Friday, January 31, 2014

চটি কমিক্সঃ মিস রিটার সাথে ছাত্রের অভিভাবক


মিস রিটার কাহিনী নাকি আমাদের চটি প্রেমিকদের অনেক মনে ধরেছে।আপনারা প্রতিদিনই মিস রিটার কমিক্স চেয়ে আমাদের ই-মেইল করছে।ধন্যবাদ আপনাদের সবাইকে।কিন্তু আপনাদেরও তো বুঝতে হবে যে,মিস রিটার একেকটা কমিক্স বানাতে আমাদের কতটা কষ্ট করতে হয়।যাই হোক,আপনাদের অনুরোধে কাল সারা রাত জেগে মিস রিটার নতুন কমিক্স বানিয়েছি।আপনারা পড়ে দেখুন কেমন হয়েছে।আমি নিশ্চিত আপনাদের ধন বাবাজি দাঁড়িয়ে যাবে এবং ভেজিনা (ভোদা) খোজা শুরু করে দিবে। এবার চট জলদি ডাউনলোড করে ফেলুন মিস রিটার অভিভাবকদের সাথ্যে সাক্ষাতকার।

এখানে বা ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করুনঃ 


Wednesday, January 29, 2014

চটি বইঃ আমার টিচারের গুদ মারা



চটি প্রিয় মানুষের সংখ্যা দিন দিন বাড়ছে সেই সাথে বাজারে ও ইন্টারনেটেও চটির সরবরাহ বাড়ছে।আজ আপনাদের জন্য নতুন চটী বই নিয়ে এসেছি।শিক্ষক-ছাত্রের সম্পর্কের সাথে কিছুটা যৌনতা লুকিয়ে থাকে।একজন ছাত্র তাঁর শিক্ষিকার কাছ থেকে যৌন জ্ঞান লাভ করবে এটাই স্বাভাবিক।তাই তো আজ আমাদের চটি বইয়ের টপিক শিক্ষিকার গুদ মারা।দেরি না করে এখনই ডাউনলোড করুন।




এখানে বা নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করুনঃ


Friday, January 24, 2014

চটি কমিক্সঃ মিস রিটা এখন সাভিতা ভাবি



চটি পাগলাদের গরম মাল বের করতে আবার হাজির হলাম রিটা ম্যামের চটি নিয়ে।গত পর্বে রিটা ম্যামের ইন্টারভিউ ছিল।যারা মিস করেছেন সেই পর্ব তারা এখানে ক্লিক করে ডাউনলোড করে নিন। আর আজ নিয়ে এসেছি রিটা ম্যামের ২য় পর্বঃ রিটা এখন সাভিতা স্টাইল। নতুন পর্বে আছে নতুন নতুন চমক।রিটার পিঙ্কি ও বাদামি মাইগুলো ইউনিভার্সিটির ছেলেরা কি করে সেটা দেখা যাবে। তো আর দেরি না করে এখনই ডাউনলোড করুন!!!


এখানে বা নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করুনঃ


Sunday, January 19, 2014

চটি কমিক্সঃ মিস রিটা ইন্টারভিউ


চটি পাগলারা সাভিতা ভাবীর চটি পড়ে আমাদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।সেই চটি পাগলাদের জন্য আজ সুখবর নিয়ে এলাম।মিস রিটা কে অনেকেই হয়তো এখনো চিনে না। তিনি সাভিতা ভাবীর মতই বিবাহিত না হলেও বেশ রসালো। মিস রিটার নাম থেকেই বোঝা যাচ্ছে তিনি সিঙ্গেল এবং একজন প্রফেসর।ইন্ডিয়ার নামকরা মিলিনিয়াম ইউনিভার্সিটিতে তিনি পড়ান।আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি মিস রিটার প্রথম পর্বঃ ইন্টারভিউ।এখানে দেখা যাবে মিস রিটা ইউনিভার্সিটিতে আচার্যের কাছে ইন্টারভিউ দিচ্ছে।তারপর... তারপরের কাহিনী পড়েই দেখুন না। ইংরেজিতে লেখা এই পিডিএফ শিক্ষিত চটিবাজদের জন্য।মোটামুটি ইংরেজিতে লেখা তেমন কঠিন কোনো ইংলিশ নয় তাই যেকেই আশা করি বুঝবেন। 



এখানে বা নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করুনঃ 


Thursday, January 16, 2014

সুন্দরী মেয়ে ডাক্তারনীকে রেপ করার ভিডিও



চটি পাগলারা খালি মেসেজ করে রেপ ভিডিও দেওয়ার জন্য। আরে ভাই রেপ ভিডিও পাওয়া কি এতই সোজা? অনেক খুজে একটা রেপ ভিডিও পেয়েছি।এক ছেলে রোগী তার মেয়ে ডাক্তারনীকে রামচোদন কারে বলে তা দেখায় দিসে! হেব্বি মজা লাগসে ভিডিও টা। মিস করলেই লস।রেপ জিনিসটা আমি ব্যক্তিগতভাবে তেমন একটা  পছন্দ করি না কিন্তু কি করব বলেন আপনারাই তো আমাদের সব। আপনাদের জন্যই কষ্ট করে খুঁজে আনি রেপ  ভিডিও।তবুও যদি আপনারা কমেন্ট না করেন তাইলে দুঃখে কলিজা ফাইটা যায়। পোস্টের নিচের আজকে অন্তত ১০০ কমেন্ট চাই।



এখানে বা নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিনঃ


Saturday, January 11, 2014

কিউট ইন্ডিয়ান পাঞ্জাবি ভাবি সেক্স ভিডিও

ইন্ডিয়ান পাঞ্জাবি মেয়েগুলো একেকটা খাসা মাল।এদের দেখতে যেমন মিষ্টি তেমনি এদের দেহখানা একেবারেই তুলতুলে।আজ আপনাদের জন্য এক উত্তেজনাকর ভিডিও নিয়ে এসেছি।এই ভিডিওতে দেখা যাবে এক পাঞ্জাবি ভাবি তার জামাইয়ের সাথে কিভাবে সেক্স করে।এই ভিডিওটি একেবারেই গুপ্ত ভিডিও।জামাই বাবু তার বউকে না জানিয়ে এই ভিডিও করে এবং ইন্টারনেটে ছেড়ে দেয়।পড়ে নাকি ব্ল্যাকমেইল করে বউকে মাগী হিসেবে কাজ করাতো। যাই হোক,বহুল আলোচিত এই ভিডিও তে দেখা যাবে সুস্থ যৌন পরিবেশ।এখানে পাঞ্জাবি ভাবি কনডম পরিয়ে সেক্স করবে।তা থেকেই বঝা ্যায় তিনি কোণো মাগি নন বরং সুশীলা স্ত্রী। 
এবার আর কথা না বাড়িয়ে ডাউনলোড করে ফেলুন। পিসি ও এন্ড্রয়েড মোবাইল ভার্সনের উপযোগী করে দেওয়া হয়েছে।যাদের এন্ড্রয়েড ছাড়া মোবাইলে .Mp4 ভিডিও চলে তারাও ডাউনলোড করে দেখতে পারবেন।ভিডিওকে দুই ভাগে ভাগ করে দিলাম আপনাদের সুবিধার্থে যাতে প্রথম পার্ট দেখতে দেখতে আরেক পার্ট ডাউনলোড দিতে পারেন।আর আরেকটা কথা এই ভিডিও ফাইলটি জিপ মানে .Rar করে দিয়েছে। যারা জানেন না .rar ফাইল কিভাবে ওপেন করে তারা ইন্টারনেট থেকে Winrar সফটওয়্যারটা ডাউনলোড করে সেটা দিয়ে ওপেন করেন। 

ডাউনলোড পাঞ্জাবি ভাবি সেক্স ভিডিওঃ পার্ট-০১ 
ডাউনলোড পাঞ্জাবি ভাবি সেক্স ভিডিওঃ পার্ট-০২

Tuesday, January 7, 2014

গরম গরম সাবিতা ভাবীর ২৫ টি পর্ব এক সাথে ডাউনলোড করে নিন !!!

 হ্যালো চটি প্রিয়রা, আপনাদের জন্য নতুন চমক নিয়ে এসেছি।সাভিতা ভাবিকে আপনারা সবাই নিশ্চয়ই চিনেন।সাবিতা ভাবির সকল এপিসোড/পর্ব টাকা দিয়ে কিনে পড়তে হয়।কিন্তু আপনাদের জন্য একেবারেই বিনামূল্য নিয়ে এসেছি সাভিতা ভাবির ২৫ টি ইংলিশ কমিক্স।সেক্সী সাভিতার এই কমিক্স গুলো ইংরেজিতে লেখা।তেমন কঠিন কোনো ইংরেজি ভাষা নয়। ক্লাস- ফাইভ করা বাচ্চা ও এই ইংলিশ বুঝবে। তাই ডাউনলোড করে আজই পড়ুন।নিচে পড়ুন ও বন্ধুদের সাথে শেয়ার করুন।সাভিতা ভাবির কমিক্সের নাম ও তার পাশে ►ডাউনলোড◄ লেখা বাটনে ক্লিক করলেই ঐ পর্ব ডাউনলোড শুরু হবে। মোবাইলে পিডিএফ রিডার দিয়ে পড়তে পারেন।বা পিসিতে গুগোল ক্রোম দিয়েও পড়া যাবে।

সাভিতা ভাবির প্রথম ২৫ টি এপিসোড ইংরেজি (ডাউনলোড লিঙ্ক)

১) সাবিতা ভাবি গোয়া ভ্রমণঃ ►পর্ব-০১ ডাউনলোড◄ ►পর্ব-০২ ডাউনলোড◄ ►পর্ব-০৩ ডাউনলোড◄ ►পর্ব-০৪ ডাউনলোড

২)সাবিতা ভাবি ক্রিকেটঃ ►ডাউনলোড

৩)সাবিতা ভাবি দ্যা পার্টি ঃ ►ডাউনলোড

৪)সাবিতা ভাবি ভিজিটিং কাজিনঃ ►ডাউনলোড

৫)সাবিতা ভাবি মনোজের মালিশঃ ►ডাউনলোড

৬)সাবিতা ভাবি কুমারিত্ব হারানোঃ ►ডাউনলোড

৭) সাবিতা ভাবি ডাক্তার ওহ ডাক্তারঃ ►ডাউনলোড

৮) সাবিতা ভাবি ইন্টারভিউঃ ►ডাউনলোড

৯) সাবিতা ভাবি সেক্সী শপিং: ►ডাউনলোড

১০) সাবিতা ভাবি মিস ইন্ডিয়াঃ ►ডাউনলোড

১১) সাবিতা ভাবি শিমলা ভ্রমণঃ ►ডাউনলোড

১২) সাবিতা ভাবি মিস ইন্ডিয়া-০২: ►ডাউনলোড

১৩) সাবিতা ভাবি কলেজ গার্লঃ ►ডাউনলোড

১৪) সাবিতা ভাবি সেক্স প্রেসঃ ►ডাউনলোড

১৫) সাবিতা ভাবি অশোকের বাড়িঃ ►ডাউনলোড

১৬) সাবিতা ভাবি ডাবল ট্রাবলঃ ►ডাউনলোড

১৭) সাবিতা ভাবি ডাবল ট্রাবল-০২ ►ডাউনলোড

১৮) সাবিতা ভাবি টিউশন টিচার ►ডাউনলোড

১৯) সাবিতা ভাবি সাবিতার বিয়ে ►ডাউনলোড

২০) সাবিতা ভাবি সেক্স এক্সারসাইজ ►ডাউনলোড

২১) সাবিতা ভাবি বউয়ের স্বীকারোক্তি ►ডাউনলোড

২২) সাবিতা ভাবি প্রথম সহবাস ►ডাউনলোড

২৩) সাবিতা ভাবি কাজিনকে চুমো ►ডাউনলোড

২৪) সাবিতা ভাবি দুই রসহ্য ►ডাউনলোড

২৫) সাবিতা ভাবি আংকেলের আগমন ►ডাউনলোড

Saturday, January 4, 2014

সাবিতা ভাবী এনিমেটেড কমিক্স ভিডিওঃ টাইম মেশিনের পর


সাবিতা ভাবীর এনিমেটেড ভিডিও টাইম মেশিন দ্বিতীয় পর্বের ভিডিও গত ২ দিন আগে দিয়েছিলাম।আপনারা অনেকেই প্রশংসা করেছেন।তাই ধন্যবাদ।যারা দ্বিতীয় পর্ব এখনও দেখেননি তারা আগে ডাউনলোড করে নিন এখানে থেকে (http://mychotigolpo.blogspot.com/2014/01/blog-post.html) তো, যা বলছিলাম, দ্বিতীয় পর্বে আমরা দেখেছি টাইম মেশিনে যাওয়া যুবকেরা ভুলে চোদাচোদির পর সাবিতা ভাবিকে ভবিষ্যতের দুনিয়াতে নিয়ে আসে।আজকের পর্বে দেখা যাবে টাইম মেশিনের যুবকেরা সাবিতা ভাবিকে টাইম মেশিনে করে আরেক দুনিয়া কিভাবে পাঠালো ও সেখানে সাবিতা ভাবির যৌন কেলেংকারি! তো আর দেখি কেন? এখনই ডাউনলোড করুন!!!


 
এখানে বা নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিনঃ


Thursday, January 2, 2014

সাবিতা ভাবী এনিমেটেড সেক্স ভিডিওঃ টাইম মেশিন

টাইম মেশিনে করে দুই ছেলে গিয়েছিলো সাবিতা ভাবীর যুগে।সেখানে তাআ সাবিতা ভাবীর সাথে এক মজার তাস খেলেছিলো। যে হেরে যাবে সে একটি একটি করে তার জামা খুলে ফেলবে।সাবিতা ভাবি প্রথমে না হারলেও পরে আস্তে আস্তে হেরে যায়। এবং এক সময় দুই ছেলের সাথে সেক্সী খেলায় মেতে উঠে।এই কাহিনী নিয়ে তৈরী হয়েছিলো সাবিতা ভাবীর প্রথম এনিমেটেড ভিডিও। সবাই নিশ্চই দেখেছেন।আমাদের সাইটে আপনাদের কে ডাউনলোড লিঙ্ক দেওয়া হয়েছিলো।কেউ যদি প্রথম ভিডিও না দেখে থাকেন তাহলে এখানে (https://adf.ly/aoBLjক্লিক করে ডাউনলোড করে আগে দেখুন। আজ আপনাদের জন্য নিয়ে এসেছি। ঐ সাবিতা ভাবীরই দ্বিতীয় ভিডিও। এখানে দেখা যায়, যেই ছেলে
দুটো টাইম মেশিনে চড়ে সাবিতা ভাবিকে চুদতে গিয়েছিলো তারা ভুলে সাবিতা ভাবিকে নিয়েই টাইম মেশিন করে ভবিষ্যতের এক পৃথিবীতে চলে যায়। তারপর??? তারপর সেখানেও সাবিতা ভাবিকে নিয়ে টানাটানি অনেকের।আরও অনেক মজার কাহিনী নিয়ে , নিয়ে এসেছি সাবিতা ভাবির টাইম মেশিন ভিডিও। মোবাইল ভার্সনের উপযোগী করে নিচের ডাউনলোড লিঙ্ক দেওয়া হয়েছে।যে কোনো মোবাইলেই এই ভিডিও দেখতে পারবেন।

এখানে বা নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিনঃ