নীলার মুখের মিস্টি গন্ধে সে মাতোয়ারা হয়ে গিয়েছিল, ঠিক যেন তার স্বপ্নের সেই মেয়েটির মত। সে নীলার থুতনীতে ঠোট নামিয়ে সেখানেও একটা চুমু দিল। নীলা ওকে টেনে আবার ওর ঠোটে নিয়ে আসলো। সমীর এবার নীলার ঠোটে জিহবা ঢুকিয়ে দিল। দুজনে দুজনের জিহবা দিয়ে লুকোচুরি খেলতে লাগল। অমির হাত তখন নীলার দেহে ঘুরে বেড়াচ্ছিল। নীলাও অমির নগ্ন পিঠে হাত বুলিয়ে দিচ্ছিল। মাঝে মাঝে নিচে নেমে ওগুলো অমির ট্রাউজারের ফাক দিয়ে ভিতরে ঢুকে যাওয়ার চেষ্টা করছিল। অমি নীলার সুবিধার জন্য ওর ট্রাউজারের ফিতাটা খুলে দিল। এবার নীলার হাত বারবারই অমির পাছায় নেমে যেতে লাগল। সে হাত দিয়ে অমির পাছাটা চেপে চেপে ধরতে লাগল। অমির হাতও নীলার দেহে খেলা করতে করতে ওর মাইয়ে এসে স্থির হলো। সিল্কের উপর দিয়ে নীলার নরম নরম মাইগুলো টিপতে অমির দারুন লাগছিল। একহাত দিয়ে মাই টিপতে টিপতে সে অন্য হাত নিচে নামিয়ে দিয়ে। নীলার উরুর নিচ পর্যন্ত উঠে থাকা নাইটির ঝুল খুজে নিল। তারপর ওর নিচ দিয়ে হাত গলিয়ে নীলার মসৃন উরু স্পর্শ করলো। উত্তেজনায় নীলার মুখ দিয়ে আহহহহহহ…ওওওওওহহহহ শব্দ বের হয়ে আসছিল। নীলার উরুতে হাত দিয়ে অমি সেটা ওঠা নামা করছিল। উরুর একটু উপরের দিকে আসলেই নীলা কেঁপে উঠছিল। কিন্ত কি মনে করে অমি কিছুতেই উরুসন্ধির আর কাছে যাচ্ছিল না। নাইটির উপর দিয়ে মাই টিপে টিপে টিপে অমি আর পারল না। নীলার উরু থেকে হত না সরিয়েই অন্য হাতটা মাই থেকে সরিয়ে সে নীলার নাইটির ফিতা ধরে নামিয়ে দেয়ার চেষ্টা করল, নীলা তাকে সাহাজ্য করতে সে ওটা নীলার মসৃন পেট পর্যন্ত নামিয়ে তার মাইদুটোকে মুক্ত করে দিল। অমির টিপাটিপিতে দুটো মাইই তখন একটু শক্ত হয়ে আছে। নীলার নগ্ন মাইয়ে হাত দিয়ে আবার অমির ইলেকট্রিক শকের মত অনুভুতিটা হলো। দুটো মাইই হাতটা দিয়ে ধরে তার দারুন লাগল। ওর অন্য হাত তখন নীলার অন্য উরুতে স্থানান্তরিত হয়েছে। সে মুখ নামিয়ে দুটোতেই চুমু খেল। নীলার দেহ দিয়ে সুখের শিহরন বইয়ে গেল। সে হাত দিয়ে ধরে অমির মাথাটা আবার তার মাইয়ে নামিয়ে আনতে চাইল।
‘আহ…হাসান সোনা…আআআউউ…আমাকে আরো আদর করো…উউউহহহ…খেয়ে ফেলো…’
নীলার সেক্সী গলার আওয়াজ শুনে অমিও ওর মাইয়ে মুখ নামিয়ে আনলো। একহাত দিয়ে অন্য মাইটা টিপটে টিপতে সে এই মাইটার চারপাশে জিহবা দিয়ে যেন একটা গোল বৃত্ত একে দিল, তারপর জিহবা দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে মাইয়ের বোটার কাছে নিতে লাগল। বোটার কাছে গিয়ে ওটাতে জিহবা স্পর্শ না করিয়েই মাইটা মুখের ভিতরে ভরে নিল। তারপর ওর বোটাতে জিহবা লাগাতেই নীলার মুখ দিয়ে জোরে একটা শীৎকার বের হয়ে এল। অমি মুখের ভিতরেই জিহবা দিয়ে বোটাটায় চেটে চেটে দিতে লাগল। ওর অন্য দুই হাত দিয়ে সমানে নীলার অন্য মাই টিপা আর উরুতে বোলানো চলছে। নীলার এবার অমি আস্তে আস্তে নীলার উরু থেকে হাত বুলাতে বুলাতে হাতটা তুলে আনতে লাগল, সাথে সাথে নাইটিটাও উপরে উঠতে লাগল। নীলার পা থেকে নাভী পর্যন্ত নগ্ন করে দিয়ে অমির হাত আর নাইটির ওঠা স্থির হল। অমি তার হাতটা সরিয়ে নীলার নাভিতে নিয়ে সেটার চারপাশে বুলাতে বুলাতে নিচে নামাতে লাগল। যতই নিচে সে যাচ্ছিল নীলা আরো শক্ত হয়ে উঠছিল। ওদিকে উপরে অমি নীলার অন্য মাইটার উপর নজর দিয়েছে, ওটা মুখের ভেতর ভরে জিহবা দিয়ে বোটায় বুলাতে বুলাতে অন্য মাইটার বোটায় লেগে থাকা তার মুখের লালা হাতের তালু দিয়ে ম্যাসাজ করে করে ছড়িয়ে দিচ্ছিল। ওদিকে নীলার নাভিতে তার হাত ম্যাসাজ করতে করতে ওর ভোদার উপরের খোচা খোচা লোমের উপর গেলেই অমি হাত আবার উপরে নিয়ে আসছিল। আসলে সে তার অবচেতন মনেই নীলার উপর তার পড়া সেই যৌনবিষয়ক বইটার জ্ঞানগুলো ঝাড়ছিল। সেকারনে নীলার উত্তেজনা দেখে সে নিজেও উত্তেজিত হয়ে উঠছিল। সে এবার নীলার মাই থেকে মুখ তুলে ওর পেটের উপর মোচড় খেয়ে থাকা নাইটিটা পুরোপুরি খুলে ফেলার চেষ্টা করল। নীলা দুইহাত উপরে তুলে ওকে সাহায্য করল। নীলা এখন সম্পুর্ন নগ্ন। অন্ধকারে চোখ সইয়ে এসেছিল বলে অমি আবছা আবছা ওর দেহের অবয়বটা দেখতে পেল। সে আবার নেমে এসে নীলার ঠোটে চুমু খেতে লাগল আর এক হাত দিয়ে ওর উরুতে আর অন্য হাত দিয়ে মাইয়ে চাপ দিতে লাগল। এটা যে ওর নীলা ভাবি এই হুশ তখন অমির ছিল না। আর নীলা ভাবী তো ওকে নিজের স্বামীই মনে করে বসে আছে। দুজনে চরম উত্তেজনায় একজন-আরেকজনকে চুমু খেতে লাগল। অমি নীলাকে ধরে একটু উলটে দিল যেন ওরা দুজনেই দুজনের মুখোমুখি থাকে। সে এবার নীলার গলায় ঠোট নামিয়ে আনল। জিহবা বের করে সেখানে চেটে দিতে দিতে ও নীলার উরু থেকে হাত সরিয়ে ওর পাছায় নিয়ে গেল। নীলার মাংসল পাছায় হাত দিয়ে টিপ দিতে লাগল ও; ফাকে ফাকে ওর হাতটা নীলার উরুসন্ধির কাছে নিয়ে এসে আবার সরিয়ে নিয়ে নীলাকে পাগল করে তুলছিল ও। উত্তেজনায় নীলা তখন অমির জিহবায় ছোট ছোট কামড় দিয়ে চুমু খাচ্ছিল। অমি আবার নীলার থুতনীতে নেমে চুমু খেল। তারপর ওর গলায় নেমে এসে চুমু খেতে খেতে ওর দুই মাইয়ের মাঝে এসে স্থির হল। ওখানে জিহবা বুলিয়ে দিতে দিতে ওর একহাতে ওর মাই টিপতে লাগল। অন্য হাত তখনো নীলার পাছা আর উরুতে ঘোরাফেরা করছিল। এভাবে চুমু খেতে খেতে আরো নিচে নেমে অমি নীলার নাভীতে স্থির হল। সেখানে চুমুতে চুমুতে ভরিয়ে দিল। এত অভিনব আদর নীলা কখনো হাসানের কাছেও পায়নি। কিন্ত এটা যে হাসান না উত্তেজিত নীলাকে তখন সেটা বোঝাবে কে? সে অমির চুল টেনে টেনে ধরতে লাগল। অমি এবার চুমু খেতে খেতে আরো নিচে নেমে এল। এবার নীলার খোচা খোচা যৌনকেশের কাছে ওর মুখ নামিয়ে আনলো। সেখানে চুষতে চুষতে এর নিচের ফোলা স্থানটাকে (Clit) একরকম অবহেলা করেই পাশে নীলার উরুতে মুখ নিয়ে গেল। একটা উরুর উপরাংশে জিহবা বুলাতে বুলাতে অন্য উরুটা হাত দিয়ে টিপে টিপে ধরতে লাগল ও। আর খালি হাতটা নীলার মাইয়ের নিচের অংশটুকুতে বুলিয়ে দিতে লাগল। নীলা তখন পাগলপারা। ও হাত দিয়ে অমির মাথা ধরে বারবার ওর ভোদার কাছে নামিয়ে আনতে চাইছিল, কিন্ত অমি কিছুতেই সেদিকে যাচ্ছিলো না। ওদিকে যাওয়ার ভান করে ফাকি দিয়ে আবার অন্য উরুটায় চলে যাচ্ছিলো। মাঝে মাঝে অবশ্য হাত দিয়ে নীলার ভোদায় একটু বুলিয়েই সরিয়ে নিচ্ছিল, তাতে ওখানে নীলার আগুন নিভা তো দুরের কথা আরো দাউদাউ করে জ্বলে উঠছিল। এভাবে বেশ কিছুক্ষন চলার পর এমন অবস্থা হল যে চরমভাবে উত্তেজিত নীলা বলতে গেলে ওর ভোদার কাছে অমির মুখটা নেয়ার জন্য ওর সাথে রীতিমত যুদ্ধ শুরু করে দিল। এবার তাই যেন একান্ত বাধ্য হয়ে অমি তার জিহবাটা আলতো করে নীলার যোনি মুখের কাছে লাগাল। সাথে সাথে কেঁপে উঠল নীলা। ও আবার জোর করে অমির মাথা ওর ভোদার কাছে টেনে নিল। এবার অমি যেন হাল ছেড়ে দিয়ে ওর ভোদায় জিহবা চালাতে লাগল। ফাকে ফাকে যোনিমুখের উপরের ফোলা যায়গাটায় অল্প করে জিহবা লাগিয়েই আবার নিচে নিয়ে আসছিল সে। নীলার ভোদা তখন পিচ্ছিল রসে টইটম্বুর।
অমি আবার ওর ভোদা ছেড়ে উপরে উঠতে লাগল। নীলা প্রানপন ওকে বাধা দিচ্ছিল, ওর এখনো অর্গাজম হয়নি। কিন্ত ওর শত বাধা উপেক্ষা করে অমি উপরে উঠে ওর ঠোটে ঠোট লাগালো আর নীলার ভোদায় মুখের যায়গায় ওর আঙ্গুলকে মোতায়েন করল। নীলাকে চুমু খেতে খেতে ওর মাইয়ে নেমে এসে আবার ওর মাই চুষতে লাগল। এসময় ওর ভোদার মুখে আঙ্গুল ঘষতে ঘষতে সে আস্তে করে একটা আঙ্গুল ভিতরে ঢুকিয়ে দিল। নীলার ভোদার ভিতরটা অত্যন্ত গরম হয়ে আছে; আর একটু ভিতরে ঢুকাতেই নীলার ভোদার ভেতরে দেয়ালে একটা ছোট গর্তের মত স্থানে একটু ফোলা কিছু অনুভব করল। ওখানে আঙ্গুল দিয়ে একটু চাপ দিতেই নীলা জোরে একটা শীৎকার দিয়ে কেঁপে উঠল। নীলার মাই চুষতে চুষতে অমি ওখানটায় টিপ দিয়ে যেতেই লাগল। আর উত্তেজনায় নীলা ওর পিঠে খামচে ধরতে লাগল। এরকম কিছুক্ষন চলার পর হঠাৎ করে নীলা অমিকে ঠেলে সরিয়ে দিতে চেষ্টা করল।
‘উহ… সোনা সরো আমাকে বাথরুমে যেতে হবে… আআআআউউউ…’
অমি নীলার কথায় কান না দিয়ে ওর ভোদায় এভাবে আঙ্গুলি করতে করতে ওর মাই টিপতে লাগল। ওর ঠোটে ঠোট লাগিয়ে ওকে আদরের সাথে চুমু খেতে লাগল। নীলা একটু ধস্তাধস্তি করে আবাত নিজেকে অমির উপর সপে দিল। হঠাৎ করেই চরম উত্তেজনা ওর দেহের ভর করল। সারা দেহ কেঁপে কেঁপে উঠতে লাগল। অমি নীলার মাই থেকে মুখ সরিয়ে নিচেও নেমে এল। ওর হাত তখন ওর ভোদার ভিতরে। ও আরো মনোযোগ দিয়ে সেখান আঙ্গুলি করতে লাগল। হঠাৎ করেই যেন নীলার সারা শরীর থরথর করে কেপে উঠল ওর ভোদার ভেতরে অমির আঙ্গুলও সেটা অনুভব করল। নীলা ভয়ংকর জোরে চিৎকার দিয়ে উঠল। অমির মনে হল সে চিৎকারে তার কান ফেটে যাবে। সে তবুও পাগলের মত আঙ্গুলি করে যাচ্ছে। তারপর হঠাৎ করেই নীলার ভোদার উপরের দিক থেকে একটা তরল ছিটকে এসে অমির মুখের উপর পড়ল। কিন্ত কি এটা? ভোদার রসের মত পিচ্ছিল নয়, অথচ প্রস্রাবের মত বাজে গন্ধযুক্তও নয়। মুখ দিয়ে এটার স্বাদ নিয়েও অবাক হয়ে গেল। কেমন একটা টক মিস্টি আবার ঝাঝালো স্বাদ; ও মুখ নামিয়ে প্রানপনে ওটা চুষে খেতে লাগল। রসটা বের হওয়া শেষ হতেই নীলা কেমন একটু মিইয়ে পড়ল। কিন্ত অমির উত্তেজনা তখন চরমে। সে পাগলের মত নীলার ভোদার মুখটা চুষতে লাগল। এবার সে ওর ভোদার ফোলা অংশটাও চেটে দিচ্ছিল। তাই নীলা আবার উত্তেজিত হয়ে উঠতে বেশি সময় নিল না। সে অমির মাথা তার ভোদার সাথে চেপে ধরতে লাগল। অমির অবহেলিত নুনু নীলার হাটুর সাথে বাড়ি খাচ্ছিল। নীলার সেটা খুব ধরতে ইচ্ছে হচ্ছিল কিন্ত অমি ওর ভোদা চেটেই যাচ্ছে আর হাত উপরে মাইয়ের নিচে বুলিয়ে দিচ্ছে। নীলা অধৈর্য হয়ে আবার ওকে টেনে উপরে তুলতে চেষ্টা করল। এবার অমি হাল ছেড়ে দিয়ে উপরে উঠে নীলার ঠোট ঠোট লাগালো। সুযোগ পেয়ে নীলা ওর নুনুটা চেপে ধরল। অমির খুব ভালো লাগছিল এই স্পর্শ পেয়ে। এতক্ষন অমির এ ভয়ংকর আদর পেয়ে নীলার ভোদার ভেতরটা আরো বড় কিছুর জন্য পাগল হয়ে ছিল, তাই সে নিজেই ধরে অমির নুনুটা তার ভোদায় ঢুকিয়ে দিল। এতক্ষন ধরে নীলাকে আদর করায় অমির নুনুও খুব বিরক্ত হয়ে ছিল। নীলার ভোদাতে ঢুকতেই অমিও জীবনে প্রথম এর জান্তব ছোয়া পেয়ে চরম উত্তেজিত হয়ে উঠল। সে নীলাকে থাপানো শুরু করল। নীলা জোরে জোরে শীৎকার করছিল। থাপাতে থাপাতে অমি নীলার মাইয়ে জোরে জোরে চাপ দিয়ে ওর সারামুখে জিহবা দিয়ে আদর বুলিয়ে দিচ্ছিল।
‘আআআআআআআহহহহহহহ……উউউউউহহহহহহ……মাআআগোওও…আরো জোরে সোনা……ওওওওহহহহহহ……’ অমির থাপ খেতে খেতে নীলার মুখ দিয়ে এসব আদুরে শব্দ বের হয়ে আসছিল। অমিও এসব শুনে উত্তেজিত হয়ে তার থাপের গতি বাড়িয়ে দিল। এভাবে থাপাতে থাপাতেই অমি উলটে গিয়ে নীলাকে ওর উপরে নিয়ে আসলো। উপরে রেখে নিজেই নীলার পাছা চেপে ধরে উঠানামা করাতে লাগল ও। জোরে পাছা চেপে ধরে এভাবে থাপানোতে নীলা অদ্ভুতরকম মজা পাচ্ছিল। এভাবে বেশ কিছুক্ষন থাপিয়ে ওকে আবার নিজের পাশে নিয়ে এল অমি। নীলা অমির নুনুকে ওর ভোদা দিয়ে অদ্ভুত উপায়ে কামড় দিচ্ছিল। এভাবে করতে করতে করতে নীলার অর্গাজম হয়ে গেল। এ আবার আরেক ধরনের অনুভুতি। আজ যেন নীলাকে সুখ সমুদ্রে ভাসিয়ে নিয়ে যাচ্ছে অমি। নীলার ভোদার কামড়ও অমি আর বেশিক্ষন সহ্য করতে পারল না। অতিরিক্ত উত্তেজনায় আরো জোরে থাপাতে গিয়ে ওর নুনুটা হঠাৎ নীলার ভোদা থেকে বের হয়ে সে অবস্থাতেই বীর্য পড়তে শুরু করল। বীর্যপাত শেষ হতে উভয়েই হাপাতে লাগল। দুজনেই জীবনের চরম সুখ উপভোগ করেছে। এরপর একজন-আরেকজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ল।
সকালে ঘুম থেকে একটা মিস্টি হাসি দিয়ে উঠল নীলা। পাশে ওকে জড়িয়ে ধরে থাকা হাসানের দিকে তাকালো ও। সাথে সাথেই ও ভয়ানকভাবে চমকে উঠল। এতো হাসান নয়, অমি!! একটা চিৎকার দিয়ে ছিটকে অমির কাছে থেকে সরে এল নীলা। নীলার চিৎকারে অমিও জেগে গিয়েছে। নীলার দিকে তাকিয়েই তার সারা দেহ দিয়ে ভয়ের শিহরন খেলে গেল তার শরীর দিয়ে কাল রাতে ঝোকের মাথায় এ কি করেছে সে? নীলা মুখে দুই হাত দিয়ে একটা সোফার উপর বসে পড়েছে। একি হয়ে গেল! হাসান মনে করে সে কিনা শেষ পর্যন্ত……ছিহ! সে এভাবে বসেই রইল। অমি কি করবে বুঝতে না পেরে কোনমতে বিছানার নিচ থেকে তার প্যান্টটা তুলে নিয়ে পড়ে নেয়। খাটের উপর থেকেই সে বলে অনেক কষ্টে বলে উঠল, ‘ভাবী…আমি…ইচ্ছে করে…করিনি…হঠাৎ করে…’ এর বেশী সে বলতে পারে না, মাথা নিচু করে ফেলে। নীলা ওর গলার আওয়াজ শুনে মুখ তুলে ওর দিকে তাকায়। অপরাধীর মত নতমুখে বসে থাকা অমিকে দেখে ওর হঠাৎ তার জন্য মায়া হল। বেচারার আর দোষ কি জোয়ান বয়েসের দোষে একটা ভুল করে বসেছে। ওকে মাফ করে দেয়াই উচিত। কিন্ত নীলার নিজেকে অপরাধীর মত লাগছিল এটা মনে করে যে কালরাতে অমির সাথে সেক্স করে সে যে মজা পেয়েছে তা সারাজীবনে হাসানের সাথে করে পায়নি। বহুকষ্টে মাথা থেকে এগুলো ঝেড়ে ফেলল নীলা। নাহ! আমাকে আরো শক্ত হতে হবে। নীলা সোফা থেকে উঠে গায়ে একটা চাদর টেনে নিয়ে অমির পাশে গিয়ে বসল। ওর ঘাড়ে হাত রেখে বলে উঠলো, ‘তোর কোন দোষ নেই রে অমি, যা করেছিস তোকে আমি ক্ষমা করে দিয়েছি’
ভাবীর এ কথায় অমি মুখ তুলে ভাবীর দিকে তাকালো।
‘সত্যি?’
‘হ্যা, তোর উপর কি আর আমি রাগ করে থাকতে পারি?’ বলে ভাবী অমির কপালে একটা চুমু একে দিয়ে উঠে বাথরুমের দিকে চলে গেল। ভাবীর গমন পথের দিকে তাকিয়ে থাকতে থাকতে প্রতিজ্ঞা করল যে আর কখনো এরকম ভুল করবে না। নীলা ভাবী শুধু তার ভাবীই থাকবে।

ফারুক ভাইয়ের দায়িত্ব পালন (বৌদি চটি)

ফারুক ভাইয়ের আমেরিকা যাবার সব কাগজপত্র প্রায় ঠিক হয়ে গেছে। কিন্তু হঠাৎ করে সব ভেস্তে যায়। এদিকে বয়স হয়ে যাচ্ছে তার। তাই পরিবারের সবাই মিলে তাকে পীড়াপীড়ি করলো বিয়ে করার জন্য। ফারুক বাইয়ের এক কথা তিনি আগে আমেরিকা যাবেন তারপর সবকিছু। সবাই বোঝাল আমেরিকা থেকে ফিরে এসে তোর বিয়ের বয়স থাকবে না।
অনেক বোঝানোর পর ফারুক ভাই রাজি হল এবং বিয়ের পিড়িতে বসল। খুব সুন্দরী সেক্সি খাসা মাল। যাকে দেখলে যেকোন সামর্থবান পুরুষের ধন লাফালাফি করবে। কন্যা লাখে একটাও পাওয়া যায় না। বয়স বিশ কি একুশ। শরীরের গঠন বেশ চমৎকার। মাই দুটু উচু টান টান ঢিবির মত। গায়ের রঙ ফর্সা, চেহারা গোলগাল, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি।
বিয়ের পর তার শরীরের গঠন আরো সুন্দর হতে লাগল। রুপ যেন ফুটতে লাগল প্রস্ফুটিত গোলাপের মত। ফারুক ভাই বউ পেয়ে দারুন খুশি, সুপার গ্লু’র মত সারাক্ষন বউএর সাথে লেগে থাকত। কিন্তু সেই লেগে থাকা আর বেশি দিন স্থায়ী হল না। প্রায় সাড়ে চার মাস পর তিনি যত তাড়াতাড়ি সম্ভব ফিরে আসার প্রতিশ্রুতি দিয়ে আমেরিকার পথ পাড়ি দিলেন।
ফারুক ভাইয়ের বউ আর্থাৎ আমার চাচাত ভাবী ভাই থাকতে যেমন কলকল ছলছল করত আস্তে আস্তে তা মিলিয়ে যেতে শুরু করল। পুরো বাড়িতে দেবর বলতে আমি ই তার একটি। আমি ইন্টারমিডিয়েটে পড়ি। স্বাস্থ্য খুবই ভাল বলা যায়। কারন আমি একজন এথলেট। ফারুক ভাইয়ের অবর্তমানে আমার সাথে বেশি মাখামাখি করলে লোকে খারাপ বলবে ভেবে সে আমার সংগে একটু নিরাপদ দুরত্ব বজায় চলাফেরা করত।
কিন্তু মাঝে মাঝে আমার দিকে এমনভাবে তাকাতো আর বাকা ভাবে হাসত তাতে আমার শরীর শিরশির করত। একদিন আমি সান বাধানো ঘাটে খালি গায়ে লুঙ্গি পরে গোসল করছি তখন সে ঘাটে আসল। আমার শরীরের দিকে তাকিয়ে সে তার দাঁত দিয়ে তার ঠোট কামড়ে ধরল। ভাবি একদৃষ্টিতে তাকিয়ে থাকল আমার দিকে। ভাবি এবাড়িতে বউ হায়ে আসার পর আমার মনে একটি সুপ্ত ইচ্ছা হল আমি একদিন ভাবিকে জরিয়ে ধরে চুমু খাব। আজ পর্যন্ত আমার ইচ্ছা পুর্ন হয়নি। কিন্তু বোধহয় প্রকৃতি কারও ইচ্ছাই যেন অপুর্ন রাখে না।ফারুক ভাইয়ের ছোট বোনের বিয়ের দিন সেই ইচ্ছেটা পুর্নতা পেল। গায়ে হলুদের অনুষ্ঠান চলছে। বরপক্ষ একটু আগে কন্যাকে হলুদ লাগিয়ে চলে গেছে। এখন আমাদের মধ্যে হলুদ ও রঙ মাখামাখি। আমি রঙের হাত থেকে বাচার জন্য একটু নিরাপদ দুরত্বে দাঁড়িয়ে আছি। হঠাৎ দেখলাম ভাবি আমার দিকে এগিয়ে আসছে। হাতে হলুদ। আমার কাছে এসে বলল, দেবরকে হলুদ দিয়ে দিই, তাড়াতাড়ি বর হবে।
ভাবি আমার কপালে ও গালে হলুদ লাগাতে থাকল। হলুদ লাগানোর পর যখন রঙ লাগাতে গেল তখন আমি কৃত্রিম জোড়াজোরি করার ভান করে তার হলুদ শারীর নিচে অবস্থান করা স্তন যুগলে আমার হাতের ছোয়া লাগিয়ে দিলাম। ভাবি আমার বুকে একটি হালকা কিল মেরে অসভ্য অসভ্য বলে দৌড়ে পালিয়ে গেল। এরপর থেকে যতবারই আমার সাথে ভাবির দেখা হত ভাবি আমাকে ভেংচি কাটত আর হাত দিয়ে কিল দেখাত। মনে মনে ভাবছি, আমি পাইলাম, ইহাকে পাইলাম। হলুদের পর্ব শেষ হবার পর সবাই ঠিক করল বাড়ির পাশের নদীতে সবাই মিলে গোসল করব। ছেলে মেয়ে বাচ্চা কাচ্চা সবাই। আমরা ত্রিশ পয়ত্রিশ জনের একটি দল রওনা হলাম নদীতে গোসল করার উদ্দ্যশ্যে। আমি ভাবির পাশ দিয়ে আসার সময় বললাম আমি ডুব দিয়ে তোমার কাছে আসব, তুমি সবার থেকে একটু আলাদা থেকো। এবারো তিনি আমাকে ভেংচি কটলেন, বোঝলাম আমার আর্জি কবুল হয়েছে।
সাত আট হাত দুরত্ব রেখে ছেলে মেয়েরা নদীতে নামল। নদী পাড়ের এক কোনায় হ্যাজাক বাতি জ্বলানো আছে, তাই চারপাশ আলোতে ভরে গেছে। আমি দেখলাম মেয়েদের দলের মধ্যে ভাবী আসরের মাধ্যমান হয়ে অবস্থান করছে। আমি তার দৃষ্টি আকর্ষন করার চেষ্টা করলাম। একসময় সে আমার দিকে তাকালো। তাকিয়ে আশেপাশে কি যেন দেখল। তারপর একপর্যায়ে জ্বিব বের করে আবার ভেংচি কাটলো। সাত রাজার ধন হাতে পেলে মানুষের অবস্থা যেমন হবার কথা আমার ও সেই অবস্থা হল। সবাইকে আলাদা করে ভাবী একটি স্থানে চলে এল আর আমি ডুব দিলাম।এক ডুবে পায়ের কাছে চলে এলাম। আমি ভাবীর ফর্সা পায়ে ঠোট দিয়ে চুমু খেলাম। তারপর তার দুই পায়ের গোড়ালি হতে হাটু পর্যন্ত চুমু খেলাম, কামড়ালাম। হালকা পড়পড়ে পশম ভাবীর পা যুগলে। সেই পশমের দুই একটি দাঁত দিয়ে ছিড়লাম আর তখুনি বুঝলাম আমার দম শেষ হয়ে আসছে। তাকে ছেড়ে যেখানে ছিলাম সেখানে এসে মাথা তুললাম। প্রথমেই তাকালাম ভাবীর দিকে। একটি অনুচ্চারিত শব্দ তার মুখ দিয়ে বের হল, বা-ব্বা। অর্থাৎ ডুব দিয়ে যে আমি এতক্ষন থাকতে পারি হয়ত তার বিশ্বাষ হচ্ছে না। আমি একটু রেস্ট নিয়ে তার প্রতি একটি ছোট্ট ইঙ্গিত দিয়ে আবার ডুব দিলাম। এবার তার কলাগাছের মত ফর্সা উরু নিয়ে খেলা শুরু করলাম। আমি তার উরুতে হালকা কামড় দিচ্ছি আর হাতাচ্ছি। এবার তার উরুর ফাটলে আঙ্গুল দিয়ে নাড়াচাড়া করার ফলে সে তার পা দুটি নাচাতে শুরু করলো। একটু পরে আমি আবার আগের জায়গায় এসে মাথা তুলে শ্বাস নিলাম। একটু বিশ্রাম নিয়ে আবার গেলাম ডুব দিয়ে। এবার তার পদ্মফুলের মত ভোদা নিয়ে কজ করার পালা। আমার দমের পরিমান কমে যাবার কারনে তাড়াতাড়ি করার সিদ্ধান্ত নিলাম। আমার দাঁড়িয়ে থাকা বাড়াটি আমি তার মুখে পুড়ে দিলাম। এতে ভাবী আমার বাড়াটি মজা কড়ে চুষতে লাগলো। জ্বিব দিয়ে কিছুক্ষন ভাবীর সাথে সঙ্গম করলাম। দ্রুত ফেরার সময় ভাবী আমার বাড়ার মধ্যে আলতো করে দুটি কামড় বসিইয়ে দিল। আবার ফিরে এসে ভাবীকে ইঙ্গিত করে বললাম ব্লাউজ খুলে নাক পানির উপরে দিয়ে উপুর করে বসতে। ভাবী তাই করল। আমি আবার গিয়ে ভাবীর সুন্দর মাই দুটি ইচ্ছামত টিপতে থাকলাম। তার নিপলদুটি মটর দানার মত শক্ত হয়ে গেছে। কিছুক্ষন টিপার পর আমি আমার জায়গায় ফিরে আসলাম। দেখলাম ভাবীও নিজের জায়াগায় ফিরে যাচ্ছে।
গোসল শেষে আসার পথে আমাকে আবার ভেংচি কেটে মেয়েদের দলে হারিয়ে গেল। বুঝলাম ভালোই কাজ হয়েছে। আমাদের দলটি বাড়িতে আসার পথে একসময় ভাবীকে জিজ্ঞেষ করলাম কেমন হয়েছে। বলল, ডাকাত কোথাকার, বদমাইশ। বললাম আজ রাতে বদমাইশি হবে? বলল জানি না। মুখ দেখে বুঝলাম আমার চেয়ে ভাবীই বেশি উন্মুখ হয়ে আছে। বাড়িতে ফিরে ভাবীকে স্থান ও সময় জানিয়ে দিলাম। স্থানটি হল গাবতলার ভিটে যেখানে কেউ সচরাচর আসে না। সময় নির্ধারন করলাম রাত তিনটা। বলল আমি এত রাতে যেতে পারব না। আমি বললাম তুমি শুধু পেছনের দর্জা দিয়ে বের হয়ে এস আমি নিয়ে যাব। বলল ঠিক আছে।
ঠিক তিনটায় তিনি দর্জা খুলে বের হলেন। আমি তাকে নিয়ে চললাম নির্দিষ্ট স্থানে। ভাবিকে জড়িয়ে ধরলাম। আস্তে আস্তে আমি ভাবীর পরনের শাড়ি, ব্লাউজ, পেটিকোট সব খুলে ফেললাম। দু হাতে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করলাম। ভাবীও তাই করল। একসময় হাত রাখলাম ভাবীর উচু বুকের উপর। তারপর স্তন টিপতে টিপতে হাত নামাতে থাকলাম নাভী হয়ে ভোদার দিকে। ভোদায় আঙ্গুলি করা শুরু করলাম। ভাবী আমার কামনায় ভেসে যাচ্ছে। এক পর্যায়ে ভাবী আমার পরনে তোয়ালে খুলে আমার লৌহদন্ডটিকে তার হাতে নিয়ে মনের আনন্দে চুষতে লাগল। আমিও এই ফাকে তার দুধ টিপে যাচ্ছি ইচ্ছামত। ভাবীকে বললাম, তুমি খুশি? ভাবী বলল, খুশি হব যদি তুমি আমার ভোদা চুষে দাও। যেই কথা সেই কাজ। ভাবীকে অর্শেক শোয়া অবস্থায় বসিয়ে দু পা ফাক করে তার ভোদা চুষতে লাগলাম। কি যে এন অনুভুতি তা ভাষায় প্রকাশ করার মত না, ভোদার কি মিষ্টি মৃদু গন্ধ। এভাবে প্রায় পাঁচ মিনিট করার পর ভাবী আমাকে বলল, উফঃ মরে যাচ্ছি, আর থাকতে পারছি না, ও আমার চোদনবাজ দেবর আমাকে এবার তুমি চোদা শুরু কর। আমি ভাবীকে উপুর করে আমার ধন ভাবীর ভোদায় ঢুকিয়ে ঠাপাতে থাকলাম। ভাবী মৃদু চিৎকার করতে থাকল। এভাবে কতক্ষন চোদার পর আমি চিৎ হয়ে শোয়ে পড়ে ভাবীকে বললাম তুমি আমার ধনের উপর বসে ঠাপাতে থাক। কথামত ভাবী তাই করল। আমার ধনটাকে তার ভোদার ভেতর ঢুকিয়ে নিজে নিজেই ঠাপাতে থাকল। আমরা দুজনেই তখন সুখের সাগরে ভাসছি। আরও কিছুক্ষন পর আমি মাল ঢেলে দিলাম ভাবীর ভোদাতেই। ভাবীও দেখলাম ক্লান্ত হয়ে আমার বুকে শুয়ে পড়ল। কিছুক্ষন পরে আমরা যার যার জামাকাপড় ঠিক করে যার যার রুমে গেলাম ঘুমাতে।
এভাবেই প্রতিরাতে চলতে লাগল আমাদের কামলীলা। ভাবী বলে, যতদিন না তোর ভাই আমেরিকা থেকে দেশে ফিরে আসবে ততদিন তোর ভাইয়ের কাজ তুই করবি।

রাতের সৌন্দর্য্য ভোলা যায় না পাগলা !

ভোর সাড়ে পাঁচটায় বিছানার পাশে রাখা টেলিফোনটা কর্কশ শব্দে বেজে মহুয়ার ঘুম ভাঙিয়ে দিল. তন্দ্রাচ্ছন্নভাবে সে তার অর্ধনগ্ন দেহটাকে বিছানার ওপারে গড়িয়ে রিসিভারটা তুলল. ওপার থেকে রাজেশের অম্লান কন্ঠস্বর ভেসে এলো. কামুক স্ত্রীয়ের হাতটা আপনা থেকেই তার সর্বথা গরম হয়ে থাকা রসালো গুদে চলে গেল.
“তোমাকে এত সাত্সকালবেলায় জাগলাম বলে দুঃখিত. আমি শুধু বলতে চেয়েছিলাম যে আমি এক্ষুনি আর্লি ফ্লাইট ধরে বেরিয়ে যাচ্ছি. তোমার বরের এখনো হুঁশ ফেরেনি. আমি ওর জন্য একটা নোট রেখে দিয়ে যাচ্ছি. ওকে আজ সন্ধ্যেবেলার ফ্লাইট ধরে মুম্বাইতে আমার সাথে জয়েন করতে হবে. ভালো থেকো আর ঘুমিয়ে পরো. গতকালের রাতটা খুবই সুন্দর ছিল.” মহুয়ার বস উচ্ছসিতভাবে বলল.
“ওহঃ! আমাদের যত্ন নেওয়ার জন্য ধন্যবাদ. আমার জন্যও কাল রাতটা ভীষণ সুন্দর ছিল.” তার স্বামীর ব্যবহারে হতাশ বউ কলকল করে উত্তর দিল. রাজেশের আদুরে স্বর তার জেগে ওঠা গুদকে স্যাঁতসেঁতে করে তুলল. প্রচন্ড উত্তেজনায় তার আঙ্গুলগুলো আনাড়ীর মত এলোপাতাড়িভাবে গরম গুদ্টাকে খোঁচা মেরে যেতে লাগলো.

রাজেশের মনে হলো ও ফোনের মধ্যে মহুয়ার গোঙানি শুনতে পেল. “ওটা খুবই সুন্দর ছিল, কিন্তু বড় তাড়াহুড়ো করে শেষ করতে হয়েছে. আমাদের আবার দেখা করা উচিত.”
রাজেশ আস্তে আস্তে কথাগুলো বলল. ও বুঝতে পারল ফোনে মহুয়া ভারী নিঃশ্বাস-প্রশ্বাস ফেলছে.
“হ্যাঁ!”, মহুয়া গুঙিয়ে উঠলো. “তুমি কবে ফিরছো?”
মহুয়ার আঙ্গুল এখন তার উষ্ণ গুদের গভীরে ঢুকে পরেছে. ফোনে রাজেশ তাকে চুমু খেতে সে টানা গুঙিয়ে চুমুর জবাব দিল. রিসিভারটা রেখে দিয়ে এবারে দুহাত দিয়ে সে নিজেকে নিয়ে খেলতে শুরু করলো. তার সায়াটা ঊরুর অনেক ওপরে উঠে গেল আর বড় বড় দুধ দুটো পুরো ঘেমে উঠলো. দুমিনিট ধরে চটকানোর পর তার হুঁশ ফিরে এলো. জ্ঞান ফিরতেই সে আর দেরী না করে দিন শুরু করতে বিছানা ছেড়ে উঠে পরল. কিন্তু তার দেহে ব্যথা করতে শুরু করে দিয়েছে আর তার শারীরিক ভাষায় একটা যৌনতার ঝিমুনি চলে এসেছে. সে গত রাতে পরা পাতলা লাল ব্লাউসটা তুলে গায়ে চাপালো. আর ব্রা পরল না. ব্লাউসের প্রথম দুটো হুকও খোলা রেখে দিল. দুধ আনতে সে প্রধান ফটকের দিকে এগিয়ে গেল আর তার হাঁটার তালে তালে ভারী স্তন দুটো ছোট্ট ব্লাউসটার মধ্যে লাফিয়ে লাফিয়ে, দুলে দুলে উঠলো. দরজা খুলে দুধ তুলতে গিয়ে ঝোঁকার সময় তাকে একদম কামলালসার প্রতিমূর্তি মনে হলো.
মহুয়া দেখল সেখানে কেউ নেই. দুধ হাতে নিয়ে সেই অশ্লীল বেশে পুরো দুমিনিট সে ওখানে দাঁড়িয়ে রইলো. মেন গেটের বাইরে সে একটা তরুণকে জগিং করতে দেখল. যখন ছেলেটা তার দিকে হাত নাড়লো, তখন সে চিনতে পারল যে ওটা পৃথ্বী. সেও ওর দিকে হাত নাড়ালো. তার উন্মুক্ত মধ্যচ্ছদা আর অর্ধমুক্ত স্তনের খাঁজ প্রতিবার হাত নাড়ানোর সাথে ওঠা-নামা করে উঠলো. পৃথ্বী চলে যেতে মহুয়া রান্নাঘরে ঢুকে পরল. সে দরজাটা বন্ধ করতে ভুলে গেল. সে জানতে পারল না যে তার বরভাগ্নে এরইমধ্যে ঘুম থেকে উঠে তার ওপরে নজর রেখে চলেছে.
মহুয়া আজ সকালে গোয়ালার উপস্থিতি প্রত্যাশা করেছিল. রাজেশের সঙ্গে ফোনে কথা বলার পর তার গরম শরীরটা অস্থির হয়ে পরেছে আর গুদ্টাও আবার চুলকোতে শুরু করেছে. রান্নাঘরে ঢুকে সে পিছনের দরজা খুলে বাইরের দিকে তাকালো. গোয়ালাকে খোঁজার চেষ্টা করলো. কিন্তু সেখানেও কেউ নেই. হতাশ হয়ে সে রান্নাঘরের টেবিলে তার দৈনন্দিন কর্মসূচি শুরু করতে চলে গেল. পিছনের দরজাটাও সে ভুল করে খোলা রেখে দিল. অভ ওর মামীর বিশাল পশ্চাদ্ভাগটা দেখতে পেল. মামী ঝুঁকে পরে কাজ করছে. পাতলা ব্লাউসের এক টুকরো কাপড় ছাড়া মামীর সম্পূর্ণ পিঠটাই নির্বস্ত্র. মামীকে দেখে মনে হচ্ছে পিছন থেকে ভয়ঙ্করভাবে চোদন খাওয়ার জন্য তাকে নিখুঁত মানিয়েছে. অভ প্যান্টের চেন খুলে বাঁড়া বের করে লিভিং রুমে কাঠের আলমারির আড়ালে গিয়ে লুকোলো, যাতে ও অলক্ষ্যে থেকে ওর সেক্সি মামীর গতিবিধির ওপর নজর রাখতে পারে.
অভ শুনতে পেল কেউ প্রধান দরজা দিয়ে বাড়িতে ঢুকলো. ও উঁকি মেরে দেখল যে ওদের কাগজওয়ালা তেইশ বছরের তরুণ আমজাদ ঢুকেছে. আমজাদ নীরবে ঢুকে লিভিং রুমের সোফাতে কাগজ রাখল. ও ঘুরে বেরিয়ে যাচ্ছিল, এমন সময় ওর নজর রান্নাঘরে টেবিলের ওপর ঝুঁকে থাকা মহুয়ার ডবকা দেহখানার ওপর পরল. তাকে ভীষণই মনোরম আর অপেক্ষারত দেখাচ্ছে. ও গোয়ালার থেকে তার সম্পর্কে শুনেছে. এখন তাকে দেখে ওর আফশোষ হলো কেন ও আগে তার দিকে অগ্রসর হয়নি. কাগজের থোকাটা মেঝেতে নামিয়ে ও চোরের মত গুটিগুটি পায়ে রান্নাঘরের দিকে এগোলো.
কিছুটা কাজে নিবিষ্ট থাকায় মহুয়া তেমন কিছু টের পেল না. তবে তার কানে একটা হালকা শব্দ এলো. কিন্তু সে ঘুরে দাঁড়াবার আগেই আমজাদ তার প্রকান্ড পাছাটা খামচে ধরল আর শক্ত হাতে তাকে টেবিলের ওপর ঝুঁকে থাকতে বাধ্য করলো. সেকেন্ডের মধ্যে ও তার সায়াটা খুলে ফেলে ওর কোমরটা দিয়ে তার সরস গোল পাছায় খোঁচা মারলো. মহুয়া ককিয়ে উঠলো. সে পুরোপুরি নিশ্চিত হলো যে এটা গোয়ালার কীর্তি. দৃঢ় খামচানোটা একদমই গোয়ালার মত আর দিনের এই সময়টায় একমাত্র গোয়ালার পক্ষ্যেই এমন বেপরোয়াভাবে অন্যায় সুবিধে নেওয়াটা সম্ভব. সে গুঙিয়ে উঠলো আর তার ভরাট পাছার দাবনা দুটো ওর উন্মত্ত রাক্ষুসে বাঁড়াটায় পিষে দিল. লোহার মত শক্ত দানবিক বাঁড়াটা গর্তে ঢোকার জন্য আকুল হয়ে গুদের পাঁপড়িতে ঘষা দিচ্ছে.
ঘটনার আকস্মিকতায় অভ একদম হাঁ হয়ে গেল. ও দেখল আমজাদ মামীর সায়াটা ছিঁড়ে ফেলে তার প্রকান্ড পাছাটাকে একেবারে উলঙ্গ করে দিল. মামীও স্বেচ্ছায় তার পশ্চাদ্দেশে ওর রুক্ষ হাতের পাশবিক চটকানি খেতে খেতে ককাতে লাগলো. আমজাদ অনাসায়ে ওর শক্ত খাড়া বাঁড়াটা টেবিলের ওপরে ঝুঁকে থাকা মামীর ভেজা গুদে ঢুকিয়ে দিল. এত দূর থেকেও অভ ওদের ভোরের অবৈধ আবেগের ঠপঠপ শব্দ পরিষ্কার শুনতে পেল. মামী একেবারের জন্যও ঘুরে গিয়ে দেখল না কে তাকে চুদছে. সে কি ওকে আশা করছিল? ওরা কি এমন কান্ড আগেও ঘটিয়েছে? অনেক ধরনের চিন্তা এসে অভর মাথায় ভিড় করলো. আমজাদ পাক্কা বর্বরের মত ভয়ংকর গতিতে মামীর গরম গুদে ঠাপের পর ঠাপ মেরে চলেছে. মামী গলা ছেড়ে চিৎকার করে ওকে আরো জোরে জোরে ঠাপানোর জন্য উৎসাহ দিচ্ছে. গায়ে ছোট্ট ব্লাউসটা ছাড়া মামী পুরোপুরি ল্যাংটো. কুকুরের মত ঝুঁকে পরে পিছন থেকে কমবয়েসী কাগজওয়ালাটাকে দিয়ে অশ্লীলভাবে প্রাণভরে চোদাচ্ছে. আমজাদ মামীর বিশাল দুধ দুটোকে নির্দয়ভাবে খাবলে চলেছে আর চুদে চলেছে. ওর আখাম্বা বাঁড়াটা দিয়ে চুদে চুদে মামীকে খাল করে দিচ্ছে. এদিকে অভও আলমারির আড়ালে লুকিয়ে হাত মারছে.
সকাল সকাল তার ক্ষুধার্ত গুদে এই প্রবল আক্রমণ মহুয়াকে বিরক্ত করার বদলে উচ্ছসিত করে তুলল. তার সত্যিই এটা খুবই দরকার ছিল আর গোয়ালা সেটা তাকে দেওয়ায় সে খুবই আনন্দিত হলো. সে তো ভেবেছিল আজ আর গোয়ালাটা আসবেই না. ওদিকে কাগজওয়ালা কোমর টেনে টেনে লম্বা লম্বা গাদন মারছে. ওর বিরাট বাঁড়াটা কামুক মহিলার গুদের গর্তে মারাত্মক গতিতে ঢুকছে আর বেরোচ্ছে. ওর হাত দুটো তার ডবকা শরীরের সর্বত্র ঘোরাফেরা করছে. আমজাদ ওর মজবুত হাত দুটো দিয়ে মহুয়ার গবদা দেহের মাংসগুলোকে খুবলে খুবলে খাচ্ছে. ও ওর ভাগ্যকে বিশ্বাস করতে পারছে না. কামলালসায় পাগল মাগীটা যে একবারের জন্যও ঘুরে দেখার পরোয়া করলো না যে কে তাকে চুদছে, সেটা দেখে ও একদম তাজ্জব বনে গেছে. মাগীটার দেহের উত্তাপও ওকে তাক লাগিয়ে দিয়েছে. যাক, মাগীটাকে চুদতে দেরী হলেও, শেষমেষ যে শালীকে চুদতে পেরেছে, তাতেই ও ভীষণ খুশি.
প্রবলবেগে আমজাদ মহুয়াকে চুদে চলল. ওর প্রতিটা গাদনে মহুয়ার সারা শরীর টা কেঁপে কেঁপে উঠলো. চোদন-আনন্দে সে তারস্বরে চেঁচিয়ে চলল. আমজাদ বুঝতে পারল যে ও একটা শীর্ষ শ্রেণীর রেন্ডিকে চুদতে পারছে. ওর ঢাউস বাঁড়াটা রেন্ডিমাগীর বাঁড়াখেকো গুদ্টাকে লাগিয়ে লাগিয়ে খাল বানিয়ে ছাড়ছে. মাগীটার রসালো পাছায় ওর বিচি দুটো গিয়ে যেন চাপড় মারছে. বিচির চড় খেয়ে খেয়ে বিশাল পাছাটা লাল হয়ে গেছে. কামুক জুটি উত্তেজনার চরম শিখরে চড়ার অনেক আগেই অভর মাল পরে গেল. ও দেখল মামীর নগ্ন শরীরে কাগজওয়ালা শেষের ঠাপগুলো গায়ের সমস্ত জোর দিয়ে মারলো. ও দেখতে পেল তার ভারী পাছার দাবনা দুটো ওর রাক্ষুসে বাঁড়াটাকে কামড়ে কামড়ে ধরল. অমন অশ্লীল ভঙ্গিতে ঝুঁকে থেকেই মামী তার ছিনতাইকারীর মাল বের করে দিল. আরো একবার মামীর গরম ডবকা শরীরের অসীম ক্ষমতা দেখে তার প্রতি অভর সম্ভ্রম বেড়ে গেল.
মহুয়া অনুভব করলো তার গুদের রস বয়ে বেরোচ্ছে আর জবজবে গুদ্টা থেকে তার ধ্বংসকারীর নেতিয়ে যেতে থাকা বাঁড়াটা পিছলে বেরিয়ে যাচ্ছে. তার বিশাল পাছাটা বলিষ্ঠ হাতের দৃঢ় মুষ্টি থেকে মুক্তি পেতেই সে মুখে হাসি নিয়ে ঘুরে দাঁড়ালো. সে ঘুরতেই দেখল তাকে যে এতক্ষণ চুদেছে সে মোটেই গোয়ালা নয়. সাথে সাথে সে মনে একটা প্রবল ঘা খেল. যদিও সে অস্পষ্টভাবে কাগজওয়ালার মুখটা চিনতে পারল, কিন্তু তার শরীরটা যেমন চূড়ান্তভাবে ওর হাতে হেনস্তা হলো আর যেমন চরমভাবে ওর কাছে নিজেকে এত সহজে সপে দিয়ে সে নিজের অধঃপতন ঘটালো, সেটা ভেবে তার মুখটা লজ্জায় আর রাগে লাল হয়ে উঠলো. সে ধপ করে মেঝেতে বসে পরল. তার মুখটা কাঁদো কাঁদো হয়ে এলো. তার করুণ অবস্থা দেখে আমজাদের খারাপ লাগলো. ও ঝুঁকে পরে মহুয়ার কপালে একটা চুমু খেয়ে বলল, “বৌদি আপনার মত সুন্দরী আমি আগে কখনো দেখিনি. আশা করি আমি আপনার মত একটা বউ পাব.”
কাগজওয়ালার সাধুবাদ অপদস্থ গৃহবধুর কষ্ট কিছুটা কমাতে সাহায্য করলো. তার মনে হলো গতকাল রাত থেকে সে লাম্পট্য আর অধোগমনের অতল গহ্বরে তলিয়ে যাচ্ছে. তার নিজেকে বাজারের সস্তা বেশ্যা বলে মনে হলো. যদিও শেষের অঙ্কটা তার খুবই ভালো লেগেছে, কিন্তু তার বারবার মনে হচ্ছে তার দেহটা ব্যবহৃত হয়েছে. আমজাদের মিষ্টি কথা মহুয়ার মনকে আবার প্রফুল্ল করে তুলল. সে আমজাদের দিকে তাকিয়ে একটু হাসলো আর দেখল ও তাড়াহুড়ো করে কাগজের থোকাটা তুলে নিয়ে বেরিয়ে গেল. সে তার বড়ভাগ্নেকে দেখতে পেল না. অভ মামী আর আমজাদের কথা শুনতে পায়নি. ও বুঝতে পারল না এমন ভয়ংকর চোদন খাওয়ার পরেও কেন মামীর মন খারাপ. ও ঠিক করলো মামীর সায়া পরা হয়ে গেলে, তবেই ও আলমারির আড়াল থেকে বেরোবে. ঠিক এমন সময় ও দেখল মামীর ঘাড় রান্নাঘরের দরজার দিকে ঘোরানো. ও আড়াল থেকে দেখতে পেল দরজার কাছে ওর প্রিয় বন্ধু পৃথ্বী দাঁড়িয়ে আছে.
মহুয়া তার সারা শরীরে সদ্য খাওয়া সর্বনাশা চোদনের সুখ অনুভব করছিল. এমন সময় রান্নাঘরের দরজায় সে একটা ঠোকা মারার শব্দ শুনতে পেল. সে চকিতে সতর্ক হয়ে গেল আর ঘাড় ঘুরিয়ে পৃথ্বীর হাসি মুখটা দেখতে পেল. তার দেহে একটা পাতলা ছোট ব্লাউস ছাড়া আর এক টুকরো সুতোও নেই. পৃথ্বীর মনে হলো ওই আধনাংগা আচ্ছা করে চুদিয়ে ওঠা অবস্থায় মহুয়াকে পাক্কা নীল ছবির নায়িকার মত দেখাচ্ছে. পৃথ্বী তাকে কাগজওয়ালার কাছে চোদন খেতে দেখেনি. ও অনুমান করলো ওর প্রিয় মধ্যবয়স্কা মহিলা তার স্বামীর সাথে সঙ্গম করার পর রান্নাঘরে ল্যাংটো পোঁদে শুয়ে আছে. ও তাকে কোনো কিছু জিজ্ঞাসা করলো না আর মহুয়াও কিছু বলল না. বরভাগ্নের বন্ধুর কাছে এমন অস্বস্তিকর অবস্থায় ধরা পরে গিয়ে সে খুবই বিব্রত বোধ করলো. তার সদ্য চুদিয়ে ওঠা গুদ থেকে চটচটে সাদা ফ্যাদা চুঁইয়ে চুঁইয়ে পরছে. তার সায়াটা পাছার ওপর উঠে আছে. তার ছোট্ট ব্লাউসটাকে দেখে মনে হচ্ছে সেটা যেন তার বিশাল দুধ দুটোকে আর ধরে রাখতে পারছে না. বড় বড় দুধ দুটো যে কোনো মুহুর্তে ব্লাউস ছিঁড়ে বেরিয়ে আসতে পারে. সে একদম চুপ করে রইলো.
পৃথ্বী কিন্তু এমন কোনকিছুই করল না যাতে করে মহুয়াকে নাকাল হয়. আলমারির আড়াল থেকে অভ দেখল ওর বন্ধু ওর প্রায় পুরো উদম মামীকে তুলে দাঁড় করিয়ে দিল. ও দেখল ওরা একে অপরকে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করল. ও দেখল পৃথ্বী মামীর বড় বড় দুধ দুটোকে ব্লাউসের ওপর দিয়ে টিপতে আরম্ভ করে দিল. ওকে চমকে দিয়ে মামী ব্লাউসটা খুলে ফেলে ওর বন্ধুর সামনে পুরো ল্যাংটো হয়ে গেল. অভ মনে মনে খুশি হল যে এবার আর অন্য কেউ নয়, ওর প্রিয় বন্ধু পৃথ্বী ওর সুন্দরী মামীকে চুদবে. ওর মামীর জন্য ভীষণ কষ্ট হয়. এই বাড়িতে মামীকে প্রাণভরে ভালো করে চোদার মত কেউ নেই. মামীর দরকার একজন বলিষ্ঠ পুরুষ যে মামীকে পুরোদস্তুর চুদে ফাঁক করবে. তাই তো ওর অসম্ভব কামুক মামীর রোজের নাং হওয়ার জন্য ও পৃথ্বীকে বেছে নিয়েছে. কারণ পৃথ্বী কেবলমাত্র একটা ভালো মনের অধিকারীই নয়, একটা মজবুত শক্তপক্ত দেহের অধিকারীও বটে.
লিভিং রুমে অভ আলমারির আড়ালে দাঁড়িয়ে হাত মারতে শুরু করে দিল. ওদিকে ওর মনোনীত চোদনবাজ পুরুষ পৃথ্বী ওর মামীকে রান্নাঘরের মেঝেতে ফেলে মিসনারী ভঙ্গিতে চুদতে আরম্ভ করল. পৃথ্বী ইচ্ছে করে আস্তে আস্তে ঠাপ মেরে তাকে চুদছে, যাতে করে সে ওর বিরাট বাঁড়াটার মাহাত্ম্যকে পুরোপুরি উপভোগ করতে পারে. মহুয়ার আবার মনে হল যে কেউ সত্যিই তাকে ভালবাসে, তার পরোয়া করে. পৃথ্বী তার মুখে চুমু খেল, চাটলো আর হাল্কা করে কামড়ে দিল. বড় বড় দুধ দুটোকে টিপে-চুষে লাল করল. তাকে চুদতে চুদতে তার ডবকা দেহটার এখানে-ওখানে হাতড়ালো আর তার লালসাকে চরমে তুলে দিল.
ভোরের আলোয় মহুয়ার সুন্দর সেক্সি মুখটা ভালবাসা আর লালসার মিশ্রণে চকচক করতে লাগলো. তা দেখে পৃথ্বী অবাক হয়ে ভাবলো যে ও কি এতটা ভাগ্যবান যে ওর বন্ধুর মামীর মত এমন কোনো সুন্দরীকে ও কোনদিন বউ হিসেবে পাবে. ওর মাথায় চিন্তাটা আসতে ও আরো বেশি উত্তেজিত হয়ে উঠলো আর ওর আখাম্বা বাঁড়াটা মহুয়ার গুদের আরো গভীরে পুরে জোরে জোরে তাকে চুদতে আরম্ভ করল. মহুয়া উচ্চস্বরে শীৎকার করতে লাগলো. সে তার মোটা মোটা পা দুটো দিয়ে তার প্রেমিকের কোমর জড়িয়ে ধরল, তাকে হিংস্রভাবে নিজের আরো কাছে টেনে নিল আর তার প্রতিটা ধাক্কার সাথে তাল রেখে পাছাতোলা দিতে শুরু করল. দুজনে এক স্বর্গীয় তালে সঙ্গমলীলায় মেতে উঠলো.
অভর মনে এই প্রথম খানিকটা ঈর্ষার দেখা দিল. ও দেখল যেমন তার তীব্র আকাঙ্ক্ষাকে যথাযথ পূরণ করে অবিকল তার চাওয়ার মত ওর প্রিয় বন্ধু পৃথ্বী ওর সুন্দরী সেক্সি মামীর রসালো শরীরের প্রতিটা ইঞ্চিকে লুটেপুটে খাচ্ছে. ওর বন্ধুর হাতে ওর মামীর ডবকা দেহটা সেটার উপযুক্ত পাওনাটা পুরোপুরিভাবে পাচ্ছে. এর মধ্যে অভ কোনো অন্যায় বা অনুচিত কিছুই দেখতে পেল না. মামীকে ভীষণ সুন্দরী, সুখী আর স্বর্গীয় দেখাচ্ছে. চোদন খেলে তাকে সবসময় সুন্দরী আর স্বর্গীয় দেখায়.
পরপর দু-দুটো অসম্ভব তেজালো চোদন খেয়ে নগ্ন ব্যভিচারীনী সাংঘাতিক তৃপ্তি পেল. চরম সুখে সে হাঁফাতে লাগলো. পৃথ্বী শর্টসের মধ্যে ওর বাঁড়াটা ঢুকিয়ে নিয়ে চেন টেনে দিল. মহুয়া পরম স্নেহে ওকে একটা চুমু খেল. পৃথ্বী বাই বলে রান্নাঘরের দরজা দিয়ে বেরিয়ে গেল. মহুয়া টলতে টলতে উঠে দাঁড়ালো. সে সায়াটা পরে নিলেও ব্লাউসটা আর পরল না. তার উর্ধাঙ্গকে নগ্ন রেখে দিল. সে ঘড়ির দিকে তাকালো. ঘড়িতে সাতটা বাজে. এবার তার ভাগ্নেরা ঘুম থেকে উঠে পরবে. সে ব্লাউসটা পরে নিল আর পনেরো মিনিটের মধ্যে চা-জলখাবার তৈরি করে ফেলল. তার বর এখনো ফিরল না. গতরাতে অমন ন্যক্কারজনক কান্ড ঘটাবার পর কখন ফিরবে কে জানে। বরের কথা মনে হতেই মহুয়ার জিভটা তেঁতো হয়ে এলো.
জলখাবার বানানোর পর মহুয়া তার ভাগ্নেদের ঘুম ভাঙ্গানোর জন্য ওদের ঘরের সামনে গিয়ে আওয়াজ দিল. “অভ-শুভ উঠে পর. জলখাবার তৈরি হয়ে গেছে.”
মামীর অভিসন্ধি বুঝতে পেরে অভ ততক্ষণে ঘরে পালিয়ে এসেছে. ওই জবাব দিল. “আসছি মামী.”
পাঁচ মিনিট পরে দুই ভাই খাবার টেবিলে চলে এলো. শুভর এখনো ভালো করে ঘুম ভাঙ্গেনি, এখনো ঝিমোচ্ছে. অভ কিন্তু পুরোপুরি জেগে রয়েছে. দুই তরুণের হাতে ভয়ংকরভাবে মামীর চোদন খাওয়া দৃশ্যগুলো ওর চোখের সামনে এখনো ভাসছে. মামীর দেহের ক্ষিদে ওকে অভিভূত করে দেয়. মামীর মত এত তীব্র শারীরিক আকাঙ্ক্ষা আর কোনো মহিলার মধ্যে রয়েছে বলে ওর বিশ্বাস হয় না.
জলখাবার খাওয়ার পর মহুয়া তার বেডরুমে ঢুকল. তার মাতাল বর এখনো ফেরেনি. একটা খবর নিতে হয়. রাজেশের বাড়িতে ফোন করে সে জানতে পারল দিবাকর এই কিছুক্ষণ আগে বেরিয়ে গেছে. তার মানে একটু বাদেই বাড়ি ফিরে আসবে. মহুয়া নিশ্চিন্ত হল. দুই জোয়ান মরদের কাছে চোদন খেয়ে তার সায়া-ব্লাউস দুটো পুরো ঘেমে গিয়ে সপসপ করছে. ও দুটো গা থেকে খুলে ফেলে সে পুরো উদম হয়ে গেল. উলঙ্গ হতেই তার গুদটা আবার চুলকাতে শুরু করে দিল. সাথে সাথে তার বাঁ হাতটা গুদে নেমে এলো. গুদে আঙ্গুল ঢুকিয়ে সে দেখল কামরসে তার গুদটা একেবারে জবজবে হয়ে থাকলেও ওটা এখনো বেশ গরম হয়ে আছে. সে চমকে উঠলো। সদ্য দু-দুবার অমন সাংঘাতিকভাবে চোদন খাওয়ার পরেও তার গুদটা কিভাবে এখনো উত্তপ্ত হয়ে থাকতে পারে. তবে আশ্চর্য হওয়ার সাথে সাথে গর্বে তার মনটা ভরে উঠলো. আর এমন একটা ঝাঁজাল গুদের অধিকারীনী হলে গর্ব হবে নাই বা কেন. এমন একটা অগ্নিগর্ভের মালকিন হওয়ার সৌভাগ্য তো সবার হয় না.
মহুয়া অহংকারে ডগমগ করতে করতে তার নগ্ন ডবকা শরীরটাকে বিছানায় ধপ করে ফেলে দিল আর গায়ে চাদর টেনে টানটান হয়ে শুলো. সাড়ে সাতটা বেজে গেছে. শুভ আর মিনিট দশেকের মধ্যে স্কুলে বেরিয়ে যাবে. তারপর অভও স্কুলে চলে যাবে. মহুয়া আশা করে দিবাকর অন্তত ছেলে দুটোর সামনে ভালো উদাহরণ রাখার চেষ্টা করবে.
মহুয়ার ঘুম ভাঙতে ভাঙতে বেলা বারোটা বেজে গেল. তার মাথাটা অসম্ভব ধরে আছে. গতকাল রাতে শাহিদ আর হামিদ মিলে একরকম জোর করেই তাকে দুই বোতল বিয়ার গিলিয়ে ছেড়েছে. যদিও তার মদ খাওয়ার একেবারেই যে অভ্যাস নেই তা নয়. বরের অফিস পার্টিতে সে হামেশাই অল্পস্বল্প মদ খেয়ে থাকে. যদিও গলা পর্যন্ত মদ খেয়ে বরের মত মাতাল হয়ে যাওয়া তার স্বভাব নয়. তবে গতরাতে দুই বোতল বিয়ার খাওয়াটা তার পক্ষে একটু বাড়াবাড়ি হয়ে গেছিল. অবশ্য শুধু বিয়ার কেন, গতকাল অনেক কিছুতেই সে বাড়াবাড়ি করে ফেলেছে. তবে তার জন্য কোনো ধরনের কোনো অপরাধবোধ তার মনের ভেতরে জমা হয়ে নেই. সে যা করেছে, বেশ করেছে. বরের কাছে ঠিকমত পেয়ে, সে বাইরে খুঁজেছে. আর এখন পাওয়ার পরে, সে আর কিছুতেই হারাতে চায় না. তার চোখে সমাজের রীতি-নীতি আর বড় হয়ে দেখা দেয় না. সমাজের নিয়মকানুনগুলো কেবলমাত্র নারীজাতিকে শিখলে বেঁধে রাখার জন্য আবিষ্কার করা হয়েছে. ওগুলো সব বুজরুকি ছাড়া আর কিছু না. আনন্দ-ফূর্তি, মজা-মস্তি, সুখ-তৃপ্তি এগুলোই সবথেকে বেশি গুরুত্বপূর্ণ. এখন থেকে সে শুধু ফূর্তি করবে, যত খুশি মস্তি লুটবে আর সব সখ-আহ্লাদ মেটাবে.
ঘুম ভাঙার পরেও মহুয়া বিছানা ছাড়ল না. সে শুয়ে শুয়ে গতরাতের কথা ভাবতে লাগলো. গতরাতের ঘটানা তার পুরোটা মনে নেই. সে নেশাগ্রস্ত হয়ে গেলে পর তার সাথে যা কিছু ঘটেছে, তা তার কেবল আবছা মনে আছে. সে নেশার ঘোড়ে ছিল. তার নিজের ওপর খুব একটা নিয়ন্ত্রণ ছিল না. বিছানায় শুয়ে মহুয়ার গতরাতের ঘটনাগুলোকে মনে করার চেষ্টা করল. বিরিয়ানীর দোকানের সামনে গাড়ির ভেতর শাহিদ আর হামিদ তাকে খুব করে চটকেছে. হিংস্র জানোয়ারদের মত তার শরীরের মাংসগুলোকে খাবলেছে-খুবলেছে. তার গুদে আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে নেড়ে গুদের বারোটা বাজিয়েছে. খালি চোদেনি. অবশ্য গাড়ির ভেতরে চোদার জন্য তেমন জায়গাও ছিল না. শাহিদ আর হামিদের তাকে আরো একবার না চুদে ছাড়ার কোনো ইচ্ছে নেই. দোকানের পিছনে ছোট মত একটা জঙ্গল ছিল. দুই ভাই তাকে গাড়ি থেকে নামিয়ে সেখানে নিয়ে গেল. জঙ্গলে যাওয়ার আগে দোকান থেকে ওরা ছয় বোতল বিয়ার নিয়ে নিল.
ছোট্ট জঙ্গলটা খুব একটা ঘণ নয়. জঙ্গলের ভেতরে চাঁদের আলো গাছের ফাঁক দিয়ে ভালোই ঢোকে. তাই সেখানে অন্ধকার থাকলেও, সেটা আবছা ছিল. জঙ্গলের ভেতর শাহিদ আর হামিদ তাকে অনেকটা জোর-জবরদস্তি করেই দুই বোতল বিয়াল খাইয়ে দিল. দুবোতল বিয়ার পেটে পরে মহুয়ার ভালো নেশা চড়ে গেছিল. তাই মাতাল হয়ে যাওয়ার পর জঙ্গলে যে তার সাথে ঠিক কি কি হয়েছে, তার খুব ভালো জানা নেই. শুধু আবছা মনে আছে যে শাহিদ আর হামিদ বারবার তার গুদ চুদেছে. এমনকি তার মুখেও বাঁড়া গুজে দিয়ে বেশ কয়েকবার তার মুখ মেরেছে. একবার মনে হয় দুজনে মিলে তার গুদ আর মুখ একসাথে চুদে দিয়েছে. মাতাল অবস্থাতেও এমন রামচোদন খেয়ে মহুয়ার প্রচন্ড সুখ হয়েছে, ভীষণ তৃপ্তি পেয়েছে. সে মনে হয় সারাক্ষণ কেবল গুঙিয়ে গেছে.
মহুয়ার মনে নেই শাহিদ আর হামিদ কখন তাকে জঙ্গল থেকে বের করে গাড়িতে তুলেছে. তার গায়ের পোশাক-আশাক যে ওরাই অপটু হাতে কোনরকমে ঠিকঠাক করে দিয়েছে, সে ব্যাপারে সে নিশ্চিত. তার আবছা মনে আছে যে বাড়ি ফিরতে অনেক রাত হয়ে গেছিল. অভ তাকে দরজা খুলে দিয়েছিল. অভর কথা মনে পরতেই মহুয়া একটু লজ্জা পেয়ে গেল. মামীকে অমন মাতাল অবস্থায় দেখে না জানি ওর কেমন লেগেছে. আর শুভ. ও মনে হয় ঘুমিয়ে গেছিল. ভাগ্নেদের কথা মনে পরতেই সে ওদের নাম নিয়ে একটা হাঁক ছাড়ল. কিন্তু বাড়িতে কেউ নেই. গোটা বাড়িটা একদম নিঝুম. অভ আর শুভ মনে হয় স্কুলে চলে গেছে. না খেয়েই বেরিয়ে গেল নাকি? কালকে ওদের জন্য কি সে বিরিয়ানী এনেছিল? তার মনে পরছে না. তাহলে কি ওরা রাত থেকেই কিছু খায়নি? মহুয়ার মনটা খারাপ হয়ে গেল.
বিছানার পাশে রাখা টেলিফোনটা বেজে উঠলো. মদ খেয়ে গভীরভাবে ঘুমিয়ে মহুয়ার শরীরে একটা জড়তা এসে গেছে. গতরাতের অমন ভয়াবহ চোদনও শরীরে নিশ্চেষ্টতা আসার অন্যতম কারণ. বিছানা পার করে রিসিভারের দিকে হাত বাড়াতে তার কিছুটা সময় লাগলো. রিসিভার তুলে কানে দিতেই ওপাশ থেকে তার বড়ভাগ্নের গলা ভেসে এলো. “হ্যালো মামী! আমি অভ বলছি. আমি আর শুভ স্কুলে চলে এসেছি. তুমি ঘুমোচ্ছে দেখে আর ডাকিনি. কাল রাতে আমি আর শুভ ম্যাগি খেয়েছিলাম. তাই আর বিরিয়ানী খাওয়ার দরকার হয়নি. আজ বিরিয়ানীটা আসার আগে গরম করে আমরা খেয়ে নিয়েছি. হটপটে এখনো কিছুটা পরে আছে. তুমি খেয়ে নিও.”
অভর কথাগুলো মহুয়ার বুকের ওপর থেকে ভারী পাথরটা নামিয়ে দিল. সে উচ্ছসিত কন্ঠে বলল, “খুব ভালো করেছিস. তুই খুব ভালো ছেলে. তোরা কখন ফিরছিস? তোদের জন্য আজ ভাবছি একটু চাউমিন বানাবো.”
টেলিফোনের ওদিক থেকে অভ উত্তর দিল, “আজ প্র্যাক্টিকাল আছে. তাই আমাদের ফিরতে ফিরতে চারটে বাজবে.”
মহুয়া উৎসাহের সঙ্গে বলল, “ঠিক আছে. আমি তোদের জন্য চাউমিন বানিয়ে রাখবো. তোরা এসে গরম গরম খাবি.”
ফোন ছাড়ার পর মহুয়া আরো কিছুক্ষণ বিছানায় গড়িয়ে নিল. তার বড়ভাগ্নেকে কথা দিয়েছে যে অভ আর শুভ স্কুল থেকে ফিরলে ওদের সে চাউমিন বানিয়ে খাওয়াবে. কিন্তু চাউমিন রাঁধতে গেলে একটু মুরগীর মাংস চাই. ওরা চিকেন চাউমিনটাই বেশি পছন্দ করে. এদিকে বাড়িতে মাংস নেই. বাজার থেকে আনতে হবে. সে মিনিট পাঁচেক বিছানাতে গড়াগড়ি খেয়ে উঠে পরল.
আজ খুব গরম পরেছে. অনেক বেলাও হলো. বাইরে চড়া রোদ. মহুয়া একটা হালকা নীল রঙের ফিনফিনে পাতলা সূতির শাড়ী পরল. গায়ে হলুদ সূতির ব্লাউস চাপাল. তার ব্লাউসগুলো সচরাচর যেমন হয়, তেমনি এটারও সামনে-পিছনে অতিরিক্ত রকমের কাটা. তার পিঠটা প্রায় সম্পূর্ণ আর বিশাল দুধ দুটো অর্ধেক অনাচ্ছাদিত হয়ে আছে. সে ভেতরে ব্রা পরল না. তবে কোমরে একটা পাতলা সাদা বেঁধে নিল. হাতে লাল ছাতা আর চোখে কালো রোদচশমা পরে সে বাড়ির বাইরে বেরোলো.
মহুয়াদের বাড়ি থেকে বাজার বেশি দূর নয়. হাঁটলে বড় জোর মিনিট পাঁচেক লাগে. কিন্তু গরমে অতটুকু রাস্তা হেঁটে সে ঘেমে একেবারে স্নান করে গেল. তার পাতলা শাড়ী-ব্লাউস ঘামে ভিজে একদম স্বচ্ছ হয়ে গেল. তার তরমুজের মত বড় বড় দুটো দুধ, বিরাট খাঁজ আর এমনকি বোটা দুটো পর্যন্ত ব্লাউসের পাতলা কাপড় ভেদ করে বেহায়ার মত নিজেদের মেলে ধরল. তার চর্বিতে ভরা থলথলে পেট, সুগভীর নাভি আর প্রশস্ত কোমর ঘেমে গিয়ে রোদের তলায় চকমক করতে লাগলো. তার মোটা মোটা উরু দুটো ঘেমে গিয়ে শাড়ী-সায়া ভিজিয়ে দিয়েছে. পিছনদিকে শাড়ীটা তার ঘামে ভেজা প্রকাণ্ড পাছাটার ওপর সেঁটে বসেছে. শাড়ীটা সায়া সমেত তার পাছার খাঁজে আটকে গেছে। ফলে তার পাছাটাকে আরো বেশি প্রকাণ্ড দেখাচ্ছে.
সাধারণত দুপুরবেলায় বাজার ফাঁকা থাকে আর আজ ভীষণ গরম পরেছে বলে আরো বেশি ফাঁকা. মহুয়া বাজারের একদম শেষ প্রান্তে চলে গেল. বাজারের শেষ সীমান্তে পবনের মুরগীর দোকান. মহুয়ারা ওর কাছ থেকেই মুরগী নেয়. পবন প্রায় বিশ বছর ধরে দোকান চালাচ্ছে. ওর বয়স চল্লিশ পেরিয়েছে. কিন্তু ওর পেশীবহুল শক্তসমর্থ দেহটার জন্য ওকে চৌত্রিশ-পঁয়ত্রিশের বেশি দেখতে লাগে না. ও মহুয়াকে খুব পছন্দ করে. যখনি সে ওর কাছ থেকে মাংস নেয়, তখনি ও তাকে নিজের হাতে বেছে মুরগী দেয়. ওজনের থেকে একটু বেশি মাংস দেয়. এসব যে ও কেন করে তা সে ভালোভাবেই বোঝে. মহুয়াও ওকে একেবারে নিরাশ করে না. খোলামেলা পোশাকে মাঝেমধ্যে ওর দোকানে আসে. কখনোসখনো গল্পগুজবও করে. মাংস দেওয়ার ছলে পবন তার হাত ছুঁয়ে ফেললে, হাত টেনে নেয় না. পবনও তাই খুশি মনে ওর সুন্দরী খরিদ্দারকে প্রয়োজনের অতিরিক্ত মাংস দিয়ে দেয়.
মহুয়ার ঘর্মাক্ত অবস্থা দেখে পবনের চোখ কপালে উঠে গেল. তার ডবকা শরীরের সমস্ত লোভনীয় বস্তুগুলো ঘামে ভিজে তার পাতলা শাড়ী-ব্লাউস ভেদ করে ফুটে উঠেছে. মহুয়ার অগুপ্ত রসালো ধনসম্পত্তিগুলোকে দেখে পবনের চোখ দুটোতে কামলিপ্সার আগুন দাউদাউ করে জ্বলে উঠলো. লুঙ্গির ভেতর ওর অজগর সাপের মত বৃহৎ বাঁড়াটা টনটন করে উঠলো. ফুলে-ফেঁপে গিয়ে ওটা ফণা তুলতে শুরু করল. ওটা বুঝতে পেরেছে যে এতদিন বাদে আজ ছোবল দেবার সময় এসে উপস্থিত হয়েছে. কিন্তু বাইরে থেকে দেখে কিছু বোঝার উপায় নেই. পবন শান্তভাবে হাসি হাসি মুখে মহুয়াকে জিজ্ঞাসা করল, “বলুন ম্যাডাম. কতটা লাগবে? এবারে অনেকদিন বাদে এলেন. কোথাও বেড়াতে গেছিলেন নাকি?”
মহুয়া ন্যাকা ন্যাকা গলায় উত্তর দিল, “না, না! তোমার দাদার কি আমার জন্য সময় আছে, যে আমাকে বেড়াতে নিয়ে যাবে? কোথাও যাইনি, এখানেই ছিলাম.”
পবন আবার প্রশ্ন করল, “তবে এতদিন আসেননি কেন?”
মহুয়া আবার ন্যাকা গলায় উত্তর দিল, “কোথায় আসিনি! এই তো গতসপ্তাহেই তোমার কাছ থেকে মাংস নিয়ে গেছি. তোমার মনে নেই?”
পবন এবার হাত কচলাতে কচলাতে গদগদ স্বরে বলল, “হ্যাঁ ম্যাডাম, খুব মনে আছে. আসলে কি জানেন, আপনাকে বেশিদিন না দেখলে মনটা খারাপ হয়ে যায়. আপনি এত ভালো না, কি বলবো! আপনি এত হাসিখুশি, এত সুন্দরী. আপনাকে দেখলেই মনটা ভালো হয়ে যায়.”
মহুয়া খুব ভালোভাবেই জানে পবন তার সাথে ফ্লার্ট করার চেষ্টা করছে. সেও অবশ্য কম যায় না. সেও সমান তালে ওর সাথে খেলে চলল আর ছিনালী করে বলল, “ধ্যাৎ! আমি আবার তেমন সুন্দরী কোথায়?”
পবন অবাক হওয়ার ভান করল. “কি যে বলেন ম্যাডাম! আমি হলফ করে বলতে পারি আপনার মত সুন্দরী মহিলা গোটা এলাকাতে নেই.”
এবার মহুয়ার অবাক হওয়ার পালা. “যাঃ ! কি যে বলো তুমি. খালি মিথ্যে কথা.”
পবন যেন আঁতকে উঠলো. “না, না, ম্যাডাম! একদম সত্যি বলছি. মা কালীর দিব্যি. আপনি যখন বাজারে আসেন, তখন সবার নজর আপনার ওপর থাকে. আপনি লক্ষ্য করেননি?”
মহুয়া যেন আরো অবাক হয়ে গেল. “কই না তো! আমি তো কোনদিন কিছু বুঝিনি.”
পবন বিজ্ঞের হাসি হাসল. “আপনি খুব সরলসোজা ম্যাডাম. সবাই আপনার দিকে হাঁ করে চেয়ে থাকে.”
মহুয়া আশ্চর্ষাণ্বিত কন্ঠে প্রশ্ন করল, “তাই! একদম হাঁ করে চেয়ে থাকে?”
পবন আবার বিজ্ঞের মত উত্তর দিল, “হ্যাঁ ম্যাডাম! সবাই আপনার দিকে হাঁ করে তাকিয়ে থাকে.”
মহুয়া এবার অবুঝ শিশুর মত প্রশ্ন ছুঁড়ে দিল, “কেন গো? হাঁ করে ওরা কি দেখে?”
পবন পাল্টা প্রশ্ন করল, “আপনি জানেন না?”
মহুয়া নির্বোধ শিশু সেজে থাকলো. “নাঃ! সত্যিই জানি না. কি দেখে ওরা?”
পবন কিন্তু অনেকক্ষণ আগেই মহুয়ার ন্যাকামী ধরে ফেলেছে. ও বুঝে গেছে মাগী বড় খেলুড়ে. ও নিজেও কম ধড়িবাজ নয়. খেলা কি ভাবে শেষ করতে হয় ভালো জানে. ও মক্ষম চাল চালল. “যদি অভয় দেন, তাহলেই বলতে পারি. তবে আপনি কিন্তু কিছু মনে করতে পারবেন না, সেটা আগেই বলে রাখছি.”
মহুয়া এটাই প্রত্যাশা করছিল. সে চাইছিল প্রথম পদক্ষেপটা যেন পবনই নেয়. সে খুশি মনে ওকে সুযোগ দিল. “না, না! আমি কিছু মনে করব না. তুমি নিশ্চিন্তে বলো.”
পবন বুঝে গেল মাগী ওর কোর্টে বল থেলে দিয়েছে. এবার খেলার মোড় ঘোরানোর দায়িত্ব সম্পূর্ণ ওর. ও আর দেরী করল না. লোহা গরম থাকতে থাকতেই হাতুড়ি মেরে বসলো. “ম্যাডাম আসলে সবাই আপনার ডবকা শরীরটা দেখে. আপনার বড় বড় মাই-পোঁদ হাঁ করে গেলে. এমন চমৎকার দোকানপাট তো এলাকার আর কোনো মাগীর নেই. তাই সবার নজর আপনার দিকে.”
পবনের কথা শুনে মহুয়ার মুখটা রাঙা হয়ে গেল. পবন যে সোজাসুজি তার ডবকার দেহের দিকে ইঙ্গিত করবে, সে আশা করেনি. তবে ওর সাহস সত্যি প্রশংসা করার মত. আর সে বরাবরই সাহসী পুরুশদের পছন্দ করে. মহুয়া ওকে এগোনোর জায়গা করে দিল. সে প্রশ্ন করল, “তা এই সবার মধ্যে তুমিও কি পরো নাকি?”
পবন মহুয়ার বাড়ানো সুযোগটা লুফে নিল. ও হাত কচলাতে কচলাতে গদগদ স্বরে উত্তর দিল, “দোষ নেবেন না ম্যাডাম. আমিও তো মরদ আদমি. এমন রসালো জিনিস দেখেও যদি আমার বাঁড়া না দাঁড়ায়, তাহলে আর আমি কিসের পুরুষমানুষ. আপনার রূপ-যৌবন দেখে সবার মতই আমারও বাঁড়া ঠাটায়. কিছু মনে করবেন না. মুখ থেকে সত্যিটা বেরিয়ে গেল.”
মহুয়ার গাল আরো লাল হয়ে গেল. তার গুদটা আবার চুলকাতে শুরু করে দিল. এখন বাজারে তেমন লোকজন নেই. বিশেষ করে এইদিকটা তো একদমই ফাঁকা. মানুষ কেন, একটা কুকুর পর্যন্ত দেখা যাচ্ছে না. এখানে সুযোগ নেওয়া যেতেই পারে. মহুয়ার মনের ভাবনা আপনা থেকেই মুখে চলে এলো. “কই দেখি তোমার বাঁড়াটা কেমন ঠাটিয়ে আছে?”
পবন যেন হাতে চাঁদ পেল. আশেপাশে কেউ নেই. এদিকটা পুরো জনমানবশূন্য হয়ে আছে. একবার চকিতে চারপাশে চোখ বুলিয়ে ও উঠে দাঁড়াল. তারপর এক টান মেরে লুঙ্গিটা খুলে ফেলল. সঙ্গে সঙ্গে ওর হিংস্র দুর্দম অজগরটা ফণা তুলে দাঁড়িয়ে গেল. ছোবল মারার জন্য ওটা থরথর করে কাঁপছে. ওটার ফোঁসফোঁসানি দেখে মহুয়ার গুদেও আগুন লেগে গেল. সে এগিয়ে গিয়ে ডান হাতে খপ করে পবনের বাঁড়াটা ধরে ওটাকে বার কয়েক জোরে জোরে ঝাঁকালো. তারপর ঘুরে গিয়ে দোকানের বাঁশের আঁকশিটা দুই হাতে চেপে ধরে দুই পা ফাঁক করে তার বিশাল লদলদে পাছাটাকে উঁচু করে তুলে দোলাতে লাগলো.
মাগীর কান্ড দেখে পবন কয়েক সেকেন্ডের জন্য হতবুদ্ধি হয়ে গেল. কোনো ভদ্র বাড়ির গৃহিণী যে লজ্জার মাথা খেয়ে পরপুরুষের সামনে এমন নোংরাভাবে পোঁদ নাচিয়ে লুচ্চামী করতে পারে, সেটা ও কোনদিন কল্পণা করতে পারেনি. কিন্তু সম্বিৎ ফিরতেই পবন সোজা গিয়ে মহুয়ার পিছনে দাঁড়াল. তার সায়া সমেত শাড়ীটা পাছার ওপর তুলে দিল. তার নাদুসনুদুস পাছার মাংসল দাবনা দুটোকে দুই হাতে খামচে ধরে জোরে জোরে পিষলো. পিষতে পিষতে মহুয়ার গুদে আঙ্গুল ঢুকিয়ে দিল. মাগীর গুদে এরইমধ্যে জল কাটছে. পবন জোরে জোরে গুদে আঙ্গুল নাড়াতে লাগলো. তার জ্বলন্ত গুদে হাত পরতেই মহুয়া গোঙাতে আরম্ভ করল. পবন বুঝে গেল মাগী একদম গরম হয়ে উঠেছে. ও আর সময় নষ্ট না করে তাড়াতাড়ি গুদে বাঁড়া ঠেকিয়ে ঠাপ মারলো. এক পেল্লায় ঠাপে ওর গোটা অজগরটাকে পবন মহুয়ার গুদের গর্তে সেঁধিয়ে দিল. মহুয়া ককিয়ে উঠলো.
পবন বলিষ্ঠ হাতে তার নধর কোমরটাকে খামচে ধরে লম্বা লম্বা ঠাপ মেরে মহুয়াকে চুদছে. ওর এক একটা প্রাণঘাতী ঠাপ গুদে খেয়ে মহুয়ার দম বেরিয়ে যাচ্ছে. ওর অজগরের মত বিরাট বাঁড়াটা তার গুদ ফুঁড়ে দিচ্ছে. তবে ওর চোদার ধরনে কোনো অসভ্যতার ছাপ পাওয়া যায় না. পবনের চোদার মধ্যে কোনো প্রেমিকের অনুরক্তি নেই, আবার কোনো বলাৎকারীর হিংস্রতাও অনুপস্থিত. আদিমযুগের মানবের মত ও শুধু তাকে সহজসরলভাবে চুদে চলেছে. চোদার এই নতুন ধরনটাও মহুয়ার বেশ পছন্দ হলো. প্রচন্ড সুখে সে ক্রমাগত শীৎকার করতে লাগলো.
এদিকে পবন মাগীর গুদে বাঁড়া ঢুকিয়েই বুঝে গেছে এমন টসটসে গুদ ও আগে কোনদিনও মারেনি. মাগীটা এতই গরম হয়ে আছে যে গুদ দিয়ে ওর বাঁড়া কামড়ে ধরেছে. এমন একটা কামুক মাগীর গুদ মেরেও শান্তি. সে আর কোনদিকে লক্ষ্য না করে সোজা মাগীর গুদে বাঁড়া চালাতে শুরু করে দিল. ওর চোদার ঢঙটা সেকেলে. কোমর ঠেলে গোটা বাঁড়াটাকে গুদে ঢুকিয়ে দেওয়া. বাঁড়াটা গুদের মধ্যে পুরো ঢুকে গেলে, কোমর টেনে ওটাকে আবার বের করে নেওয়া. পুরো বাঁড়াটা বেরিয়ে এলে, আবার কোমর ঠেলে ওটা গুদের ভেতর গোটা ঢুকিয়ে দেওয়া. মাগী একটানা শীৎকার করে জানিয়ে দিচ্ছে যে ওর সেকেলে ঢঙটা তার পছন্দ হয়েছে. মাগীর শীৎকার ওর উত্তেজনা-উদ্দীপনা দুটোই বাড়িয়ে দিল. পবন দশ মিনিট ধরে একটানা মহুয়াকে চুদে দিল.
দুজনের একসাথে রস খসে গেল. মহুয়া খুব খুশি. পবন তাকে চুদে দারুণ সুখ দিয়েছে. দিনের বৌনিটা বেশ চমৎকার হলো. এবার সারা দিনটাই ভালো কাটবে. পবনকে দিয়ে চোদানোর পর মহুয়া ওর কাছ থেকে এক কিলো মুরগীর মাংস নিল. পবন টাকা নিল না. এমন একটা ডবকা সেক্সি মাগীকে চুদতে পেরে ও আহ্লাদে আটখানা হয়ে গেছে. সামান্য কটা টাকা নিয়ে সেই আনন্দে বিষ মেশাতে ও পারবে না.
মহুয়া একটার মধ্যে বাড়ি ফিরে এলো. কাপড়চোপড় ছেড়ে মাংস কেটে চাউমিন বানাতে বানাতে দুপুর তিনটে বেজে গেল. বাড়িতে ঢুকেই সে গায়ের শাড়ী-ব্লাউস-সায়া খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে যায়. বাড়িতে কেউ নেই. তাই বিবসনা হয়ে থাকতেই সে পছন্দ করেছে. আজকাল তার ভাড়ী শরীরটার ওপর কাপড়ের বাড়তি ভাড় চাপাতে তার আর ভালো লাগে না. নগ্ন হয়ে থাকতেই সে বেশি স্বাচ্ছ্যন্দবোধ করে. চাউমিন বানানোর সময়ও সে পুরো উদম হয়েই রান্না করেছে. রান্না করতে করতে সে গুদটাকে মাঝেমধ্যে হাত দিয়ে ঘষেছে. গতরাতে শাহিদ আর হামিদের হাতে আর আজ একটু আগেই পবনের কাছে চোদন খেয়ে গুদটা রসে টইটম্বুর হয়ে আছে. চটচটে হয়ে আছে. রান্না শেষ করে মহুয়া বাথরুমে ঢুকল. সাবান-শ্যাম্পু মেখে ভালো করে স্নান করল. কলের ঠান্ডা জলে তার গরম শরীর জুড়ালো.
মহুয়া বাথরুম থেকে বেরোতে বেরোতেই তার দুই ভাগ্নে স্কুলে থেকে ফিরে এলো. মহুয়া গায়ে ততক্ষণে সায়া-ব্লাউস চাপিয়ে নিয়েছে. তবে কোনো শাড়ী পরেনি. ভাগ্নেরা তাকে এমন অর্ধনগ্ন অবস্থায় দেখতে সে অভ্যস্ত. অভ তো গতকাল রাতে তাকে আরো শোচনীয় অবস্থায় দেখে ফেলেছে. তবে তাতে করে যে মামীর প্রতি মোহ কমে যায়নি, সেটা দেখে মহুয়া অনেকটা স্বস্তি পেল. দুই ভাগ্নের সাথে সেও চিকেন চাউমিন খেলো. খাওয়ার পরে অভ আর শুভ খেলতে বেরিয়ে গেল. মহুয়াও অমনি একটু বিছানায় গড়িয়ে নিল. এই কদিন সে এত বেশি পরিমাণে চোদন খেয়েছে যে তার ভারী শরীরে একটা আলস্য চলে এসেছে. পরপুরুষদের দিয়ে চোদানো ছাড়া বাকি আর সমস্ত কাজই তার কাছে এখন ক্লান্তিকর মনে হয়. নিজের অজান্তেই সে ধীরে ধীরে একশো শতাংশ বেশ্যায় পরিণত হচ্ছে.
সন্ধ্যেবেলায় ঘুম থেকে উঠে মহুয়া পার্কে বেড়াতে গেল. অভ আর শুভ ততক্ষণে বাড়ি ফিরে এসে পড়তে বসে গেছে. মহুয়া দুপুরের পোশাকটাই আবার পরে বেরিয়েছে. পার্কে এসময় ফুরফুরে হাওয়া দেয়. এই গরমে পার্কের ঠান্ডা হাওয়া খেতে বেশ ভালোই লাগবে. এসময়ে পার্কে ছেলেমেয়েরা জোড়ায় জোড়ায় বসে প্রেম করে. পার্কে ঢোকার মুখে মহুয়া হেনা আর সুনীলকে একটা বেঞ্চে বসে গল্প করতে দেখল. সে ওদের দিকে না গিয়ে, উল্টো পথে পা বাড়ালো. পার্কে হাঁটতে হাঁটতে মহুয়া দেখল অনেক কমবয়েসী ছেলেমেয়ে গাছগুলোর আড়ালে বেশ ঘনিষ্ঠ অবস্থায় বসে আছে. ওদের মধ্যে কিছু মাঝবয়েসী দম্পতি আছে, যাদের ঘনিষ্ঠতা দেখলে মনে হয় যে তাদের বাড়িতে জায়গার বড়ই অভাব. অবশ্য এরা সব বিবাহিত হলেও, খুব সন্দেহ রয়েছে যে এদের একে অপরের সাথেই বিয়ে হয়েছে. যাক! তবে মহুয়াই একমাত্র বিবাহিত স্ত্রী নয় যে তার স্বামীকে ঠকাচ্ছে. তার মনটা হঠাৎ উৎফুল্ল হয়ে উঠলো.
পাঁচ মিনিট হাঁটার পর মহুয়া একটু বিশ্রাম নেওয়ার জন্য একটা ফাঁকা বেঞ্চে গিয়ে বসলো. চারপাশে সব অবৈধ-নিষিদ্ধ কান্ডকারখানা দেখে তার শরীরটা আবার গরম হয়ে উঠেছে. তার বাঁ হাতটা আপনা থেকেই গুদে নেমে গেল. সে শাড়ীর ওপর দিয়ে গুদটাকে হালকা করে রগড়াতে লাগলো. হঠাৎ তার ডান কাঁধে কেউ আলতো করে হাত রাখল। মহুয়া চমকে গিয়ে ঘুরে তাকালো আর দেখল তাদের এক প্রতিবেশীর জোয়ান ছেলে ধনঞ্জয় তার দিকে চেয়ে হাসছে. ধনঞ্জয় কলেজে পড়ে আর শরীরচর্চা করে. পাড়ার জিমের ও নিয়মিত সদস্য. রোজ ব্যায়াম করে করে শরীরটাকে ও পাহাড় সমান বানিয়ে ফেলেছে. ওর লোলুপ দৃষ্টি মহুয়ার পাহাড়ের চূড়োর ওপর পরেছে. তার বুকের ওপর থেকে শাড়ীর আঁচলটা সরে গেছে. দুই দুধের মাঝে বিরাট খাঁজটা প্রকাশ্যে বেরিয়ে এসেছে. পার্কের ভেতর হাঁটাহাঁটি করার ফলে মহুয়া কিছুটা ঘেমে গেছিল. ঘামে ভিজে গিয়ে তার পাতলা সূতির ব্লাউসটা স্বচ্ছ হতে শুরু করেছে. তার দুধের বোটা দুটো ব্লাউসের পাতলা কাপড় ভেদ করে স্পষ্ট দেখা যাচ্ছে. ধনঞ্জয়ের চোখ দুটো তাই তার দুধের ওপরেই আটকে গেছে.
তবে শুধুমাত্র যে ধনঞ্জয়ের চোখেই লোভের আগুন ধীকধীক করে জ্বলছে তা নয়. মহুয়াও ওর দৈত্যসুলভ শরীরটা দেখে লোভে পরে গেছে. ধনঞ্জয় একটা আঁটসাঁট টি-সার্ট পরে আছে. টি-সার্টের ভেতর থেকে ওর মজবুত পেশীগুলো সব ফেটে বেরোচ্ছে. এমন ব্যায়াম করা পেশীবহুল বলবান চেহারা মহুয়ার খুবই পছন্দ. তার জিভ লকলক করে উঠলো. গুদটা প্রচন্ড চুলকোতে শুরু করল.
ধনঞ্জয় হাসতে হাসতে জিজ্ঞাসা করল, “কেমন আছেন?”
মহুয়াও মিষ্টি হেসে জবাব দিল, “আমি ভালো আছি. তোমার কি খবর?”
“আমিও ভালো আছি. আপনাকে তো পার্কে আসতে খুব বেশি দেখি না. হাওয়া খেতে এসেছেন?”
“হ্যাঁ! আজ খুব গরম পরেছে. তাই ভাবলাম যাই একটু পার্কে গিয়ে বসি. সন্ধ্যার সময় পার্কে একটা ঠান্ডা হাওয়া বয়.”
“ভালোই করেছেন. তা বেঞ্চে বসে আছেন কেন? গাছের তলায় বসুন. গাছের নিচে আরো ঠান্ডা. আমার সাথে আসুন. চলুন দুজনে মিলে গিয়ে গাছতলায় আরাম করে বসি. দেখছেন তো চারপাশে সবাই কেমন গাছগুলোর নিচে মস্তিতে বসে আছে.”
ধনঞ্জয়ের প্রস্তাবে অতি সুস্পষ্টভাবে কুইঙ্গিত রয়েছে. ওর সপ্রতিভ আচরণ মহুয়ার মনে ধরল. এমন খোলাখুলি প্রস্তাবে না করার মানে হয় না. মহুয়া বেঞ্চি থেকে উঠে ধনঞ্জয়ের সাথে গিয়ে গাছের আড়ালে গিয়ে বসলো. গাছতলায় বসে ধনঞ্জয় আর কথা বলে অনর্থক সময় নষ্ট করল না. গাছের নিচে ধনঞ্জয় মহুয়ার পাশে গা ঘেঁষে অল্প একটু পিছিয়ে বসলো. ও প্রথনেই মহুয়ার শাড়ীর আঁচলটা তার কাঁধ থেকে টেনে ফেলে দিল. তার কাঁধ চেপে ধরে ওর নিজের দিকে মহুয়াকে টেনে নিল. মহুয়াও সাথে সাথে ওর বুকে তার পিঠ ঠেকালো. ধনঞ্জয়ের বলিষ্ঠ হাত দুটো তার দুধের ওপর উঠে এলো. ও ক্ষিপ্রবেগে ব্লাউসের হুকগুলো খুলে তার বিশাল দুধ দুটোকে বন্দীদশা থেকে মুক্ত করল আর দৃঢ় হাতে তার তরমুজ দুটোকে পিষতে লাগলো. মহুয়াও অমনি গোঙাতে আরম্ভ করে দিল. তার গোঙানি শুনে ধনঞ্জয় হাতের চাপ আরো বাড়িয়ে দিল. ভয়ঙ্কর জোরে জোরে তার মাই দুটোকে টিপে-ডলে-মুলে-মুচড়ে একেবারে লাল করে দিল. সজোরে দুধের বোটা দুটোকে নিংড়ে দিল. মহুয়ার সুখও যুগপতভাবে বেড়ে গেল. সে এখন উন্মত্ত নিষ্ঠুর বর্বরতায় অভ্যস্ত হয়ে গেছে. সে জেনে গেছে এমন ভয়াবহ পাশবিকতায়ও এক অদ্ভুত অবিশ্বাস্য স্বাতন্ত্র্য আনন্দ আছে.
মহুয়ার দুধ দুটোকে ধ্বংস করতে করতে ধনঞ্জয় তার থলথলে পেটের চর্বিগুলোকে খাবলাতে আরম্ভ করল. পেট খাবলানোর সময় তার গভীর নাভিটার মধ্যে আঙ্গুল ঢুকিয়ে দিল. মহুয়ার সুখ দ্বিগুণ বেড়ে গেল. তার গোঙানিও পাল্লা দিয়ে বাড়তে লাগলো. ধনঞ্জয় তার রসালো মধ্যচ্ছদার প্রভূত ক্ষেত্রজুড়ে অবাধে হাতড়ে চলল. হাতড়াতে হাতড়াতে ওর হাতটা তার তলপেটে নেমে গেল। ও একটান মেরে তার শাড়ী-সায়ার গিঁট খুলে দিল. কাপড় দুটোকে টেনে-হিঁচড়ে নামিয়ে তার মোটা মোটা উরুর ওপর দলা পাকিয়ে রাখলো. ওর অভিসন্ধি বুঝে মহুয়া সঙ্গে সঙ্গে তার পা দুটোকে ফাঁক করে ছড়িয়ে দিল আর ঠিক তার সাথে সাথেই ধনঞ্জয় তার গুদ আক্রমণ করল. গুদটাকে অল্প ঘষে নিয়ে ও প্রথমে গুদের ভেতর একটা আঙ্গুল ঢোকালো. অল্প কিছুক্ষণ নাড়িয়ে গুদের ভেতর আরেকটা আঙ্গুল পুরে দিল. আবার কিছুক্ষণ ধরে দুই আঙ্গুল দিয়ে গুদে উংলি করলো. তারপর আরেকটা তৃতীয় আঙ্গুলও মহুয়ার গুদে গুজে দিয়ে জোরে জোরে হাত নাড়াতে লাগলো. মহুয়া সুখের চটে যেন পাগল হয়ে গেল. একদিকে তার বিশাল দুধ দুটোকে ধনঞ্জয় প্রাণপণে চটকাচ্ছে. আবার অন্যদিকে একইসাথে তিন তিনটে আঙ্গুল তার গুদে ভরে সজোরে নাড়াচ্ছে. পরম সুখে মহুয়ার গোঙানি আরো চড়ে গেল. বারবার তার গুদের জল খসে গেল.
প্রতিদিন জিমে ঘন্টার পর ঘন্টা ঘাম ঝরিয়ে ঝরিয়ে ধনঞ্জয়ের দম আর বল দুটোই প্রচুর পরিমাণে বেড়ে গেছে. দীর্ঘক্ষণ খাটতে পারে. চট করে হাঁপিয়ে যায় না. ঘন্টাখানেক ধরে ধনঞ্জয় অবলীলায় মহুয়ার ডবকা শরীরটাকে চটকে চটকে ছারখার করল. মহুয়া যে কতবার গুদের জল খসালো তার কোনো হিসাব নেই. বারবার গুদের রস খসিয়ে সে সম্পূর্ণ ক্লান্ত হয়ে পরল. অথচ এতক্ষণ ধরে হিংস্র জন্তুর মত তার গবদা দেহটাকে উদ্দাম খাবলানোর পরেও ধনঞ্জয় বিন্দাস আছে, একটুও হাঁপায়নি. ওর অবিশ্বাস্য দম মহুয়াকে অবাক করে দিয়েছে. এমন অদ্ভূত দমদার ছেলে সে আগে কখনো দেখেনি.
কিন্তু যখন সেই অদ্ভূত দমদার ছেলেটা তাকে মাটিতে শুইয়ে দিয়ে প্যান্ট খুলে ওর ঠাটানো বাঁড়াটা বের করল, তখন দৈত্যসম ধনঞ্জয়ের দৈত্যবৎ বাঁড়া দেখে মহুয়ার চোখ দুটো ছানাবড়া হয়ে গেল. এমন বিকট আকৃতির বাঁড়া যে কোন মানুষের হতে পারে, সেটা স্বপ্নে কেন দুঃস্বপ্নেও ভাবা যায় না. এটার সামনে শাহিদের প্রকাণ্ড বাঁড়াটাও কিছু না. এটার সাথে তুলনায় ওরটা নেহাতই শিশুর ছোট্ট নুনু. শাহিদেরটা যদি অজগর হয়, তাহলে ধনঞ্জয়ের বাঁড়াটা হচ্ছে অ্যানাকন্ডা. এই অ্যানাকন্ডার ঘা খেলে তো তার গুদটা আক্ষরিক অর্থেই ফেটে যাবে. গুদের গর্তটা হাঁ হয়ে এতবড় হয়ে যাবে যে আর অন্য কোনো বাঁড়া দিয়ে চোদালে সে কিছু বুঝতেই পারবে না. অবশ্য অন্য কাউকে দিয়ে চোদানোর জন্য তাকে আগে বেঁচে থাকতে হবে. এই অ্যানাকন্ডার ছোবল খেলে সে তো আর বেঁচেই থাকবে না, মরে ভূত হয়ে যাবে.
ভয়ের চটে মহুয়ার গলা শুকিয়ে গেল. সে বুঝতে পারল আজকে তার আর নিস্তার নেই. ধনঞ্জয় তাকে মেরেই ফেলবে. ওর যা দম, একবার চুদতে আরম্ভ করলে কখন থামবে কে জানে! আর এমন উৎকট বাঁড়া দিয়ে চোদালে মহুয়ার দেহের আর কিছু আস্ত থাকবে বলে মনে হয় না. কিন্তু এখন আর পালাবার কোনো পথ নেই. মহুয়া ইষ্টনাম জপতে জপতে ইষ্টের ওপর সবকিছু ছেড়ে দিল. এখন শুধু তিনিই সহায়.
হয়ত মহুয়ার প্রার্থনায় তেজ ছিল. কিংবা হয়ত সে তার অসীম ক্ষমতাকে বড় বেশি খাটো করে দেখে ফেলেছিল. কারণ যাই হোক, মহুয়া যা প্রত্যাশা করেছিল, তার সবটা বাস্তবায়িত হলো না. সে মারা গেল না. যদিও তার প্রত্যাশাকে সন্মান জানিয়ে ধনঞ্জয় তাকে দীর্ঘক্ষণ ধরে চুদলো. চুদে চুদে তার গুদটা মত আক্ষরিক অর্থেই ফাটিয়ে দিল. চুদে চুদে গুদের গর্তটাকে হাইড্রেনের মুখ বানিয়ে ছাড়ল. তার ডবকা শরীরটাকেও চুদে চুদে ধ্বংস করল. কিন্তু মহুয়াকে মেরে ফেলতে পারল না. সে বহাল তবিয়তে বেঁচে রইলো.
গাছতলায় ধনঞ্জয় মহুয়াকে মাটিতে শুইয়ে দিল. দুই বলিষ্ঠ হাতে তার থলথলে কোমরের দুপাশটা চেপে ধরল. তার গুদের মুখে ওর বিকট বাঁড়ার মুন্ডিটা বার কয়েক ঘষে হঠাৎ একটা পেল্লায় ঠাপ মারলো. ওর ঠাপে এমন ভয়ানক শক্তি ছিল যে দৈত্যবৎ বাঁড়াটা প্রায় অর্ধেক মত মহুয়ার গুদে ঢুকে পরল. মহুয়া ককিয়ে উঠলো. সে পারলে গলা ছেড়ে চিল্লাতো. কিন্তু পার্কে আরো অনেক লোকজন আছে. তার গলার আওয়াজ শুনে যে কেউ খোঁজ নিতে চলে আসতে পারে. এদিকে ধনঞ্জয় সময় নষ্ট না করে তার গুদে দ্বিতীয় একটা পেল্লাই ঠাপ মারলো. আর সাথে সাথে গোটা বাঁড়াটা তার গুদের গর্তে সেঁধিয়ে গেল. তার গুদটা ফুলে উঠলো. তার মনে হলো বিকট বাঁড়াটা তার গুদ ফাটিয়ে সোজা পেটে ঢুকে পরেছে. মহুয়া আবার গুদের জল খসিয়ে ফেলল.
একবার গুদে বাঁড়া ঢোকানোর পর ধনঞ্জয় আর কোনো তাড়াহুড়োর মধ্যে গেল না. লম্বা লম্বা ঠাপ মেরে মন্থরগতিতে ধীরেসুস্থে মহুয়াকে চুদতে লাগলো. যে ছেলেটা উন্মাদের মত তার ডবকা দেহটাকে চটকে খায়, সে ছেলেটাই আবার চোদার সময় এত ধীরগতিতে তাকে চুদছে, সেটা দেখে মহুয়া খানিকটা আশ্চর্যই হলো. তবে তার পক্ষে এই মন্থরগতির চোদন অনেক আরামদায়ক. যদি এইভাবে ধীরে ধীরে না চুদে, ধনঞ্জয় ওই দৈত্যবৎ বাঁড়াটা দিয়ে তার গুদে পাগলের মত ঠাপাতো, তাহলে হয়ত সে সত্যি সত্যিই মারা যেত. মহুয়া স্বস্তির নিঃশ্বাস ফেলল আর অমন বিকট বাঁড়া দিয়ে চোদানোর পুরো মজাটা আয়েশ করে নিতে আরম্ভ করল.
মহুয়ার আন্দাজকে একদম সঠিক প্রমাণ করে ধনঞ্জয় ঘন্টাখানেক ধরে তাকে চুদলো. মাঝে দু-দুবার ওর মাল পরে গেল. কিন্তু মাল ছাড়ার পর খানিকক্ষণ বিশ্রাম নিয়েই আবার ও মহুয়ার গুদ ঠাপাতে লাগলো. এদিকে মহুয়া যে কতবার গুদের রস খসালো তার কোনো হিসাব নেই. বারবার রস খসিয়ে তার দেহের সমস্ত শক্তি ক্ষয় হয়ে গেছে. সে নেতিয়ে পরেছে. ধনঞ্জয় তৃতীয়বার তার গুদে মাল ঢেলে দিল.
এদিকে ধীরে ধীরে পার্ক ফাঁকা হতে শুরু করেছে. আর কিছুক্ষণ বাদেই একেবারে জনমানবহীন হয়ে পরেবে. মহুয়া কিছুক্ষণ মাটিতে শুইয়ে থাকল. ধনঞ্জয় তার পুরো দম বের করে দিইয়েছে. তার সারা শরীরে ভয়ানক ব্যথা করছে. গুদটা তো মনে হচ্ছে যেন এবার ছিঁড়েই পরবে. গুদের গর্তটা অনেকটা হাঁ হয়ে গেছে. ভেতরটা চটচটে রসে ভর্তি. সে কোনমতে শাড়ী-সায়া-ব্লাউস ঠিকঠাক করে উঠে দাঁড়াল. ততক্ষণে ধনঞ্জয় প্যান্ট পরে ফিটফাট হয়ে নিয়েছে. মহুয়ার পা দুটো ভয়ঙ্কর রকম টলছে, যেন দেহের ভার নিতে পারছে না. তার ভারী দেহটা যেন আরো বেশি ভারী মনে হচ্ছে. মহুয়া ধনঞ্জয়ের কাঁধে হাত রেখে দেহের ভারটা ওর মজবুত কাঁধে ছেড়ে দিল. ধনঞ্জয়ও অমনি তার রসালো কোমরটাকে খামচে ধরল। মহুয়া আবার ককিয়ে উঠলো. ধনঞ্জয়কে আঁকড়ে ধরে সে মাতালের মত টলতে টলতে পার্ক থেকে বেরিয়ে বাড়ির রাস্তা ধরল.
মহুয়াদের বাড়ির সামনে এসে ধনঞ্জয়ের সন্দেহ হলো. বাড়িটা পুরো নিস্তব্ধ. ভেতরে কেউ আছে বলে তো মনে হচ্ছে না. তাই যদি হয় তাহলে এমন সোনার সুযোগ চট করে আর আসবে না. মহুয়ার নধর শরীরটাকে আরো একবার ভোগ করার জন্য ওর মনটা ছটফট করে উঠলো.
ধনঞ্জয় মহুয়াকে জিজ্ঞাসা করল, “বাড়িতে কেউ নেই নাকি?”
এতটা হেঁটে এসে মহুয়ার হাঁফ ধরে গেছে. যদিও ধনঞ্জয়ের বিকট বাঁড়াটা তার হাঁফানির প্রধান কারণ. সে হাঁফাতে হাঁফাতেই উত্তর দিল, “হ্যাঁ, আমার দুই ভাগ্নে অভ আর শুভ আছে. ওরা পড়াশোনা করছে.”
ধনঞ্জয় আবার প্রশ্ন করল, “আর আপনার বর?”
মহুয়া হাঁফাতে হাঁফাতে উত্তর দিল, “আমার বর আউট-অফ-স্টেশন.”
এই কথা শুনে ধনঞ্জয়ের চোখ দুটো জ্বলজ্বল করে উঠলো. ও আগ্রহের সাথে বলল, “আমার আজ তেমন কোনো কাজ নেই. আমি কি আজ রাতটা আপনার বাড়িতে থাকতে পারি? আপনি চাইলে আজ সারারাত দুজনে গল্প করে কাটাতে পারি.”
ধনঞ্জয়ের ইচ্ছেটা মহুয়াকে চমকে দিল. ও আসলে কি চায়, সেটা বুঝতে তার কোনো অসুবিধে হলো না. কিন্তু বাড়িতে অভ-শুভ আছে. ধনঞ্জয় যদি তার বাড়িতে রাত কাটায়, তাহলে সেটা ওরা কেমন ভাবে নেবে কে জানে! আবার এটাও ঠিক ধনঞ্জয় থাকলে, ওকে দিয়ে সে সারাটা রাত ধরে গুদ মারাতে পারবে. সে ওর বিকট বাঁড়াটার প্রেমে পরে গেছে. ওই অ্যানাকন্ডার ছোবল খেতে যে কি আরাম সেটা মহুয়া কাউকে বলে বোঝাতে পারবে না. তার ওপর নিজের বাড়িতে বিয়ের খাটে পরপুরুষকে দিয়ে চোদানোর একটা আলাদা রোমাঞ্চ আছে. চিন্তাটা মাথায় আসতেই তার ভেজা গুদটা আরো যেন ভিজে উঠলো. সে আর বেশি ভেবে মাথা খারাপ করল না. অভ-শুভ এখনো ছোটই আছে, তেমন বড় হয়নি. ওদেরকে বোঝানো খুব একটা কঠিন হবে না. মহুয়া রাজি হয়ে গেল.
কলিং বেল টিপতে অভ এসে দরজা খুলল. দরজার সামনে ওর সুন্দরী মামীকে বিদ্ধস্ত অবস্থায় একটা দানবকে জড়িয়ে দাঁড়িয়ে থাকতে দেখে ও থতমত খেয়ে গেল. মামীর হাল সত্যিই চোখে পরার মত. সারা গায়ে ধুলো লেগে আছে. শাড়ীটা কোমরের কাছে খুলে খুলে গেছে. বেশ কয়েক জায়গায় ছেঁড়া. আঁচলটা বুক থেকে খসে মাটিতে লুটোচ্ছে. ব্লাউসের খালি একটা হুকই লাগানো. বিশাল দুধ দুটো ব্লাউস ফাটিয়ে বেরিয়ে আসতে চাইছে. কিন্তু এসবের থেকেও অনেক বেশি চোখে লাগছে মামীকে একটা দানবকায় ছেলে জাপ্টে ধরে আছে. ছেলেটার আঁটসাঁট টি-সার্টটার ভেতর থেকে ওর পাহাড়প্রমাণ দেহের পেশীগুলো ঠিকড়ে ঠিকড়ে বেরোচ্ছে. ছেলেটা অভর দিকে চেয়ে দাঁত বের করে হাসছে. মামীও ওর দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে.
অভকে করুণ মুখে দাঁড়িয়ে থাকতে দেখে মহুয়ার হাসি পেয়ে গেছে. সে বুঝতে পেরেছে অন্তত তার বড়ভাগ্নে তার জন্য কোনো সমস্যা তৈরি করবে না. সে হাসতে হাসতে অভকে জানালো, “অভ, এ হলো ধনঞ্জয়. তুমি মনে হয় ওকে চেন না. আমাদের পাড়ায় থাকে. নতুন এসেছে. ও আজ রাতে এখানেই থাকবে. আমি ওকে নিয়ে বেডরুমে যাচ্ছি. আমার শরীরটা ম্যাজম্যাজ করছে. ধনঞ্জয় আমার শরীরটা ম্যাসাজ করে দেবে. ও খুব ভালো ম্যাসাজ করতে পারে. আজ আর আমি রান্না করতে পারব না. তুমি যাও গিয়ে দোকান থেকে কিছু কিনে আনো. যাওয়ার আগে দেরাজ থেকে টাকা নিয়ে নিও.”
অভ “আচ্ছা মামী” বলে দরজা ছেড়ে সরে দাঁড়াল. ওর সুন্দরী মামী তার প্রেমিককে জড়িয়ে ধরে ওর সামনে দিয়ে হেঁটে বেডরুমে ঢুকে দরজা লাগিয়ে দিল. ওদিকে শুভও মামীকে দেখতে পেয়েছে আর তার কুৎসিত বেল্লাপনা দেখে স্তম্ভিত হয়ে গেছে. শুভ ছোট হলেও সবই বোঝে. মামীকে ও বড় বেশি ভালবাসে. মামীর রসালো সেক্সি দেহটা নিয়ে খেলা করতে ওর বড্ড ভালো লাগে. সেই অতি প্রিয় ভালবাসার পাত্রীর এমন বেহায়ামী দেখে ওর ছোট্ট মনে ভীষণ আঘাত পেল. ওর দরজার কাছে দাঁড়ানো দাদার সাথে চোখাচোখি হয়ে গেল. শুভ দেখল মামীর ছিনালমীর জন্য দাদাও সমান লজ্জিত. ও সঙ্গে সঙ্গে চোখ সরিয়ে নিল আর মাথা নিচু করে নিজের ঘরে ঢুকে গেল. শুভ ঘরে ঢুকে পরার সাথে সাথেই বেডরুম থেকে মামীর তীব্র শীৎকার ভেসে আসতে শুরু করে দিল. দানবটা এক মুহুর্তও নষ্ট করেনি. বেডরুমে ঢুকেই মামীকে চুদতে আরম্ভ করে দিয়েছে. মনে হয় আজ সারারাত ধরে এই চোদনকীর্তন চলবে. অভ বুঝে গেল ওর সেক্সি মামী একেবারে একশো শতাংশ খাঁটি বেশ্যায় পরিণত হয়েছে. মামী আর কাউকে পরোয়া করে না. মামীকে আর কোনোভাবেই থামানো যাবে না. অভ দেরাজ খুলে টাকা বের করল আর চুপচাপ বাড়ি থেকে বেরিয়ে গেল.