বন্ধুরা কেমন আছ সবাই ?? জীবন এ একটাউত্তেজনাময় দিন কাটালাম গত পরশু .তাই ভাবলামতোমাদের বলি. ঘটনা

টা আমারকাছে পুরোপুরিঅপ্রত্যাশিত.নিজের জেঠার ছেলের বউকে চুদলামসেদিন.প্রথম থেকেই বলি গত ঘটনা টা. বৌদিআমাদের বাড়িতে আসার পর থকেই তার দিকে নজরছিল আমার.ডাসা মাল এক খানা বৌদি.যেমন চেহারাসেই দেখতে.বৌদির দুধ গুলো আসলেই দেখারমত.দেখলেই টিপতে ইচ্ছা করত.
মাঝে মধ্যে ইচ্ছা করে হাথ ও লাগিয়েছি ২-১বার.বৌদি কিছু বলেনি.হয়ত বুঝতে পারেনি যে আমিইচ্ছা করেই ওসব করেছি.বৌদি যখন স্নান এ যেতআমি প্রায়ই দরজার ফাক দিয়ে বৌদির স্নান করা দেখেমাল ফেলতাম.বৌদি রেগুলার গুদ সভে করত.পরিস্কারগুদের বেদী দেখেই বুঝতাম.দাদা সারাদিন ববসার কাজেই বাস্ত থাকে.ফেরে রাত ১১-১২ ত্র দিকে.এই নিয়ে বৌদিরসাথে পরায়ে অশান্তি লেগে থাকে দাদার ..এইবার আসল কথায় আসা যাক.. 
ধ্যাত অসভ্ভো.. বলে  বৌদি আমার বুকের আলতো করে একটা কিল মারলো.বৌদির মাথাটা তখন আমার বুকেরমধ্যে..সরিয়ে নেওয়ার কোনো লক্ষণ নেই..দেখলাম সুযোগ পেয়েগেছি..বৌদির মাথাটা তুলে বৌদির কপালে গালেহালকা করে কিস দিতে লাগলাম..তো বৌদি কিছু বলল না দেখে সাহস বেড়ে গেল..বৌদিক জড়িয়ে ধরলম,বৌদিরমাই গুলো আমার বুকে পিসে গেল..বৌদির ঠোঁট  ঠোঁট ডুবিয়ে দিলাম..বৌদিও আমার ঠোঁট চুষতে লাগলো..বৌদিরকাঁধ থেকে সারির অঞ্চল টা ফেলেদিতেই বৌদির দাব্কা মাই জোড়া ব্লৌসের উপর দিয়ে ফুলে উঠে উঁকি মারতেলাগলো..বৌদি লজ্জায় দু হাথ দিয়ে ঢাকার চেষ্টা করলো..
বৌদি ক ধরে হামাগুড়ি দিয়ে বসিয়ে আমি হাথে করে থাটানো বাড়া টা ধরে বৌদির গুদের  ঠিক মাথায় আনলামতারপর বৌদির চেরায় প্রথমে আস্তে আস্তে একবার, তারপর দুইবার, তারপর তিনবার, তারপর ফচাত শব্দে বাড়াটা বৌদির গুদে ঠেসে ধরলাম ..তারপর একের পর এক উঠানামা। আর তখনই বুঝলাম এভাবে ঢুকানোর মতোসুখ আর কিছুতেই নেই। আর এদিকে বৌদিও কামসুখের আনন্দে পাগলের মতন এদিক ওদিক মাথা নাড়িয়েগোঙাচ্ছিল - আহা, কি সুখ.. উহহহহ আহহহহ আহহহহ, উমমমম, 
আমাকে চুদ সোনা।চুদে চুদে তোমার বৌদির পেট করে দাও..তোমার দাদার তো বোধহয় সেই সময় হবেনা..তুমিইআমার পেট কর..আমি মা হতে চাই..  আমার সোনা, উহহহ, আহহহ, আরো জোরে সোনা, আরো জোরেঢুকাও..আহহহহহহহহহ, উহহহহহহহহহ...বৌদিকে এবার বিছানায় সুইয়ে পা দুটো আমার কাঁধে তুলে নিয়ে রাম ঠাপদিতে সুরুকরলাম..দুহাথ দিয়ে বৌদির ডাসা মাই দুটো চট্কাছি র ঠাপ মেরে চলেছি..বৌদিও তলঠাপ মেরে আমাকসাহায্য করতে লাগলো..এরমধ্যে বৌদি ১বর জল খসালো..প্রায় ২০ মিনিট পর মনেহলো র ধরে রাখতেপারবনা..কিছুক্ষণ রেস্ট নেওয়া দরকার..বার তা বৌদির গুদে রেখেই বৌদির উপর সুয়ে বৌদিক কিস করতেলাগলাম র মাই দুটো নিয়ে দলায়মালায় করতে লাগলাম..


1 comments:

  1. Hi! I am Samira Nasrin. If you friendship and chat with me? So come http://chatstudio.webs.com/ and chat with me. I am waiting for you.

    ReplyDelete

 
Top